BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ব্যাট করতে নামার আগেই টয়লেটে যান এই ক্রিকেটার! ফাঁস কোহলিদের হাঁড়ির খবর

Published by: Subhajit Mandal |    Posted: June 1, 2019 5:13 pm|    Updated: June 2, 2019 2:35 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বকাপে ভারতের অভিযান শুরু হচ্ছে আগামী বুধবার। তাঁর আগে সাউদাম্পটনে রীতিমতো খোশমেজাজে টিম ইন্ডিয়া। মনসংযোগ ধরে রাখতে ক্রিকেটারদের খুব একটা চাপ দিচ্ছে না ম্যানেজমেন্ট। তাই, অনুশীলনের ফাঁকে ফাঁকেই ক্রিকেটারদের দেখা যাচ্ছে নিজেদের মতো সময় কাটাতে। সম্প্রতি এমনই এক অনুষ্ঠানে এসে ভারতীয় ড্রেসিংরুমের হাঁড়ির খবর ফাঁস করলেন টিম ইন্ডিয়ার দুই ওপেনার শিখর ধাওয়ান এবং রোহিত শর্মা। আর তাতেই উঠে এল মজার তথ্য।

[আরও পড়ুন: বিশ্বকাপের শুরুতেই মুখ থুবড়ে পড়ল পাকিস্তান, নয়া রেকর্ডের মালিক গেইল]

ব্যাট করতে নামার ঠিক আগেই নাকি টয়লেট পায় শিখরের। একথা ফাঁস করেছেন, খোদ টিম ইন্ডিয়ার সহ-অধিনায়ক রোহিত শর্মা। একটি ইউটিউব চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে রোহিত বলেন,”যখনই আমাদের ব্যাট করতে নামার সময় হয়, ধাওয়ানের মনে হয় ওঁকে টয়লেটে যেতে হবে। আমি পাঁচ মিনিট আগেই প্রস্তুত হয়ে মাঠে নামার পক্ষে। আসলে স্নায়ূর চাপ কমাতে আমি মাঠে গিয়ে হাঁটাচলা করতে পছন্দ করি। কিন্তু, ও সবসময় ব্যাট করতে নামার ঠিক আগে টয়লেটে যায়। এটা খুব বিরক্তিকর। ওর জন্য আমি সময়মতো মাঠে নামতে পারি না। আর আমাকেই প্রথম স্ট্রাইক নিতে হয়, এটা আরও বিরক্তিকর ব্যপার।” রোহিত বলেন, “প্রথম প্রথম মনে হত, এটা কোনও কোনও দিন হতেই পারে। কিন্তু রোজ এমনটা হয়, এটা মজার আবার বিরক্তের।” ধাওয়ানের এই টয়লেটে যাওয়ার অভ্যেসে রোহিত বিরক্তি প্রকাশ করলেও সেটা যে গুরুতর কিছু নয়, তাও বুঝিয়ে দিয়েছেন টিম ইন্ডিয়ার হিটম্যান। পুরো কথাটিই তিনি বলেছেন খোশমেজাজে।

[আরও পড়ুন: ট্র্যাডিশনাল পোশাক পরে কটাক্ষের শিকার পাক অধিনায়ক, পাশে দাঁড়ালেন ভারতীয়রা]

এদিন খেলার মাঠের আরও কাণ্ড ফাঁস করেছেন রোহিত। টিম ইন্ডিয়ার গব্বরের আরও একটি বদভ্যাসের কথা মনে করিয়ে দেন রোহিত। ভারতীয় দলের সহ-অধিনায়ক বলেন, “ওঁর আরও একটি বাজে অভ্যাস আছে। প্রত্যেক ম্যাচের আগে ও নিজের মোজা হারিয়ে ফেলে। আর সব সতীর্থদের কাছে চেয়ে বেড়ায়..।” ড্রেসিং রুমের এমন অনেক খুনসুঁটির কথাই এদিন শেয়ার করেছেন রোহিত। উল্লেখ্য, আগামী বুধবার দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে বিশ্বকাপ অভিযান শুরু করছে ভারত। সেই ম্যাচও টিম ইন্ডিয়ার অন্যতম ভরসার জায়গা, এই দুই ওপেনার।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement