Advertisement
Advertisement
Smriti Mandhana

বাবর আজমের থেকেও বেশি রোজগার স্মৃতি মন্ধানার! নেটদুনিয়ায় ট্রোলের মুখে পাক অধিনায়ক

স্মৃতির থেকে অনেক কম টাকা আয় করেন পাক ক্রিকেটাররা।

Babar Azam trolled as Smriti Mandhana gets highest price in Women's IPL Auction | Sangbad Pratidin
Published by: Anwesha Adhikary
  • Posted:February 14, 2023 1:58 pm
  • Updated:February 14, 2023 1:58 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহিলাদের আইপিএলে সবচেয়ে বেশি দামী ক্রিকেটার স্মৃতি মন্ধানা (Smriti Mandhana)। কিন্তু এই খবরে নেটিজেনদের ট্রোলের মুখে পড়লেন পাক অধিনায়ক বাবর আজম (Babar Azam)। দেশের প্রিমিয়ার লিগে খেলেও অনেক কম টাকা উপার্জন করেন তিনি, এই কারণে নেটদুনিয়ার কটাক্ষের মুখে পড়েন পাক অধিনায়ক। এমনকি, ভারতীয় মুদ্রার সঙ্গে পাকিস্তানের টাকার মূল্যের তুলনাও করেছেন নেটিজেনরা। তাতেও স্মৃতির চেয়ে ঢের পিছিয়ে রয়েছেন বাবর।

মহিলাদের আইপিএলের (Women’s IPL) সর্বাধিক মূল্যে বিক্রি হওয়ার ইতিহাস গড়েছেন স্মৃতি মান্ধানা। ৩.৪ কোটি টাকা তাঁকে কিনেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (RCB)। ভারতীয় তারকার আকাশছোঁয়া দামের খবর ছড়িয়ে পড়তেই প্রকাশ্যে আসে পাকিস্তান সুপার লিগের আর্থিক পরিসংখ্যান। সেখানেই দেখা যায়, স্মৃতির থেকে অনেক কম টাকা আয় করেন পিএসএলে খেলা ক্রিকেটাররা।

Advertisement

[আরও পড়ুন: আমেরিকায় ফের বন্দুকবাজের হামলা, মিশিগান বিশ্ববিদ্যালয়ে শুটআউটে মৃত অন্তত ৩]

সর্বাধিক ১.৪ কোটি টাকা আয় করেন পিএসএলে খেলা ক্রিকেটাররা। এই তালিকায় রয়েছেন বাবর আজম, শাহিন আফ্রিদির মতো ক্রিকেটাররা। বিদেশি ক্রিকেটারদেরও একই মূল্য পিএসএলে। সেখানে দ্বিগুণেরও বেশি টাকা উপার্জন করবেন স্মৃতি। এই ঘটনা নিয়ে একাধিক মিম ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। প্রসঙ্গত, আইপিএল থেকে নিষিদ্ধ করা হয়েছে পাকিস্তানি ক্রিকেটারদের।

Advertisement

শুধু স্মৃতি নন, আকাশছোঁয়া দাম পেয়েছেন একাধিক মহিলা খেলোয়াড়। দীপ্তি শর্মা, জেমিমা রডরিগেজের মতো ভারতীয় তারকা ছাড়াও প্রচুর দাম পেয়েছেন বিদেশি ক্রিকেটাররাও। সম্ভবত রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়কত্বও করবেন স্মৃতি। তবে মহিলাদের আইপিএলে খেলার সুযোগ না পেয়ে বেশ হতাশ পাক ক্রিকেটমহল।

[আরও পড়ুন: ‘যে কোনও অধিনায়কই ওকে দলে নিতে মরিয়া’, ভারতীয় ক্রিকেটারের প্রশংসায় পাক তারকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ