১৪  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৭ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আইপিএলে করোনার থাবা, এবার আক্রান্ত দিল্লির এই তারকা ক্রিকেটার

Published by: Tiyasha Sarkar |    Posted: April 20, 2022 5:37 pm|    Updated: April 20, 2022 9:49 pm

Another DC Player Tested Positive, Match Uncertain Today | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের করোনার থাবা দিল্লি ক্যাপিটালস (DC) শিবিরে। আক্রান্ত হয়েছেন নিউজিল্যান্ডের উইকেট কিপার-ব্যাটার টিম সেইফার্ট। বুধবার পাঞ্জাব কিংসের বিরুদ্ধে ম্যাচ খেলতে নামার আগেই এই খবর আসে। সূত্র মারফত জানা গিয়েছে, বুধবার সকালে বিসিসিআই আরও একবার কোভিড টেস্ট করানোর নির্দেশ দেয়। সেই পরীক্ষার ফল থেকেই জানা যায়, সেইফার্ট পজিটিভ।  

এর আগে অস্ট্রেলীয় অল রাউন্ডার মিচেল মার্শ করোনা পজিটিভ (Corona Positive) হয়েছিলেন। সেই কারণেই দিল্লি বনাম পাঞ্জাবের ম্যাচটি পুণে থেকে মুম্বইতে স্থানান্তর করা হয়। সফর করতে গিয়ে গোটা দলের মধ্যে সংক্রমণ ছড়িয়ে পড়তে পারে, সেই আশঙ্কা থেকেই এমন সিদ্ধান্ত নেওয়া হয়। দিল্লির পুরো টিমকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়। বিসিসিআইয়ের তরফে জানানো হয়েছে, আগামী ২২ এপ্রিল রাজস্থান রয়্যালস বনাম দিল্লি ক্যাপিটালসের ম্যাচটিও পুণে থেকে মুম্বইতে সরিয়ে আনা হচ্ছে। 

[আরও পড়ুন: আইপিএলের নিয়ম ভেঙে শাস্তির মুখে কেএল রাহুল, ধমক খেলেন স্টয়নিসও! কী করলেন তাঁরা?]

এই ম্যাচটি আদৌ খেলা হবে কিনা, তা নিয়ে আগে থেকেই নানা প্রশ্ন ছিল। কিন্তু আইপিএলের তরফ থেকে জানিয়ে দেওয়া হয়, ম্যাচটি বাতিল করা হচ্ছে না। ম্যাচটি নির্ধারিত সূচি অনুযায়ী হচ্ছে। খেলোয়াড় এবং দলের সঙ্গে থাকা অন্যান্য স্টাফদের যেহেতু আলাদা ঘরে নিভৃতবাসে রাখা হয়েছে, তাই ম্যাচ হতে কোনও সমস্যা নেই। 

এই নিয়ে দিল্লির ছয় জন সদস্য করোনা পজিটিভ হলেন। প্রথমে করোনা পজিটিভ হয়েছিলেন ফিজিও প্যাট্রিক ফারহার্ট। তাঁর পরেই একের পর এক সদস্যের করোনা রিপোর্ট পজিটিভ আসতে থাকে। মিচেল মার্শকে হাসপাতালেও নিয়ে যেতে হয়। ২০২১ সালেও করোনার প্রকোপে বন্ধ করে দিতে হয় আইপিএল। সংযুক্ত আরব আমিরশাহীতে অর্ধেক আইপিএল নিয়ে যাওয়া হয়। এবার করোনা সংক্রমণ আটকাতে গোটা আইপিএল মুম্বই এবং পুণেতে আয়োজন করা হয়। কিন্তু তাতেও শেষ রক্ষা হল না।

[আরও পড়ুন: ‘ও মানসিকভাবে বিধ্বস্ত’, বিরাটের অফ ফর্ম নিয়ে মুখ খুললেন শাস্ত্রী

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে