BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‌রায়নার পিসির বাড়িতে হামলায় জড়িত আন্তঃরাজ্য গ্যাং! গ্রেপ্তার তিন দুষ্কৃতী

Published by: Abhisek Rakshit |    Posted: September 16, 2020 1:34 pm|    Updated: September 16, 2020 5:14 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ অবশেষে কিছুটা স্বস্তিতে ক্রিকেটার সুরেশ রায়না (Suresh Raina) এবং তাঁর পরিবার। রায়নার পিসির বাড়িতে যে দুষ্কৃতীদের দল আক্রমণ করেছিল, তাদের মধ্যে তিনজনকে এখনও পর্যন্ত গ্রেপ্তার করা হয়েছে। বুধবার এমনটাই জানিয়েছেন পাঞ্জাবের (Punjab) মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরিন্দর সিং (Captain Amarinder Singh)।

[আরও পড়ুন:‌ ইস্টবেঙ্গলের লাইসেন্সিংয়ের সমস্যা মেটাতে আসরে ফেডারেশন! এএফসিকে চিঠি AIFF সচিবের]

মুখ্যমন্ত্রী জানান, তদন্ত শেষ। আন্তঃরাজ্য দুষ্কৃতী দলের তিনজনকে ইতিমধ্যে গ্রেপ্তার করা হয়েছে। বাকি ১১ জনের খোঁজে তল্লাশি চলছে। গ্রেপ্তার হওয়া দুষ্কৃতীদের নাম সাওয়ান, মুহব্বত এবং শাহরুখ খান। গোপনসূত্রে খবর পেয়ে তাদের গ্রেপ্তার করেছে পাঞ্জাব পুলিশের বিশেষ তদন্তকারী দল বা সিট। তিনজনকে জেরা করে গোটা দলটির হদিশ মিলেছে। জানা গিয়েছে, উত্তরপ্রদেশ, জম্মু–কাশ্মীর, পাঞ্জাব জুড়ে একাধিক জায়গায় ডাকাতির সঙ্গে জড়িত ওই গ্যাং। খালপাড়, রেললাইন রয়েছে এরকম এলাকাতেই মূলত ‘‌অপারেশন’ চালায় দলটি। ‌এদিন গোপনসূত্রে খবর পেয়েই তিনজনকে গ্রেপ্তার করেন সিটের আধিকারিকরা।

এর আগে গত ১৯ আগস্ট রাতে হঠাৎই রায়নার পিসির বাড়িতে ঢুকে পড়ে অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীদের একটি দল। সেই সময় বাড়ির ছাদে ঘুমোচ্ছিলেন পিসি-পিসেমশাই ও তাঁদের সন্তানরা। তখনই ধারাল অস্ত্র দিয়ে তাঁদের উপর আক্রমণ করে দুষ্কৃতীরা। সেই হামলাতেই প্রাণ হারান বছর চুয়ান্নর পিসেমশাই অশোক কুমার। গুরুতর আঘাত পান রায়নার পিসি আশাদেবী। এখনও হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন তিনি। তাঁর পিসতুতো দুই ভাই ৩২ বছরের কৌশল কুমার আর ২৪ বছরের আপিন কুমারও চোট পেয়েছিলেন। রায়না জানান, দীর্ঘ লড়াইয়ের পর মৃত্যু হয়েছে এক ভাইয়েরও। আহত হয়েছেন অশোকবাবুর ৮০ বছরের মা’ও।

[আরও পড়ুন:‌ ব্যাটসম্যানরা সাবধান! নতুন রহস্য বোলিংয়ের বার্তা দিলেন কেকেআর স্পিনার কুলদীপ]

এদিকে, ঘটনার পরেই দুবাই থেকে IPL না খেলেই দেশে ফিরে এসেছিলেন রায়না। অনেকেই ভেবেছিলেন এই ঘটনার কারণেই টুর্নামেন্ট থেকে সরে দাঁড়ান বাঁ–হাতি এই ক্রিকেটার। যদিও প্রাথমিকভাবে মুখ না খুললেও গত ১ সেপ্টেম্বর বড়সড় একটি টুইট করেন রায়না। ঘটনার ভয়াবহতার কথা তুলে ধরে পাঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরিন্দর সিংয়ের কাছে দোষীদের শাস্তির দাবিও জানান। এদিকে, ঘটনার পরেই তড়িঘড়ি সিট গঠন করেছিলেন মুখ্যমন্ত্রী। জানিয়েছিলেন, দোষীরা শাস্তি পাবেই। অবশেষে মিলল সাফল্য।পরে টুইট করে এজন্য পাঞ্জাব পুলিশকে ধন্যবাদও জানান সুরেশ রায়না।

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement