২৪  মাঘ  ১৪২৯  বুধবার ৮ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

বল পরিষ্কার লাগল ব্যাটে, তবুও রিভিউ চাইল বাংলাদেশ, ভিডিও দেখে হেসে খুন নেটিজেনরা

Published by: Krishanu Mazumder |    Posted: January 4, 2022 3:00 pm|    Updated: January 4, 2022 3:11 pm

Bangladesh take DRS for LBW after ball hits the bat of batter, video goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বোলারের বল পরিষ্কার ব্যাটের মাঝখান দিয়ে খেললেন ব্যাটার। আর বোলার ভাবলেন তাঁর বল বুঝি লেগেছে ব্যাটারের পায়ে। মরিয়া বোলারের আত্মবিশ্বাস দেখে অধিনায়কও রিভিউয়ের আবেদন চেয়ে বসলেন। এমন হাস্যকর রিভিউ নেওয়ার পর সোশ্যাল মিডিয়ায় উঠল হাসির রোল। কেউ লিখলেন ক্রিকেট ইতিহাসে এটাই বোধহয় সব চেয়ে নিকৃষ্ট রিভিউয়ের আবেদন।

বাংলাদেশ (Bangladesh) ও নিউজিল্যান্ড (New Zealand) টেস্টে এমনই হাস্যকর ঘটনা ঘটেছে। নিউজিল্যান্ডের দ্বিতীয় ইনিংসের ৩৭ তম ওভারের ঘটনা। বোলার ছিলেন বাংলাদেশের পেসার তাসকিন আহমেদ (Taskin Ahmed)। তাঁর ফুল লেন্থের একটি ডেলিভারি রস টেলর (Ross Taylor) ব্যাটের মাঝখান দিয়ে খেলেন। বোলার এবং ফিল্ডাররা সমবেত ভাবে আউটের আবেদন জানান। বাংলাদেশের অধিনায়ক মোমিনুল হক সবাইকে অবাক করে দিয়ে রিভিউ চেয়ে বসেন।

[আরও পড়ুন: IPL 2022: আহমেদাবাদ ফ্র্যাঞ্চাইজির হেড কোচ হতে পারেন ভারতের প্রাক্তন তারকা পেসার]

রিপ্লেতে দেখা যায় তাসকিনের ডেলিভারি ব্যাটের মাঝখান দিয়ে খেলেছেন টেলর। যা দেখার পরে ধারাভাষ্যকাররা পর্যন্ত হেসে ওঠেন। এমন রিভিউ নেওয়ার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। নেটিজেনরা রসিকতা জুড়ে দেন। ভারতের ক্রিকেটার দীনেশ কার্তিক পর্যন্ত ভিডিও শেয়ার করে মজা করে লিখেছেন, ‘রিভিউ ফর ব্যাট বিফোর উইকেট?’

বাংলাদেশ-নিউজিল্যান্ড প্রথম টেস্টে বেশ ভাল জায়গায় রয়েছেন তাসকিনরা। প্রথম টেস্ট জেতার মতো অবস্থায় তাঁরা। এর আগে নিউজিল্যান্ডের মাঠে গিয়ে হতশ্রী পারফরম্যান্স করেছে বাংলাদেশ। কিউয়িদের ঘরের মাঠে আগে ন’টি টেস্ট ম্যাচই হেরেছে বাংলার বাঘরা। কিন্তু এবারই হয়তো চিত্রনাট্যে বদল ঘটতে চলেছে। সোশ্যাল মিডিয়ায় অবশ্য খেলার কথা চলে গিয়েছে পিছনের সারিতে। তাসকিনের এই রিভিউ চাওয়া নিয়েই জোর চর্চা চলছে। 

 

 

[আরও পড়ুন: COVID-19: কোভিডের কবলে বাংলার প্রাক্তন অধিনায়ক লক্ষ্মীরতন শুক্লা, রয়েছেন হোম আইসোলেশনে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে