BREAKING NEWS

৮ আষাঢ়  ১৪২৮  বুধবার ২৩ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

কবে হতে পারে আইপিএলের বাকি ম্যাচগুলি? ইঙ্গিত মিলল ফ্র্যাঞ্চাইজি মালিকের কথায়

Published by: Subhajit Mandal |    Posted: May 14, 2021 4:55 pm|    Updated: May 14, 2021 4:55 pm

BCCI trying to conduct IPL in September, say sources | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতীয় ক্রিকেট বোর্ড (BCCI) কর্তারা আপ্রাণ চেষ্টা করছেন একটা উইন্ডো খুঁজে বের করতে। যাতে আইপিএলের বাকি অংশ করা যায়। যা শোনা যাচ্ছে, তাতে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে সেপ্টেম্বরের মাঝামাঝি আইপিএল (IPL 14) হতে পারে। কিন্তু তখন টুর্নামেন্ট হলেও বেশ কিছু ক্রিকেটারদের পাবে না ফ্র্যাঞ্চাইজিগুলো। ওই পরিস্থিতিতে তারা আদৌ খেলতে রাজি হবে কি না, সেটা নিয়ে জোর চর্চা চলছে। আর এরই মাঝে রাজস্থান রয়্যালসের মালিক মনোজ বাদালে যা বলছেন, তাতে আইপিএল করা নিয়ে প্রচণ্ড চ্যালেঞ্জের মধ্যে পড়তে হবে বোর্ডকে।

ভারচুয়াল সাক্ষাৎকারে রাজস্থান (Rajasthan Royals) মালিক বলেছেন, “আসল চ্যালেঞ্জ হল সময় বের করা। ক্রিকেটাররা এমনতিই প্রচুর ক্রিকেট খেলছে। আপনি যদি ক্রিকেট ক্যালেন্ডার দেখেন, এমনিতেই ঠাসা ক্রীড়াসূচি রয়েছে। আর বিশেষ করে এরকম করোনা পরিস্থিতির পর প্রায় সব ক্রিকেট বোর্ডই চাইবে অনেক বেশি সিরিজ খেলতে। চাইবে অনেক বেশি টেস্ট খেলতে। আমার মনে হয় এটা খুব বড় একটা চ্যালেঞ্জ হতে চলেছে। তবে একদমই যে সুযোগ নেই সেটা বলব না। খুব কম হলেও একটা সুযোগ থাকছে। সেপ্টেম্বরে যদি ইংল্যান্ড বা মধ্যপ্রাচ্যের কোথাও করা যায়। তবে সেটাও খুব বড় চ্যালেঞ্জের হতে চলেছে।” সবমিলিয়ে এবছর আইপিএল নিয়ে ভালরকম অনিশ্চয়তা রয়েছে।

[আরও পড়ুন: প্রত্যেকবার হারেন বিরাট! এবার অধিনায়ককে ‘খেলা’ শেখাতে চান শুভমন]

আসলে টুর্নামেন্টের মাঝপথে এবারের আইপিএল বাতিল করতে হয়েছে। বেশ কয়েকজন ক্রিকেটার এবং সাপোর্ট স্টাফ করোনার কবলে পড়ায় এই সিদ্ধান্ত নিতে বাধ্য হয় বোর্ড। সমস্যা হল, এই সিদ্ধান্তের ফলে বোর্ডকে বিপুল আর্থিক ক্ষতির মুখে পড়তে হচ্ছে। বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) জানিয়েছেন, সব মিলিয়ে প্রায় আড়াই হাজার কোটির আর্থিক ক্ষতির মুখে পড়তে পারে বিসিসিআই। তাই যেনতেন প্রকারে আইপিএলের আয়োজন করতে চায় বিসিসিআই। সেই উদ্দেশে টার্গেট করা হচ্ছে সেপ্টেম্বর মাসকেই।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement