BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  শনিবার ২ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আইপিএলে বিধ্বংসী ফর্ম, জাতীয় দলে ফিরে বিশ্বকাপ জয়ের স্বপ্ন দেখছেন কার্তিক

Published by: Subhajit Mandal |    Posted: April 17, 2022 2:45 pm|    Updated: April 17, 2022 5:56 pm

Dinesh Karthik Wants to come Back in India Team | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি আইপিএলে (IPL 2022) ব্যাট হাতে ঝড় তুলেছেন দীনেশ কার্তিক। আরসিবির (RCB) হয়ে ইতিমধ্যেই ছয় ম্যাচে প্রায় ২০০ রান করে ফেলেছেন তিনি। স্ট্রাইক রেট দু’শোর উপরে। আইপিএলে আরসিবির সাফল্যের নেপথ্যে অনেকটাই ভূমিকা রয়েছে কার্তিকের। এমন বিধ্বংসী ফর্মে থাকার পরে কার্তিক জানিয়েছেন, ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে তিনি নিজেকে দেখতে চান।

গত বছর বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে ধারাভাষ্য দিতে দেখা গিয়েছিল কার্তিককে (Dinesh Karthik)। কিন্তু ২০২২ সালের আইপিএলে একদম নতুন অবতারে দেখা দিয়েছেন তিনি। দায়িত্ব নিয়ে ম্যাচ শেষ করছেন। শনিবার দিল্লির বিরুদ্ধে ম্যাচ জিতে তিনি সাক্ষাৎকার দিয়েছেন আরসিবির প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলিকে। সেখানেই তিনি বলেছেন, যেকোনও ভাবে তিনি ভারতীয় দলে ফিরতে চান। প্রসঙ্গত, সাক্ষাৎকার শুরু করার আগে বিরাট বলেন, এখনও পর্যন্ত কার্তিকই তাঁর কাছে ‘ম্যান অফ আইপিএল’।

[আরও পড়ুন: রেললাইনে পড়ে স্বামীর দেহ, বাড়ি থেকে উদ্ধার মৃত স্ত্রী, চাকদহে দম্পতির মৃত্যু ঘিরে রহস্য

ম্যাচের পর বিরাট প্রশ্ন করেন, ২০২২ সালের আইপিএলে নিজের মধ্যে কী পরিবর্তন ঘটিয়েছেন কার্তিক, যার দৌলতে এমন ব্যাটিং করছেন? উত্তরে কার্তিক বলেন, “দু’রকম দৃষ্টিভঙ্গি রয়েছে আমার। প্রথমত, আরসিবির হয়ে খুব ভাল খেলা। দ্বিতীয়ত, যেটা অনেক বড় লক্ষ্য, তা হল ভারতীয় দলের হয়ে খেলা। ” ২০২২ সালে অস্ট্রেলিয়াতে বসবে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। সেই প্রসঙ্গ টেনে তিনি বলেন,”আমি চাই ভারতীয় দলে ফের জায়গা করে নিতে, ভারতকে ফের ট্রফি জেতাতে।”

এই কথা শুনে বিরাটও সহমত হন কার্তিকের সঙ্গে। তিনি বলেন, “আমি খুবই খুশি হয়েছি তোমার এই কথা শুনে। তুমি যে ভারতীয় দলের কথা মাথায় রেখে প্রস্তুতি নিচ্ছ সেটা সত্যিই খুব ভাল। আমি নিশ্চিত যে সকলে এই কথা শুনছেন।” নির্বাচকদের দিকে ইঙ্গিত করেই বিরাট এই কথা বলেছেন বলে মনে করা হচ্ছে। দু’জনের কথোপকথনে উঠে এসেছে এ বি ডেভিলিয়ার্সের কথাও। বাড়িতে বসে কার্তিকের খেলা দেখে খুশি হবেন এবি, মত বিরাটের। তবে কার্তিকের ভারতীয় দলে ফিরে আসা হবে কিনা, তা নিয়ে জল্পনা থেকেই যাচ্ছে। আপাতত অপেক্ষা ছাড়া উপায় নেই।

[আরও পড়ুন: ‘ম্যাচ ফিক্সিং হয়েছে’, ক্ষমতা হারিয়ে ফের বিদেশি শক্তির দিকে আঙুল তুললেন ইমরান খান]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে