১৮ অগ্রহায়ণ  ১৪২৯  সোমবার ৫ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিশ্বকাপের আগে চোট আরও এক পেসারের, চিন্তার ভাঁজ রোহিতের কপালে

Published by: Anwesha Adhikary |    Posted: October 4, 2022 9:10 pm|    Updated: October 11, 2022 2:39 pm

Arshdeep Singh injured after Jasprit Bumrah | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পিঠের চোটে ইতিমধ্যেই বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছেন জশপ্রীত বুমরাহ (Jasprit Bumrah)। এবার ভারতীয় সমর্থকদের উদ্বেগ বাড়িয়ে চোটে কাবু হয়ে পড়লেন অর্শদীপ সিং (Arshdeep Singh)। দক্ষিণ আফ্রিকা সিরিজের শেষ ম্যাচে তাঁকে দলে রাখা হয়নি। জানা যায়, চোট পেয়েছেন তিনি। সেই জন্য তাঁকে বিশ্রাম দেওয়া হয়েছে। পরপর চোটের কবলে পড়ছেন ভারতীয় ক্রিকেটাররা, বিশ্বকাপের আগে এহেন ঘটনায় রীতিমতো চিন্তায় পড়ে যাচ্ছেন ভারতীয় সমর্থকরা।

দক্ষিণ আফ্রিকা সিরিজের (India vs South Africa) নিয়মরক্ষার ম্যাচে বিরাট কোহলি ও কে এল রাহুলকে বিশ্রাম দেওয়া হবে, এই কথা আগেই জানিয়ে দেওয়া হয়েছিল। কিন্তু ম্যাচের টস করার সময়ে জানা যায়, সিরিজের শেষ ম্যাচে খেলছেন না অর্শদীপও। এশিয়া কাপের পরে ঘরের মাঠে দু’টি টি-টোয়েন্টি সিরিজে বেশ ভাল বোলিং করেছিলেন তিনি।

[আরও পড়ুন: এশিয়া কাপে টানা জয় ভারতের, আমিরশাহীকে উড়িয়ে শীর্ষে মহিলা ব্রিগেড]

কেন খেলছেন না অর্শদীপ? অধিনায়ক রোহিত বলেন, অর্শদীপের পিঠে সামান্য চোট রয়েছে। তবে তা নিয়ে চিন্তার কিছু নেই। শুধুমাত্র বিশ্রাম দেওয়ার জন্যই আজকের ম্যাচে ওকে না খেলানোর সিদ্ধান্ত নিয়েছে টিম ম্যানেজমেন্ট।” অর্শদীপের জায়গায় টিমে নেওয়া হয় উমেশ যাদবকে।

কখন চোট পেয়েছেন অর্শদীপ, তা পরিষ্কার নয়। কিন্তু কেন ঘনঘন চোট পাচ্ছেন ভারতীয় ক্রিকেটাররা, তা নিয়ে প্রশ্ন উঠছে। পিঠের চোটেই ছিটকে গিয়েছেন বুমরাহ। একইভাবে চোট লেগেছে অর্শদীপেরও। ফলে প্রশ্ন উঠছে ভারতীয় টিমের ওয়ার্কলোড ম্যানেজমেন্ট নিয়েও। বিশ্বকাপে (T-20 World Cup) বুমরাহর জায়গায় কাকে নেওয়া হবে, তা নিয়ে জল্পনা চলছে। তার মধ্যে অর্শদীপের চোটের খবর নির্বাচকদের কপালে চিন্তার ভাঁজ ফেলে দিচ্ছে।

[আরও পড়ুন:দূর থেকেই ভালবাসার প্রকাশ, ঋষভকে ফ্লাইং কিস দিয়ে জন্মদিনের শুভেচ্ছা উর্বশীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে