BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

এখনই পার্টি বন্ধ করুন! অ্যাশেজ সিরিজ শেষে পুলিশের ধমকের মুখে রুট-অ্যান্ডারসন-লিওঁরা

Published by: Sulaya Singha |    Posted: January 18, 2022 2:19 pm|    Updated: January 18, 2022 5:32 pm

England star Joe Root, James Anderson, Nathan Lyon and others kicked out of post-Ashes party by police | Sangbad Pratidin

সংবাদ প্রতিদি ডিজিটাল ডেস্ক: অস্ট্রেলিয়ার কাছে ৪-০-য় অ্যাশেজ সিরিজ (Ashes Series) হারকে অতীত করে নতুন উদ্যোমে খেলা শুরু করতে হবে। এই অঙ্গীকারবদ্ধ হয়েই সতীর্থদের সঙ্গে সেলিব্রেশনে মেতেছিলেন ইংল্যান্ড ক্যাপ্টেন জো রুট। অন্যদিকে ঐতিহ্যবাহী সিরিজ জয়ের আনন্দে মেতেছিলেন অজি তারকারাও। কিন্তু সেই হইহুল্লোড়ের হ্যাপি এন্ডিং হল না। পুলিশ আধিকারিকরা এসে ক্রিকেটারদের পার্টি বন্ধ করতে বললেন।

আসলে হোবার্টেই ছিল ইংল্যান্ড-অস্ট্রেলিয়ার পঞ্চম টেস্ট। তাই সেখানকার টিম হোটেলেই ছিলেন দুই দলের ক্রিকেটাররা। হোটেল রুমেই শুরু হয়ে যায় পার্টি। আর তারপরই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে একটি ভিডিও। যেখানে দেখা যায় ইংলিশ ও অজি তারকাদের দ্রুত পার্টি বন্ধ করতে বলছেন পুলিশ আধিকারিকরা। জো রুট (Joe Root), জেমস অ্যান্ডারসন, নাথান লিওঁ ও ট্র্যাভিস হেডরা পুলিশের নির্দেশে সঙ্গে সঙ্গে সেলিব্রেশনে ইতি টানেন।

[আরও পড়ুন: সৌরভের সঙ্গে সংঘাতের জেরেই নেতৃত্ব ছেড়েছেন কোহলি! বিস্ফোরক প্রাক্তন পাক অধিনায়ক]

ভিডিওতে এক পুলিশকে বলতে শোনা যায়, “অত্যন্ত চড়া মিউজিক বাজানো হচ্ছে। যা অন্যদের অসুবিধার কারণ হতে পারে। সেই জন্যই আমাদের এখানে ডেকে পাঠানো হয়েছে। দ্রুত এই পার্টি বন্ধ করুন। ঘুমানোর সময় হয়েছে।” আরেক আধিকারিক আবার জানান, টিম হোটেলের তরফে অভিযোগ আসে। প্রায় ভোররাত পর্যন্ত নাকি উদ্দাম পার্টি চলছিল। সে খবর পেয়েই তাঁরা সোমবার ভোর ৬টা নাগাদ পৌঁছে যান হোবার্টের হোটেলে। যদিও সব ভুলে উন্মত্তের মতো পার্টি করার জন্য অবশ্য ক্রিকেটারদের বিরুদ্ধে আর কোনও আইনি পদক্ষেপ করা হয়নি। তবে কড়া মনোভাব দেখিয়ে তাসমানিয়া পুলিশ বুঝিয়ে দিতে চেয়েছে, আইন সকলের জন্যই সমান হওয়া উচিত। তবে বিষয়টি হালকাভাবে নেয়নি ইংলিশ বোর্ড (EBC)।  ক্রিকেটাররা ঠিক কী কী নিয়ম ভেঙেছেন, তা খতিয়ে দেখা হবে জানানো হয়েছে।

উল্লেখ্য, প্রথম তিন টেস্টে হারের পর চতুর্থ টেস্টে ড্র করে ইংল্যান্ড। কোনওক্রমে চুনকাম হওয়ার হাত থেকে রক্ষা পায় দল। তবে পঞ্চম টেস্ট জিতে কামিন্সের নেতৃত্বে ৪-০-য় অ্যাশেজ ঘরে তোলে অজিবাহিনী।

[আরও পড়ুন: রাস্তা থেকে উদ্ধার বাংলাদেশি অভিনেত্রী রাইমার খণ্ডিত দেহ, গ্রেপ্তার স্বামী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে