×

৫ ফাল্গুন  ১৪২৫  সোমবার ১৮ ফেব্রুয়ারি ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
নিউজলেটার

৫ ফাল্গুন  ১৪২৫  সোমবার ১৮ ফেব্রুয়ারি ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  মাথায় বল লাগল শ্রীলঙ্কা ওপেনার ডিমুথ করুণারত্নের। তাঁকে স্ট্রেচারে করে মাঠের বাইরে আনার পর সোজা নিয়ে যাওয়া হয় হাসপাতালে। করুণারত্নকে পর্যবেক্ষণে রাখা হয়। কয়েক ঘণ্টা পর অবশ্য হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় তাঁকে।

[ বিতর্কের অবসান, বিশ্বকাপ আয়োজিত হচ্ছে ভারতেই]

অস্ট্রেলিয়া ৫ উইকেটে ৫৩৪ রান রান তুলে ইনিংস ডিক্লেয়ার করে দেয় শনিবার। জবাবে শ্রীলঙ্কা দিনের শেষে ৩ উইকেটে ১২৩ রান করেছে। করুণারত্নের চোট পাওয়ার ঘটনাটি ঘটে ইনিংসের ৩১তম ওভারে। প্যাট কামিন্সের শর্ট বলকে বাউন্সার ভেবে মাথা নিচু করেন করুণারত্নে। কিন্তু বল যতটা উঠবে ভেবেছিলেন, তা হয়নি। বল করুণারত্নের কাঁধে লেগে মাথার পিছনে গিয়ে আঘাত করে। হেলমেট তো বটেই, ব্যাটিং করার সময়ে নেক গার্ডও পরেছিলেন শ্রীলঙ্কার ওপেনারটি। কিন্ত, তাতেও চোট সামলাতে পারেননি,  মাটিতে লুটিয়ে পড়েন তিনি। হাত থেকে ব্যাট ছিটকে পড়ে যায়। শ্রীলঙ্কা দলের ফিজিও ও অস্ট্রেলিয়া দলের চিকিৎসক দ্রুত মাঠে পৌছে যান। দু’দলের ক্রিকেটাররা প্রবল টেনশনের সঙ্গে করুণারত্নেকে ঘিরে ধরেন। এরপর স্ট্রেচারে চাপিয়ে মাঠের বাইরে এনে সোজা হাসপাতালে নিয়ে যাওয়া হয় করুণারত্নেকে। ঘটনার পরেও অবশ্য জ্ঞান ছিল তাঁর।  ক্রিকেট অস্ট্রেলিয়া জানিয়েছে, ঘাড়ে যন্ত্রণা কথা বলছিলেন শ্রীলঙ্কার ওপেনিং ব্যাটসম্যান। তাই ঝুঁকি না নিয়ে সোজা তাঁকে হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়। কয়েক ঘণ্টা পর্যবেক্ষণে রাখার পর করুনারত্নেকে হাসপাতাল থেকে ছেড়ে দেন চিকিৎকরা।

 

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং