১৭  আষাঢ়  ১৪২৯  রবিবার ৩ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শততম টেস্টে মানবিক বিরাট, ফ্যানকে দিলেন নিজের টি-শার্ট, দেখুন ভিডিও

Published by: Tiyasha Sarkar |    Posted: March 7, 2022 3:29 pm|    Updated: March 7, 2022 3:29 pm

During his 100th test ,Virat Kohli gifts T-Shirt to differently abled fan | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্য শেষ হয়েছে বিরাট কোহলির (Virat Kohli) শততম টেস্ট ম্যাচ। রবীন্দ্র জাদেজার (Ravindra Jadeja) দাপটে মাত্র তিন দিনেই শেষ হয়ে গিয়েছে শ্রীলঙ্কার বিরুদ্ধে ভারতের প্রথম টেস্ট ম্যাচ। ব্যাট হাতে মাত্র ৪৫ রান করেই থামতে হয় কিং কোহলিকে। যদিও তিনি ইনস্টাগ্রামে পোস্ট করে দলের জয় সেলিব্রেট করেছেন। এরপরেই প্রকাশ্যে এল প্রাক্তন ভারতীয় অধিনায়কের এক ভিডিও ফুটেজ। একজন ভক্তকে নিজের একটি টি-শার্ট উপহার দিলেন তিনি। আর তার ফলে নেটিজেনদের মন জিতে নিয়েছেন বিরাট।

কী ঘটনা ঘটেছে? ধরমভীর পাল নামে ওই ব্যক্তি বিশেষ ভাবে সক্ষম। ক্রিকেট অন্তপ্রাণ তিনি। তাঁকে অনেকেই ভারতীয় দলের দ্বাদশ ব্যক্তি বলে ডাকেন। প্রিয় ক্রিকেটারের বিশেষ টেস্টের সাক্ষী থাকতে তিনি মোহালিতে উপস্থিত ছিলেন। ম্যাচ শেষে বিরাটের সঙ্গে সাক্ষাৎ হয় ধরমের। নিজের একটি টি-শার্ট ভক্তের হাতে তুলে দেন শততম টেস্ট খেলতে নামা বিরাট। যদিও জৈব সুরক্ষা বলয়ের মধ্যে থাকার কারণে বিরাট বেশিক্ষণ সময় কাটাতে পারেননি ধরমের সঙ্গে। একটি ছবিও তোলেন দু’ জনে।

[আরও পড়ুন: ‘ওয়ার্নকে বিশ্বের সেরা স্পিনার বলতে পারছি না’, গাভাসকরের মন্তব্য়ে বিতর্কের ঝড়]

এই গোটা ঘটনার ভিডিও নিজের টুইটার অ্যাকাউন্টে পোস্ট করেন ধরমভীর। ভিডিওটির ক্যাপশনে তিনি লিখেছেন, “বাহ! আজ আমার জীবনের একটি দারুণ দিন। আজকে বিরাট কোহলির শততম টেস্ট। আজকেই বিরাট আমাকে একটি টি-শার্ট দিয়েছেন। অসাধারণ!” এই পোস্টটির নীচে অনেকেই কমেন্ট করে বিরাটের এই কাজকে সাধুবাদ জানিয়েছেন। জৈব সুরক্ষা বলয়ে থেকে মানবিক বিরাটের এই কাজ নজর কেড়েছে সকলের।

ভারতের নতুন টেস্ট অধিনায়ক রোহিত শর্মার নেতৃত্বে  প্রথম টেস্ট হেলায় জিতে নিয়েছে ভারত। দ্বিতীয় টেস্ট হবে ব্যাঙ্গালোরের চিন্নাস্বামী স্টেডিয়ামে, যা বিরাটের আইপিএল দল আরসিবির ঘরের মাঠ। গোলাপি বলে দিন-রাতের (Day Night Test) টেস্টে ভারতীয় দলের খেলা দেখতে মুখিয়ে রয়েছেন ক্রিকেটপ্রেমীরা। শততম টেস্টে বিরাটের ব্যাট কথা বলেনি, চিন্নাস্বামীতে কি স্বমহিমায় ফিরবেন কিং কোহলি? সেই প্রশ্নের উত্তর পাওয়া যাবে ১২ মার্চ দিন রাতের টেস্ট শুরু হওয়ার পরে।

[আরও পড়ুন: খেলার জগতে ‘বাদাম কাকু’র ম্যাজিক, ‘কাঁচা বাদাম’ গানে এবার নাচলেন পিভি সিন্ধু!]

দেখুন ভিডিও

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে