Advertisement
Advertisement

Asia Cup 2023: ‘আমার কোনও সমস্যা নেই, ইগোও নেই’, পাক ম্যাচের আগে বলছেন শামি

দলের প্রয়োজনে যে কোনও সময়ে বল করতে তৈরি শামি।

Asia Cup 2023: Mohammed Shami said he has no ego। Sangbad Pratidin
Published by: Krishanu Mazumder
  • Posted:August 31, 2023 5:53 pm
  • Updated:September 5, 2023 4:36 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন হোক বা পুরনো বল, মহম্মদ শামির (Mohammed Shami) কোনও অহং বোধ নেই। বহু ব্যবহৃত বল নিয়েও বোলিং করতে পারেন আবার একেবারে নতুন বলেও বোলিং করতে পারেন। শনিবার পাকিস্তানের বিরুদ্ধে এশিয়া কাপে ম্যাচ ভারতের। জশপ্রীত বুমরাহর বোলিং পার্টনার কে, তা দেখার অপেক্ষায় সবাই। চলতি বছরের মার্চে অনুষ্ঠিত অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ানডে সিরিজে শামি ও মহম্মদ সিরাজ নতুন বলে বোলিং করেছিলেন। তখন বুমরাহ চোটগ্রস্ত ছিলেন না। পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচের আগে শামি বলছেন, ”নতুন হোক বা পুরনো, যে কোনও বলে বোলিং করতে আমার কোনও দ্বিধা দ্বন্দ্ব নেই। আমাদের তিনজনই (বুমরাহ, শামি এবং সিরাজ) ভাল বোলিং করছে। ফলে কারা বোলিং করবে তা নির্ভর করছে ম্যানেজমেন্টের উপরে।”

৯০টি ম্যাচে শামি ১৬২টি উইকেট দখল করেন। সেই শামি বলছেন, ”নতুন বলেও আমি বল করতে পারি আবার দলের প্রয়োজনে যে কোনও সময়ে আমি বল করতে পারি।” 

Advertisement

[আরও পড়ুন: দৃষ্টিহীন মহিলা সমর্থকের সঙ্গে ছবি তুলে ফের মন জিতলেন রোনাল্ডো, দেখুন ভাইরাল ভিডিও]

লাল ও সাদা বল নিয়ে প্রবল চর্চা হয়। সেই প্রসঙ্গে বাংলার পেসার বলছেন, ”লাল ও সাদা বল নিয়ে প্রবল চর্চা হয়, ঠিক জায়গায় বল রাখলে কোনও বল নিয়েই সমস্যা হওয়ার কথা নয়।”

Advertisement

নিজের লক্ষ্য স্থির করে ফেলেছেন শামি। তিনি বলছেন, ”লক্ষ্য একটাই। একশো শতাংশ দিতে হবে। আমরা যদি একশো শতাংশ দিতে পারি, তাহলে ফলাফল আসবেই। ফলে ফোকাস রাখতে হবে ম্যাচের দিকে এবং পরিকল্পনা অনুযায়ী খেলতে হবে।” বুমরাহর উপস্থিতিতে দলের স্পিরিট বাড়বে। 

[আরও পড়ুন: পুত্র সন্তানের বাবা হলেন ‘ক্যাপ্টেন ফ্যান্টাস্টিক’, সোনমের কোল আলো করে এল জুনিয়র ছেত্রী!]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ