BREAKING NEWS

১ মাঘ  ১৪২৭  শুক্রবার ১৫ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

অ্যাঞ্জিওপ্লাস্টি হচ্ছে সৌরভের, ফোনে খোঁজ নিলেন শাহ, দ্রুত আরোগ্য কামনায় ক্রিকেটাররা

Published by: Sulaya Singha |    Posted: January 2, 2021 3:46 pm|    Updated: January 2, 2021 3:56 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাইল্ড হার্ট অ্যাটাক হয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের। এমন খবর ছড়িয়ে পড়তেই চিন্তার ভাঁজ পড়ে অনুরাগীদের কপালে। মহারাজের দ্রুত আরোগ্য কামনা করে টুইট করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিকে, বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়কে ফোন করে সৌরভের খবর নেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও।

শনিবার সকালে জিম করার সময় হঠাৎই বুকে ব্যথা করে সৌরভ। দিন কয়েক ধরেই নানা কাজ নিয়ে ভীষণ চাপে ছিলেন। গত রাতে ভালভাবে ঘুমও হয়নি। এদিন জিমে খানিকক্ষণ শরীরচর্চার পরই শরীরটা খারাপ লাগছিল তাঁর। প্রথমে ভেবেছিলেন অম্বল হয়েছে। তার জন্য ঠান্ডা পানীয় এনেও খান। কিন্তু তারপরই বুকে ব্যথা হয় বলে জানা যায়। সঙ্গে সঙ্গে নিয়ে যাওয়া হয় আলিপুরের বেসরকারি হাসপাতালে। জানা গিয়েছে, সৌরভের হার্টে ব্লকেজ রয়েছে। অ্যাঞ্জিওপ্লাস্টির পরই স্পষ্ট হবে হার্টের অবস্থা ঠিক কেমন। একটি স্টেনও বসানো হচ্ছে বলে খবর।

[আরও পড়ুন: ‘আইসিসির দশকের সেরা টি-২০ দলে ধোনি কেন?’, প্রশ্ন তুললেন আকাশ চোপড়া]

হঠাৎ করেই দাদা অসুস্থ হয়ে পড়ায় উদ্বিগ্ন গোটা দেশ। ভারত অধিনায়ক বিরাট কোহলি থেকে সৌরভের এককালের সতীর্থ গৌতম গম্ভীর, প্রত্যেকেই টুইট করে তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন। 

এদিকে, টুইটারে বোর্ড সচিব জয় শাহ জানান, সৌরভের পরিবারের সঙ্গে তাঁর কথা হয়েছে। তিনি চিকিৎসায় সাড়া দিচ্ছেন বলেই জানিয়েছে পরিবার। আশাব্যঞ্জক খবর দিয়েছেন কৈলাস বিজয়বর্গীয়ও। জানিয়েছেন, হাসপাতালের চিকিৎসকদের সঙ্গে তাঁর কথা হয়েছে। তাঁরা জানিয়েছেন, সৌরভকে নিয়ে অযথা চিন্তার কোনও কারণ নেই। তিনি স্থিতিশীল। 

[আরও পড়ুন: সন্তানের জন্মের আগে কোভিড টেস্ট বিরাট-অনুষ্কার, রিপোর্ট কী এল?]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement