Advertisement
Advertisement
Mumbai Indians

হার্দিক নামলেই বেরিয়ে যান রোহিত-সূর্যরা, প্রকাশ্যে মুম্বই শিবিরের ফাটল

মুম্বই ইন্ডিয়ান্সের সমস্যা কি জাতীয় শিবিরেও প্রভাব ফেলবে? বিশ্বকাপের আগে চিন্তায় ভক্তরা।

As per report Hardik and Rohit haven't practiced together much for Mumbai Indians in IPL 2024

ফাইল চিত্র

Published by: Arpan Das
  • Posted:May 14, 2024 12:54 pm
  • Updated:May 14, 2024 2:16 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মরশুমের শুরু থেকেই (IPL 2024) আলোচনার কেন্দ্রে মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। রোহিতকে (Rohit Sharma) সরিয়ে হার্দিক পাণ্ডিয়াকে (Hardik Pandya) অধিনায়ক করায় অসন্তুষ্ট ছিলেন ভক্তরা। টানা ম্যাচ হেরে ইতিমধ্যেই আইপিএল থেকে ছিটকে গিয়েছে তারা। যার ফলে দলের অন্দরেও বিতর্ক অব্যাহত। এমনকি হার্দিক আর রোহিত নেটে একসঙ্গে থাকছেন না বলেই খবর।

ইডেনে কলকাতার সঙ্গে ম্যাচ ছিল মুম্বইয়ের। বৃষ্টিবিঘ্নিত সেই ম্যাচে হেরে যায় হার্দিক পাণ্ডিয়ার দল। যদিও তার আগেই প্লে অফের লড়াই থেকে ছিটকে গিয়েছিল মুম্বই। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, এবছর হার্দিক আর রোহিত একসঙ্গে খুব বেশি প্র্যাকটিস করেননি। যখন অধিনায়ক ব্যাট করতে আসেন, তখন সাইডলাইনের ধারে বসে থাকেন রোহিত, সূর্যকুমাররা। আবার রোহিতের ব্যাটিংয়ের সময় একেবারেই দেখা যায় না হার্দিককে। ইডেনেও একই ঘটনা ঘটেছে বলেই জানা যায়।

Advertisement

[আরও পড়ুন: এখনও সমান আগ্রাসী, বিরাটকেই ফের আরসিবি-র অধিনায়ক দেখতে চান হরভজন]

ওই ম্যাচের আগেই রোহিত শর্মা ও কেকেআর-এর সহকারী কোচ অভিষেক নায়ারের কথা ভাইরাল হয়ে যায়। রোহিত সেখানে নায়ারকে বলেন, “এটাই আমার শেষ বছর।” পরে সেই ভিডিও তুলেও নেওয়া হয়। বৃষ্টির সময় নাইট তারকাদের সঙ্গে জমাটি আড্ডাও মারেন রোহিত। যা নিয়ে হিটম্যানের মুম্বই ছাড়ার জল্পনা আরও বেড়েছে।

Advertisement

[আরও পড়ুন: স্বামী রাহুলের অপমানে আথিয়ার মনেও ঝড়! ইনস্টাগ্রামে কী বার্তা দিলেন?]

দলের মধ্যে হার্দিক ও রোহিতদের মধ্যে ‘ঠান্ডা যুদ্ধ’ চলছে বলে জানা যায়। দলের ব্যর্থতা নিয়ে রোহিত শর্মা, জশপ্রীত বুমরাহ ও সূর্যকুমার যাদবের মতো সিনিয়ররা প্রত্যেক ক্রিকেটারের সঙ্গে আলোচনায় বসেছিলেন বলে খবর। হারের কারণ কী, তা খতিয়ে দেখতে চেয়েছিলেন সিনিয়ররা। যদিও টি-২০ বিশ্বকাপের আগে জাতীয় দলের অধিনায়ক ও সহ-অধিনায়কের বিতর্কে টিম ইন্ডিয়ার পারফরম্যান্স বিদ্ধ হবে কিনা সেটাই চিন্তা সমর্থকদের।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ