Advertisement
Advertisement

EXCLUSIVE: অরুণ লালের সঙ্গে কীভাবে আলাপ? মুখ খুললেন হবু স্ত্রী বুলবুল সাহা

জেনে নিন অরুণ লালের হবু স্ত্রীর পরিচয়।

Bulbul Saha talking about first meeting with Arun Lal | Sangbad Pratidin
Published by: Sulaya Singha
  • Posted:April 22, 2022 8:07 pm
  • Updated:April 22, 2022 8:18 pm

সুলয়া সিংহ: ফের বিয়ের পিঁড়িতে বসছেন ভারতের প্রাক্তন ক্রিকেটার অরুণ লাল। এই খবর সামনে আসার পর থেকেই জোর চর্চা শুরু হয়েছে এই হবু দম্পতিকে নিয়ে। ছেষট্টির অরুণ লাল যাঁর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন, সেই বুলবুল সাহার পরিচয় কী? অরুণ লালের সঙ্গে কীভাবে হয়েছিল আলাপ? কতদিন আগে শুরু হয়েছিল মন দেওয়া নেওয়ার পর্ব? এসব প্রশ্নের উত্তর খুঁজতেই ফোনে ধরা হয়েছিল বুলবুলকে। 

Bulbul

Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটালকে অরুণ লালের হবু স্ত্রী জানালেন, তিনি পেশায় স্কুল শিক্ষিকা। গত ছ’ বছর ধরে শিয়ালদহর এক বেসরকারি স্কুলে পড়াচ্ছেন তিনি। তার আগে প্রায় আট-সাড়ে আট বছর অন্য একটি স্কুলের সঙ্গে যুক্ত ছিলেন। ইংরাজি আর ইতিহাসের এই শিক্ষিকার সঙ্গে আবার সৌরভ গঙ্গোপাধ্যায়ের সম্পর্কও বহু পুরনো। সাঁইত্রিশের বুলবুল নিজেই জানালেন, প্রাক্তন ভারত অধিনায়ক তথা বর্তমান বিসিসিআই প্রেসিডেন্ট তাঁর পারিবারিক বন্ধু। অরুণ লালের হবু স্ত্রীর কথায়, “সৌরভ গঙ্গোপাধ্যায় আমার এবং অরুণের পরিবারের অত্যন্ত ঘনিষ্ঠ বন্ধু। সেই সুবাদেই বছর দুয়েক আগে আমাদের ফার্মহাউসে উনি এসেছিলেন।” খুব ভাল সম্পর্ক ওঁর সঙ্গে। অর্থাৎ অরুণ লাল ও বুলবুল সাহার বিয়ের আসরের জৌলুস বাড়াতে যে ২ মে উপস্থিত থাকতে পারেন সৌরভও, তা আন্দাজ করাই যায়। 

Advertisement

[আরও পড়ুন: ‘আমরাও রামভক্ত’, কংগ্রেস ছাড়ার জল্পনার মুখে বিজেপি-প্রশস্তি হার্দিক পটেলের মুখে]

Bulbul-Sourav

কিন্তু অরুণ লালের সঙ্গে কীভাবে আলাপ হল কলকাতার বাসিন্দা বুলবুলের? পেশায় শিক্ষিকা বুলবুল জানালেন, অরুণ লাল (Arun Lal) এবং তাঁর কমন ফ্রেন্ডের মাধ্যমেই প্রথম আলাপ হয়েছিল দু’জনের। বুলবুল সাহা বলেন, “আগে থেকেই অরুণকে চিনতাম। তবে এক কমন ফ্রেন্ডের পার্টিতে গিয়ে আলাপ হয়েছিল।” সেই সাক্ষাতের কত বছর পর ঠিক করলেন যে এবার সাত পাকে বাঁধা পড়ার সময় এসেছে? এ বিষয়টা অবশ্য ‘ব্যক্তিগত’ বলেই এড়িয়ে গেলেন তিনি। 

BulBul

উল্লেখ্য, অরুণ লালও নিজের বিয়ের প্রসঙ্গে বিশেষ কিছু বলতে চাননি। সংবাদ প্রতিদিন-কে ক্যানসার জয়ী প্রাক্তন ক্রিকেটার জানিয়েছিলেন, ”একান্তই ব্যক্তিগত ব্যাপার। এবিষয়ে এখনই আমি কিছু বলব না।” তবে জানা গিয়েছে, অরুণ লালের প্রথম স্ত্রী অসুস্থ রীনার অনুমতি নিয়েই বুলবুলের সঙ্গে নয়া ইনিংস শুরু করতে চলেছেন তিনি। এমনকী দু’জন মিলে রীনা দেবীর শুশ্রূষাও করবেন। আগামী ২ মে ধর্মতলা চত্বরের এক অভিজাত হোটেলে বসছে বিবাহ আসর। 

[আরও পড়ুন: ‘মার্কিন কংগ্রেস সদস্যের POK সফর বেসরকারি ও ব্যক্তিগত’, ভারতের ক্ষোভ সামলাতে বিবৃতি আমেরিকার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ