Advertisement
Advertisement
Bengal Pro T20 League

বেঙ্গল প্রো টি-টোয়েন্টিতে ফের হার হারবার ডায়মন্ডের! এবার মনোজদের হারাল শ্রাচী রাঢ় টাইগার্স

শ্রাচী রাঢ় টাইগার্স জিতল ২৩ রানে।

Bengal Pro T20 League: Shrachi Rarh Tigers easily beats Harbour Diamonds by 23 Runs
Published by: Arpan Das
  • Posted:June 13, 2024 4:52 pm
  • Updated:June 13, 2024 11:23 pm

শ্রাচী রাঢ় টাইগার্স: ১৪১/৭ (অরিন্দম ঘোষ ৫৪, শাহবাজ আহমেদ ৩০, মহম্মদ কাইফ ১৭/৩)
হারবার ডায়মন্ডস: ১১৮/৭ (সায়ন মণ্ডল ৫১, শুভঙ্কর বল ২৮, শাহবাজ আহমেদ ১৭/২)
২৩ রানে জয়ী রাঢ় টাইগার্স।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জমে উঠেছে বেঙ্গল প্রো টি-টোয়েন্টি লিগ (Bengal Pro T20 League)। প্রথম ম্যাচে শিলিগুড়ির কাছে হারার পর বৃহস্পতিবারও ইডেন গার্ডেন্সে হারল মনোজ তিওয়ারির হারবার ডায়মন্ডস (Harbour Diamonds)। এদিন শ্রাচী রাঢ় টাইগার্স জিতল ২৩ রানে। ফলে চাপ বাড়ল মনোজদের উপরে।

Advertisement

টসে জিতে প্রথমে ব্যাট করে শ্রাচী রাঢ় টাইগার্স তুলেছিল ৭ উইকেটে ১৪১। অরিন্দম ঘোষ ৫৪ করেন। অধিনায়ক শাহবাজ আহমেদ করে যান ৩০। মহম্মদ কাইফ ১৭ রানে ৩ উইকেট তুললেও সব মিলিয়ে ১৪০ পেরিয়ে যায় রাঢ় টাইগার্স (Rarh Tigers)। আর তখনই মনে হয়েছিল মনোজদের কাজটা কঠিন হতে চলেছে। শেষপর্যন্ত তাই হল। মনোজ আউট হন ১৭ করে। লড়াই করেন সায়ন মণ্ডল (৫১), শুভঙ্কর বল (২৮)। কিন্তু তাতে শেষরক্ষা হল না। শাহবাজ ব্যাটের সাফল্যের পাশাপাশি বলেও সফল। দু উইকেট পান তিনি।

Advertisement

এদিন বিকেলে বিপিএলে মুখোমুখি হয়েছিল মুর্শিদাবাদ কিংস এবং সার্ভোটেক শিলিগুড়ি স্টাইকার্স। উদ্বোধনী ম্যাচে জয় দিয়ে অভিযান শুরু করেছিল শিলিগুড়ি (Servotech Siliguri Strikers)। কিন্তু পরদিনই হারতে হয় তাদের। নিজেদের প্রথম ম্যাচে ৭ উইকেটে ম্যাচ জিতে নেয় মুর্শিদাবাদ (Murshidabd Kings)।

বিপিএলের প্রথম ম্যাচে হারবার ডায়মন্ডসের সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াই করে জিতেছিল শিলিগুড়ি। লো স্কোরিং ম্যাচে শেষ পর্যন্ত সমানে-সমানে টক্কর দেখেছিলেন দর্শকরা। কিন্তু পরদিন একপ্রকার অসহায় আত্মসমর্পণ করে ঋত্বিক রায়চৌধুরীর দল। এদিনও বেশি রান করতে পারেনি তাঁরা। যা মাত্র ১৭.৫ ওভারে তুলে নেয় মুর্শিদাবাদ কিংস।

[আরও পড়ুন: প্রবল বৃষ্টিতে ভাসছে ফ্লোরিডা, ছিটকে যাওয়ার আশঙ্কা পাক ক্রিকেটে]

প্রথমে ব্যাট করে সার্ভোটেক শিলিগুড়ি স্ট্রাইকার্স। কিন্তু প্রথম থেকেই ধারাবাহিক উইকেট পড়তে থাকে তাঁদের। উইকেটকিপার অভিষেক রমন ২৫ রান করে প্রতিরোধের চেষ্টা করলেও উলটো দিকে কেউই প্রায় দাঁড়াতে পারেনি। নীতিন বর্মা, ইরফান আফতাবের বোলিং আক্রমণে ধরাশায়ী হয়ে যায় শিলিগুড়ি। শেষের দিকে বিকাশ সিং (৩১) ও আকাশ দীপের (৩০) ব্যাট না চললে ১০০ রানও পেরোতে পারত না। শেষ পর্যন্ত সব উইকেট হারিয়ে শিলিগুড়ি করে ১১৩ রান।

ব্যাট করতে নেমে কোনও রকম বিপদের মধ্যেই পড়েনি মুর্শিদাবাদ। আদিত্য পুরোহিত তাড়াতাড়ি ফিরে গেলেও রান তাড়া করতে অসুবিধা হয়নি। সুদীপ ঘরামির চওড়া ব্যাটে ১৭.৫ ওভারেই রান তুলে নেয় তারা। ৪৮ রানে অপরাজিত থাকেন তিনি। অভিজিৎ সিং (১৮) আউট হয়ে গেলেও শুভম দে (৩৭) টিকে যান। অগ্নিভ পান অপরাজিত থাকেন ৫ রানে। মাত্র ৩ উইকেট হারিয়ে ১১৮ রান তুলে সহজেই জয় ছিনিয়ে নেয় মুর্শিদাবাদ কিংস।

[আরও পড়ুন: বিশ্বকাপ অভিযান শেষ! চুক্তি জটিলতায় স্টিমাচের পদত্যাগের দিকে এখন তাকিয়ে ফেডারেশন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ