BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বাংলা অতীত, আগামী মরশুমে রনজিতে নতুন দলের জার্সি গায়ে খেলবেন অশোক দিন্দা

Published by: Sulaya Singha |    Posted: June 21, 2020 6:43 pm|    Updated: June 21, 2020 6:43 pm

Ashok Dinda looking for fresh start with a new team

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রিকেট রাজনীতির শিকার হয়েছেন বলেই মনে করেন তিনি। নাহলে তাঁর ক্রিকেট কেরিয়ার আরও ঈর্শনীয় হতেই পারত। নানা আছিলায় তাঁকে দল থেকে বাদ দিয়ে দেওয়া হয়েছে। তাই বলে হাল ছেড়ে দেওয়ার পাত্র নন তিনি। নিজেকে প্রমাণ করার ইচ্ছেটা এখনও শেষ হয়ে যায়নি। তাই নতুন দলে নাম লিখিয়েই খেলার সিদ্ধান্ত নিয়েছেন। কথা হচ্ছে পেসার অশোক দিন্দার।

[আরও পড়ুন: “একাধিকবার শচীনকে ‘ভুল’ করে আউট দিয়েছি”, প্রাক্তন আম্পায়ারের স্বীকারোক্তিতে চাঞ্চল্য]

ভারতীয় দলে খেলা এই তারকা বেশ কয়েক বছর বাংলার জার্সি গায়ে বাইশ গজ দাপিয়েছেন। রনজি ট্রফিতেও নজরকাড়া পারফরম্যান্স রয়েছে তাঁর। উৎপল চট্টোপাধ্যায়ের পর বাংলার দ্বিতীয় সর্বোচ্চ উইকেটপ্রাপক তিনিই। সেই দিন্দাকে গত বছর রনজির মাঝপথে দলের বাইরে পাঠিয়ে দেওয়া হয়েছিল। বোলিং কোচ রণদেব বোসের সঙ্গে বচসার পরই দল থেকে বাদ পড়েন তিনি। তবে সেসব এখন অতীত। নতুন দলে খেলার প্রস্তুতি নিচ্ছেন ভারতীয় পেসার। জানান, অনেকগুলি দলের সঙ্গেই কথা হয়েছে। শীঘ্রই বাংলা ক্রিকেট সংস্থার (CAB) কাছে ছাড়পত্র দেওয়ার আবেদন জানাবেন। বলেন, “এটা নিশ্চিত যে আমি আর বাংলার হয়ে খেলব না। গত মরশুমে ব্যক্তিগত কারণেই সিদ্ধান্তটা নিয়েছিলাম।”

১১৬টি প্রথম শ্রেণির ক্রিকেট ম্যাচে ৪২০টি উইকেটের মালিক নিজের মানসিক চাপের কথা বলতে গিয়ে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রসঙ্গ টেনে আনেন। বলেন, “দেখলেন তো সুশান্তের সঙ্গে কী হল। সব জায়গা এক জিনিস। তবে আমি মনের দিক থেকে শক্তিশালী। এত সহজে আমায় ভাঙা যাবে না। অন্য রাজ্যের হয়ে খেলব। কয়েকটা প্রস্তাবও পেয়েছি। তবে পরের মরশুমে কোথায় খেলব, এখনও ঠিক করিনি।” বাংলার জন্য মন খারাপ করবে না? দিন্দার উত্তর, “এখানে কোচিং স্টাফরা আমার সঙ্গে যা আচরণ করেছেন, তা একেবারেই ভাল লাগেনি। আমার কাজ আমি করে দিয়েছি। এবার আর কোনও দাম নেই আমার। গোটা দুনিয়াটাই বড্ড স্বার্থপর। তবে হ্যাঁ, ঘরের মাঠে খেলাটা নিশ্চয়ই মিস করব। কারণ এখানে অনেক বছর খেলেছি।” দিন্দা এও জানান, বাংলা ছাড়লেও দাদির (সৌরভ গঙ্গোপাধ্যায়) সঙ্গে তাঁর সম্পর্ক অটুটই থাকবে।

[আরও পড়ুন: পাকিস্তান নয়, ক্রিকেট দুর্নীতির পিঠস্থান এখন ভারত! চাঞ্চল্যকর দাবি আইসিসি কর্তার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে