BREAKING NEWS

৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

Virat Kohli Birthday: স্বামীর জন্মদিনে আবেগঘন পোস্ট অনুষ্কার, দিলেন ঘুরে দাঁড়ানোর মন্ত্র

Published by: Subhajit Mandal |    Posted: November 5, 2021 5:02 pm|    Updated: November 5, 2021 5:10 pm

Anushka Sharma pens emotional letter for India captain Virat Kohli on his 33rd birthday | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতীয় ক্রিকেটের উজ্বলতম নক্ষত্র তিনি। জনপ্রিয়তার নিরিখে বিশ্বের প্রথম সারির ক্রীড়াবিদদের মধ্যে একজন। দেশজুড়ে তাঁর ভক্ত-অনুগামীদের সংখ্যা রীতিমতো ঈর্ষণীয়। তিনি বিরাট কোহলি (Virat Kohli)। ভারতীয় ক্রিকেটের সবচেয়ে বড় সুপারস্টারের জন্মদিনে স্বাভাবিকভাবেই শুভেচ্ছার বন্যা বইছে। তবে, বিরাট জন্মদিনের সবচেয়ে বড় শুভেচ্ছাবার্তাটি সম্ভবত পেয়ে গিয়েছেন নিজের ঘরনির কাছ থেকেই। স্বামীর জন্মদিনে কঠিন সময়ে প্রত্যাবর্তনের মন্ত্র দিয়ে দিলেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

বিরাটকে নিয়ে খুব বেশি ছবি পোস্ট করতে চান না অনুষ্কা৷ সোশ্যাল মিডিয়ায় ব্যক্তিগত আবেগের প্রকাশ খুব বেশি ঘটে না তাঁর৷ কিন্তু যখনই বিরাটকে নিয়ে ছবি পোস্ট করেন তিনি, তখন যেন আবেগ বাঁধ মানে না৷ জন্মদিনেও স্বামীকে আবেগঘন পোস্ট করে শুভেচ্ছা জানালেন অনুষ্কা৷ শুভদিনে বিরাটকে কঠিন সময়ে থেকে ঘুরে দাঁড়ানোর মন্ত্র দিলেন তিনি৷ স্বামীকে জড়িয়ে ধরে একটি ছবি পোস্ট করেছেন অনুষ্কা৷ সঙ্গে লিখেছেন, “এই ছবিতে কোনও ফিল্টারের প্রয়োজন নেই, ঠিক তোমার জীবনের মতো। তোমার অন্তরটা সততা আর ইস্পাতের মতো সাহসিকতায় তৈরি। তোমার সাহস সন্দেহকে বিস্মৃতিতে ফেলে দেয়।”

[আরও পড়ুন: T20 World Cup: বাংলাদেশের ৭৩ রান ৬.২ ওভারেই তুলে নিল অস্ট্রেলিয়া]

এই মুহূর্তে কেরিয়ারের অন্যতম কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন বিরাট। ব্যাট হাতে নিজের সেরা ফর্মে নেই তিনি। যত দিন যাচ্ছে, ততই যেন তাঁর অধিনায়কত্বের উপর বসা প্রশ্নচিহ্নটি বড় হচ্ছে। টি-২০ বিশ্বকাপ (T20 World Cup) থেকে ভারত ছিটকে গেলে হয়তো ওয়ানডে অধিনায়কত্বও খোয়াতে হবে কোহলিকে। ক্রিকেট জীবনের এই অন্ধকার সময়ে কীভাবে ঘুরে দাঁড়াতে হয়, সেটা কোহলি ভালই জানেন। অন্তত অনুষ্কা তেমনটাই মনে করছেন। তিনি বলছেন,”আমি জানি যেভাবে তুমি অন্ধকার সময় থেকে ঘুরে দাঁড়াতে পার, সেভাবে আর কেউ পারে না। তুমি প্রতিদিন সবদিক থেকে নিজেকে এগিয়ে নিয়ে যেতে পারছ কারণ তুমি নির্ভীক।”

[আরও পড়ুন: T20 World Cup: স্কটল্যান্ডের বিরুদ্ধে দলে ফিরছেন বরুণ, বিরাটের জন্মদিনে ভারতের লক্ষ্য বড় জয়]

সচরাচর স্বামীকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন না তিনি। কিন্তু এবারে কেন করলেন? সেই কারণও জানিয়েছেন অনুষ্কা। বিরাট ঘরনি বলছেন,”আমি জানি আমরা এভাবে সোশ্যাল মিডিয়ায় একে অপরের সঙ্গে কথা বলার মানুষ নই। কিন্তু কখনও কখনও আমি গোটা বিশ্বকে বলতে চাই, তুমি কত ভাল মানুষ। যারা তোমাকে সত্যিই ভালমতো জানে, বোঝে, তাঁরা সত্যিই ভাগ্যবান। ধন্যবাদ সবকিছুকে আরও উজ্বল এবং আরও সুন্দর করে তোলার জন্য।”

অনুষ্কার পাশাপাশি বিরাটকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে গোটা ক্রিকেট মহল। ভারতীয় বোর্ড থেকে শুরু করে আইসিসি (ICC), শচীন তেণ্ডুলকর থেকে শুরু করে বীরেন্দ্র শেহওয়াগ, মহম্মদ শামি (Mohammad Shami) থেকে শুরু করে অজিঙ্কে রাহানে সকলেই বিরাটকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে