BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  সোমবার ২৭ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

একে অন্যকে বিয়ের প্রতিশ্রুতি দিয়েই ফেললেন বিরাট-অনুষ্কা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 21, 2017 9:17 am|    Updated: August 9, 2021 1:05 pm

Anushka Sharma, Virat Kohli proclaim love in this romantic ad

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লুকোছাপা আর নেই। পাপারাজ্জিকে লুকিয়ে ছবি তোলারও আর প্রয়োজন পড়ে না। প্রকাশ্যেই একে অন্যের সঙ্গে হাসিমুখে পোজ দেন। আবার বিরাটের ম্যাচ শেষ হলে অনুষ্কা শুটিং থেকে বিরতি নিয়ে তাঁর সঙ্গে দেখা করতেও যান। সম্প্রতি সচিনের বায়োপিকের প্রিমিয়ারেও হাতে হাত ধরেই গিয়েছিলেন দু’জনে। যুবরাজ সিংয়ের বিয়েতে আবার একসঙ্গে ঠুমকাও লাগিয়েছিলেন। ভারতীয় ক্রিকেটের ফার্স্টলেডি যে অনুষ্কা শর্মাই, এ কথা এখন কমবেশি সকলেরই জানা। অপেক্ষা শুধু এই সম্পর্কের আগামী ধাপের। যেখানে সিলমোহর পড়বে সমাজের। বিয়েটা যে কবে সারবেন বিরুষ্কা? এই প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে খবরের শিরোনামগুলিতে। উত্তর কিছুটা হলেও দিয়ে দিলেন বিরাট-অনুষ্কা। একে অন্যকে বিয়ের প্রতিশ্রুতিগুলি দিয়েই ফেললেন। বিশ্বাস হচ্ছে না? বেশ নিজের চোখেই দেখে নিন।

[OMG! রজনী নয়, ‘২.০’-এর নায়ক হওয়ার কথা ছিল আমিরের!]

হ্যাঁ, এভাবেই ক্যামেরার সামনে একে-অন্যের সঙ্গে সারা জীবন কাটানোর অঙ্গীকার করলেন বিরুষ্কা। বিজ্ঞাপনের জন্য হলেও দু’জনের চোখেমুখে বাস্তবের আবেগ যেন স্পষ্ট। প্রতিশ্রুতিতে রয়েছে নতুনত্বের ছোঁয়া। অনুষ্কার জন্য মাসের পনেরো দিন রান্না করবেন বলে কথা দিলেন ভারতীয় দলের ক্যাপ্টেন। অনুষ্কার পালটা ‘প্রমিস’ খাবার যেমনই হোক তিনি কোনও কথা না বলেই খেয়ে নেবেন। নায়িকার আবদার বিরাট যেন ‘সুইটু’, ‘জানু’র মতো নাম না দেন। বিরাটের আশ্বাস তিনি তাঁর ‘নুসকি’কে একেবারেই পালটানোর চেষ্টা করবেন না। সবশেষে এক কথায় সহমত হন দুই তারকা। দু’জনেই দু’জনের খেয়াল রাখবেন সারাটা জীবন।

ক্যামেরার সামনে এর আগেও একসঙ্গে এসেছেন বিরাট-অনুষ্কা। জনপ্রিয় শ্যাম্পুর বিজ্ঞাপনে দেখা দিয়েছিলেন। শোনা যায়, তখন থেকেই দু’জনের সম্পর্কের সূত্রপাত। এর পর বহু সময় কেটে গিয়েছে। বিরুষ্কার ব্রেকআপের খবরও ফলাও করে হয়েছে। কিন্তু দু’জনের ভালবাসায় কখনও কোনও ভাটা পড়েনি। নতুন এই বিজ্ঞাপনেও সেটাই স্পষ্ট।

[ভ্রাতৃদ্বিতীয়ায় জওয়ান ভাইদের উদ্দেশ্যে বিশেষ বার্তা লতা মঙ্গেশকরের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে