BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

করোনার থাবা ভারতের জুনিয়র দলে, বিশ্বকাপে সুযোগ পেলেন ঈশান পোড়েলের ভাই

Published by: Krishanu Mazumder |    Posted: January 21, 2022 8:54 pm|    Updated: January 21, 2022 8:59 pm

BCCI sends five reserve players including Abhishek Porel of Bengal after COVID-19 cases loom large over Indian under 19 camp | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা (COVID-19) হানা ভারতের অনূর্ধ্ব ১৯ (India Under 19 Team) দলে। করোনা আক্রান্ত হয়েছেন জাতীয় দলের ক্যাপ্টেন যশ ধূল-সহ ৬ জন ক্রিকেটার। সহ-অধিনায়ক শেখ রাশিদ, আরাধ্য যাদব, ভাসু ভটস, মানভ পারেখ, সিদ্ধার্থ যাদবের শরীরে থাবা বসিয়েছে এই মারণ ভাইরাস।

একাধিক ক্রিকেটার আক্রান্ত হওয়ায় অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ দলে সুযোগ পেলেন বাংলার অভিষেক পোড়েল (Abhishek Porel)। তিনি বাংলার ক্রিকেটার ঈশান পোড়েলের ভাই। বাংলার পেসার ঈশান নিজেও অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপে খেলেছেন। সেই বিশ্বকাপে নজর কেড়েছিলেন শিবম মাভি, কমলেশ নাগারাকোটি। তাঁদের পেস বোলিং দেখে মুগ্ধ হয়েছিলেন বর্তমান বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। টুইটও করেছিলেন তিনি। 

[আরও পড়ুন: দূরত্ব বাড়ছে কোহলি-রাহুলের? দক্ষিণ আফ্রিকা সিরিজের মধ্যেই দ্বিধাবিভক্ত ভারতীয় ড্রেসিংরুম!]

ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে চলতি বিশ্বকাপে বাংলার উইকেট কিপার-ব্যাটার অভিষেকের সঙ্গে দলে ডাক পেয়েছেন উদয় সাহারণ, ঋষিথ রেড্ডি, অংশ গোঁসাই এবং পিএম সিংহ রাঠোর। ব্রায়ান লারার দেশে পৌঁছে এই পাঁচ জনকে ৬ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে। এমনই নির্দেশ দিয়েছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। নিভৃতবাস শেষ হলে এই পাঁচ ক্রিকেটার দলের সঙ্গে যোগ দেবেন। বিশ্বজুড়ে করোনার থাবা। ভারতের অনূর্ধ্ব ১৯ দলেও এর ছায়া পড়েছে। বিশ্বকাপ চলাকালীন নতুন কোনও ভারতীয় ক্রিকেটার যদি আক্রান্ত হন, সেই আশঙ্কা করেই এই পাঁচজনকে পাঠানো হয়েছে।

এদিকে অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপের বল গড়ানো ইস্তক ভারত দাপট দেখাচ্ছে। প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে উড়িয়ে দেয় ভারতীয় দল। আয়ারল্যান্ডের বিরুদ্ধে অবশ্য করোনা আক্রান্ত হওয়ায় খেলতে পারেননি যশ ধূল-সহ ৬ ক্রিকেটার। তবুও আইরিশদের উড়িয়ে দিতে বেগ পেতে হয়নি ভারতকে। ব্যাটে ও বলে দুরন্ত পারফরম্যান্স দেখায় ভারত। কোয়ার্টার ফাইনালের আগে ভারতের সামনে কেবল উগান্ডা। অবিশ্বাস্য কিছু ঘটে না গেলে এই হার্ডলও ভারত খুব সহজেই টপকে যাবে।

[আরও পড়ুন: বিস্ফোরক সাংবাদিক বৈঠকের পর বিরাটকে শোকজ করতে চেয়েছিলেন সৌরভ! দাবি বোর্ড কর্তার]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে