BREAKING NEWS

২৯ চৈত্র  ১৪২৭  সোমবার ১২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

কীভাবে ছয় মারে বাবা? ভাইরাল ভিডিওতে নকল করে দেখাল রোহিতের ছোট্ট মেয়ে

Published by: Abhisek Rakshit |    Posted: March 31, 2021 2:02 pm|    Updated: April 1, 2021 7:00 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইংল্যান্ডের (England) বিরুদ্ধে সিরিজ অতীত। আন্তর্জাতিক ক্রিকেটের মঞ্চ থেকে ভারতীয় ক্রিকেটাররা ঢুকে পড়েছেন আইপিএলের সংসারে। ইতিমধ্যে মুম্বই শিবিরে যোগ দিয়েছেন গতবারের চ্যাম্পিয়ন অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)। আর সঙ্গে রয়েছে তাঁর পরিবারও। সাধারণত খবরের শিরোনামে সবসময় থাকেন রোহিতই। তবে এবার হিটম্যান নন, শিরোনামে তাঁর মেয়ে সামাইরা। মাঠের ভিতর বাবা কীভাবে ছয় মারে? সেটাই দেখাল রোহিত তনয়া। আর তার সেই ভিডিওটি মুম্বই ইন্ডিয়ান্সের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই মুহূর্তে ভাইরাল।

করোনার কারণে জৈব সুরক্ষা বলয়ে সংযুক্ত আরব আমিরশাহীতে আয়োজিত হয়েছিল গতবারের IPL। কিন্তু এবার দেশের মাটিতেই আয়োজিত হচ্ছে তা। খেলোয়াড়দের বায়ো বাবলে থাকতে হলেও কয়েকটি ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটারদের পরিবারকেও সঙ্গে থাকার অনুমতি দিয়েছে। সেই কারণে রোহিতের সঙ্গে রয়েছেন তাঁর স্ত্রী ঋতিকা এবং মেয়ে সামাইরা। দলের হয়ে প্রস্তুতির মাঝেই মেয়ে এবং স্ত্রীর সঙ্গেও মজাও করছেন রোহিত। সেরকমই একটি মুহূর্তের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয় মুম্বই ইন্ডিয়ান্সের পক্ষ থেকে।

[আরও পড়ুন: আইপিএলে নেই শ্রেয়স, পন্থকেই অধিনায়ক হিসেবে বেছে নিল দিল্লি ক্যাপিটালস]

এরপরই ভিডিওটি ভাইরাল হয়ে যায়। তাতে দেখা যাচ্ছে, বারংবার বাবার হেলমেট পরছে সামাইরা। তখনই তাঁকে রোহিতের শট নকল করতে বলা হলে, সে সেটা করেও দেখায়। এরপরই মুম্বই ইন্ডিয়ান্সের লোগো দেখিয়ে প্রশ্ন করা হলে, সেটিও চিনতে পারে সে। এছাড়া ভিডিওতে জাতীয় দলের রোহিতের সতীর্থ ঋষভ পন্থের প্রসঙ্গও ওঠে। ইতিমধ্যে নেটিজেনদের অনেকেই ভিডিওটি দেখে ফেলেছেন।

 

 

[আরও পড়ুন: করোনা আক্রান্ত শচীনের দ্রুত আরোগ্য কামনা করে চূড়ান্ত ট্রোলড শোয়েব আখতার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement