BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

এই কারণে চলতি আইপিএলের বাকি তিন ম্যাচ থেকে বাদ পড়তে চলেছেন জাদেজা!

Published by: Sulaya Singha |    Posted: May 11, 2022 4:45 pm|    Updated: May 11, 2022 4:55 pm

CSK's Ravindra Jadeja could be Ruled Out of Remainder of IPL 2022 | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সয়মটা সত্যিই ভাল যাচ্ছে না রবীন্দ্র জাদেজার। চলতি আইপিএলে অধিনায়কত্বের দায়িত্ব নিয়ে চূড়ান্ত ব্যর্থ হয়েছেন। পারফরম্যান্সও আহামরি তেমন কিছু নয়। আর এবার হয়তো টুর্নামেন্টের বাকি ম্যাচগুলিও খেলা হবে না তাঁর। চেন্নাই শিবিরে কান পাতলে অন্তত সে খবরই শোনা যাচ্ছে।

চোটের কারণে গত ম্যাচে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে খেলতে পারেননি জাদেজা (Ravindra Jadeja)। শোনা যাচ্ছে, সেই চোটই নাকি এখনও ভোগাচ্ছে জাদেজাকে। আর সেই কারণেই বাকি তিনটি ম্যাচে মাঠের বাইরেই থাকতে হবে ভারতীয় অলরাউন্ডারকে। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ফিল্ডিং করার সময় হাতে চোট পান তিনি। যার জন্য দিল্লির (Delhi Capitals) বিরুদ্ধে ডাগআউটে বসে থাকতে হয়েছিল তাঁকে। তাঁর পরিবর্তে দলে ডাক পেয়েছিলেন শিবম দুবে।

[আরও পড়ুন: গুজরাটের কাছে লজ্জার হার, ড্রেসিংরুমে লখনউয়ের ‘দুর্বল’ ক্রিকেটারদের ধমক গম্ভীরের]

jadeja-dhoni

এবারের টুর্নামেন্টে (IPL 2022) জাদেজার হাতে নেতৃত্বের দায়িত্ব তুলে দিয়েছিলেন ধোনি (MS Dhoni)। কিন্তু অধিনায়ক হিসেবে চূড়ান্ত ব্যর্থই হন। রবি শাস্ত্রীর কথায়, নেতা হিসেবে রীতিমতো দিশেহারা হয়ে পড়েছিলেন তিনি। তাই একটা সময় নিজেই জানিয়ে দেন, অধিনায়কের পদ থেকে সরে দাঁড়াতে চান। যদিও তখন শোনা গিয়েছিল, ফ্র্যাঞ্চাইজি কর্তাদের চাপেই নাকি নেতৃত্ব ছাড়তে বাধ্য হয়েছিলেন তিনি। জাদেজার পরিবর্তে ফের চেন্নাইয়ের (CSK) দায়িত্ব নেন ধোনি। এখনও পর্যন্ত ১১টি ম্যাচ খেলে তিনবার জয়ের মুখ দেখেছে সিএসকে। মুম্বই, গুজরাট ও রাজস্থানের সঙ্গে বাকি ম্যাচ। তিনটে ম্যাচ জিতলেও চেন্নাইয়ের প্লে অফে পৌঁছনোর অঙ্ক বেশ জটিল। তাই গ্রুপ পর্বের পরই যে চারবারের চ্যাম্পিয়নরা বিদায় নেবে, সে কথা কার্যত বলে দেওয়া যেতেই পারে। কিন্তু শেষ লড়াই পর্যন্ত হয়তো খেলা হবে না জাদেজার।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, চেন্নাই শিবিরের ফিজিওরা গত দু’দিন ধরে জাদেজার চোটের দিকে নজর রাখছেন। তবে তা এখনও অপরিবর্তিত বলেই জানা গিয়েছে। সেই কারণে নাকি অলরাউন্ডারকে নিয়ে কোনও ঝুঁকি নিতে চাইছে না ফ্যাঞ্চাইজি। যদিও ক্রিকেট মহলের একাংশের মতে, জাদেজার অফ ফর্মও তাঁকে না খেলানোর অন্যতম কারণ। উল্লেখ্য, এর আগে মুম্বই শিবির থেকে চোটের জন্য ছিটকে গিয়েছিলেন সূর্যকুমার যাদব। ফলে বাকি আইপিএল তো বটেই, জুন মাসে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধেও কয়েকটি ম্যাচে বাদ যেতে পারেন তিনি। তাঁকে চার সপ্তাহ বিশ্রামের পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।

[আরও পড়ুন: শূন্য রানে আউট হয়েও কেন হেসে মাঠ ছেড়েছিলেন? উত্তর দিলেন খোদ কোহলি, দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে