Advertisement
Advertisement
Virat Kohli

অরেঞ্জ ক্যাপ কি আইপিএল জেতায়? বিরাটদের খোঁচা তারকার

প্লে অফে গেলেও আইপিএল ট্রফি অধরা আরসিবির।

Ambati Rayadu takes a dig at RCB and Virat Kohli after IPL

ফাইল ছবি।

Published by: Anwesha Adhikary
  • Posted:May 27, 2024 12:47 pm
  • Updated:May 27, 2024 12:47 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আরসিবির উপর অম্বতি রায়ডুর রাগ যেন কমছে না। আইপিএল শেষ হয়ে গেলেও আরসিবিকে কটাক্ষ করতে থামেননি চেন্নাই সুপার কিংসের প্রাক্তন তারকা। মেগা টুর্নামেন্ট শেষ হওয়ার পরে তিনি বলেন, অরেঞ্জ ক্যাপ পেলেই যে আইপিএল জেতা সম্ভব, এমনটা মোটেই নয়। বরং দলের সব ক্রিকেটারকে সমানভাবে অবদান রাখতে হয়।

চলতি আইপিএলে রূপকথার প্রত্যাবর্তন করেছিল আরসিবি। টানা ৬ ম্যাচ হারের পরেও প্লে অফে কোয়ালিফাই করে তারা। শেষ ম্যাচে চেন্নাই সুপার কিংসকে হারিয়ে তারা প্রথম চারের টিকিট আদায় করে নেয়। কিন্তু এলিমিনেটরে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নিতে হয় বিরাট কোহলিদের (Virat Kohli)। তার পর থেকেই আরসিবিকে লাগাতার আক্রমণ শানিয়ে চলেছেন প্রাক্তন চেন্নাই তারকা। আরসিবির বিদায়ের পর রায়ডু সাফ জানিয়েছিলেন, শুধু সেলিব্রেশন আর আগ্রাসনে ট্রফি জেতা যায় না। ব্যক্তিপুজোর জন্যই আরসিবির (RCB) এই বিপর্যয়।

Advertisement

[আরও পড়ুন: ‘ইয়ে দুখ কাহে খতম নেহি হোতা!’ হায়দরাবাদ হারতেই কাব্য মারানকে নিয়ে মিমের বন্যা নেটদুনিয়ায়

রবিবার আইপিএল ফাইনালের পরেও রায়ডুর (Ambati Rayadu) মুখে আবারও উঠে আসে আরসিবির ব্যর্থতার কথা। ম্যাচের শেষে তিনি বলেন, “রাসেল, নারিন, স্টার্কের মতো তারকারা সকলেই অবদান রেখেছেন বলে চ্যাম্পিয়ন হয়েছে কেকেআর। আসলে এভাবেই একটা টিম ট্রফি জেতে। অরেঞ্জ ক্যাপ পেলেই আইপিএল জেতা যায় না। একাধিক প্লেয়াররা যদি টুর্নামেন্টে ৩০০র বেশি রান করে তাহলেই ট্রফি নিশ্চিত হয়।” তার পর থেকেই নেটদুনিয়ায় জোর চর্চা, তাহলে কি আরসিবির পাশাপাশি বিরাট কোহলিকেও একহাত নিলেন রায়ডু?

Advertisement

উল্লেখ্য, চেন্নাইকে হারিয়ে প্লে অফে ওঠার পর মাঠেই তুমুল উচ্ছ্বাসে মেতে ওঠে আরসিবি। এমনকি দলের সমর্থকদের বিরুদ্ধে চেন্নাই ভক্তদের মারধর করারও অভিযোগ ওঠে। তার পর থেকেই কার্যত ক্ষোভে ফুঁসে উঠেছেন রায়ডু। ১৭ বছর অতিক্রান্ত হয়ে গেলেও আইপিএল (IPL 2024) ট্রফি একবারও জিততে পারেনি রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু- এই বিষয়টি তুলে ধরে লাগাতার খোঁচা দিয়েছেন তিনি।

[আরও পড়ুন: ফাইনালের পর গম্ভীর-জয় শাহ কথা, জাতীয় দলের কোচের পদ পাকা? তুঙ্গে চর্চা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ