Advertisement
Advertisement

বর্ধমানে আসছেন ক্রিস গেইল, কিন্তু কেন?

গেইল ঝড়ের জন্য সেজে উঠছে বর্ধমান।

Chris Gayle will come to Burdwan as a chief guest of Rajnandini Cricket Tournament । Sangbad Pratidin
Published by: Krishanu Mazumder
  • Posted:January 28, 2023 1:03 pm
  • Updated:January 28, 2023 4:38 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বর্ধমানে আসছেন ক্রিস গেইল (Chris Gayle)। রাজনন্দিনী কাপে (Rajnandini Cup) ‘চিফ গেস্ট’ হিসেবে রবিবার মালির মাঠে উপস্থিত থাকবেন ‘দ্য ইউনিভার্স বস’। 

বাইশ গজে বাঁ হাতে ব্যাট হাতে গেইল বোলারের রাতের ঘুম কেড়ে নেওয়ার পক্ষে যথেষ্ট। সেই গেইল রবিবার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চারদিন ব্যাপী টুর্নামেন্ট রাজনন্দিনী কাপে। হুডখোলা গাড়িতে তাঁকে ঘোরানো হবে বলে জানা গিয়েছে। রাজনন্দিনী কাপের জন্য যে গেইল বর্ধমানে আসছেন তা নিজেই জানিয়েছেন ‘ক্যারিবিয়ান দৈত্য’। টুর্নামেন্টের ফেসবুক পেজে গেইল-বার্তাও দিয়েছেন। উদ্য়োক্তাদের তরফে সোশ্যাল মিডিয়ায় লেখা হয়েছে, ”ইউনিভার্স বস ক্রিস গেইল আসছেন রাজনন্দিনী ময়দানে। ২৯ তারিখ, রবিবার। ক্যারিবিয়ান ঝড় উঠবে আমাদের ক্রিকেট টুর্নামেন্টে। ক্যালিপসো বাজবে, হুল্লোড় হবে। মাঠে দেখা যাবে ক্রিকেট জায়ান্ট-কে।সঙ্গে থাকুন, চলে আসুন এবং মুহূর্তগুলো বন্দি করে রাখুন। ক্রিস্টোফার ক্যারিবিয়ান ক্যালিপসো গেইল। থাকছেন বর্ধমানে।” 

Advertisement

[আরও পড়ুন: ক্রিকেটার যখন মন্ত্রী! পাঞ্জাব প্রদেশের ক্রীড়ামন্ত্রী হলেন পাক বোলার ওয়াহাব রিয়াজ]

গেইল নিজে ভিডিও বার্তায় বলেছেন, ”পশ্চিমবঙ্গের বর্ধমানে আমি রবিবার ২৯ তারিখ উপস্থিত থাকব। তোমাদের সঙ্গে দেখা হবে।” বর্ধমানে রাজনন্দিনী কাপ বেশ জনপ্রিয় টুর্নামেন্ট। স্থানীয় মালির মাঠে হয় এই টুর্নামেন্ট। নামী ক্রিকেটাররা অতীতে এসেছেন এই টুর্নামেন্টে। এবার আসছেন ক্রিস গেইল। ‘ক্যারিবিয়ান দৈত্য’কে সামনে থেকে দেখার জন্য সেজে উঠছে বর্ধমান। রবিবাসরীয় দুপুরে উঠবে গেইল ঝড়। 

Advertisement

 

 

[আরও পড়ুন: নিউজিল্যান্ড ইনিংসের শেষ ওভারে ২৭ রান! নো বল করে, রান দিয়ে চিন্তা বাড়াচ্ছেন অর্শদীপ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ