BREAKING NEWS

১৪  আশ্বিন  ১৪২৯  বুধবার ৫ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ভারত-অস্ট্রেলিয়া ম্যাচের টিকিটের জন্য হাহাকার, লাইনে পদপিষ্ট হয়ে আহত ৪

Published by: Anwesha Adhikary |    Posted: September 22, 2022 3:55 pm|    Updated: September 22, 2022 6:19 pm

Fans stampede at India-Australia match ticket counter, 4 injured | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারত বনাম অস্ট্রেলিয়া (India vs Australia) তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচের টিকিট কাটতে গিয়ে তুমুল বিশৃঙ্খলা হায়দরাবাদ (Hyderabad) জিমখানা গ্রাউন্ডে। ভিড়ের মধ্যে পদপিষ্ট হয়ে আহত হয়েছেন অন্তত চারজন। তবে বেসরকারি মতে, আহতের সংখ্যা কুড়ি। প্রসঙ্গত, টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় ম্যাচটি খেলা হবে রাজীব গান্ধী ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে। সেই ম্যাচের টিকিট কাটতে গিয়েই যত বিপত্তি।

জানা গিয়েছে, বৃহস্পতিবার অফলাইন টিকিট কাটার কাউন্টার খোলা হয় জিমখানা গ্রাউন্ডে। বিপুল সংখ্যায় ক্রিকেটভক্তরা ভিড় জমাতে থাকেন। উত্তেজিত জনতাকে সামলাতে অপারগ হয়ে পড়ে পুলিশ। টিকিট হাতে পাওয়ার আগেই ক্রিকেটভক্তদের মধ্যে বিশৃঙ্খলা তৈরি হয়। ভিড়ের মধ্যে টিকিট কাটতে গিয়ে পদপিষ্ট হন অনেকেই। তাদের মধ্যে সাতজনের অবস্থা গুরুতর।

[আরও পড়ুন: মেয়েদের পূর্ণাঙ্গ আইপিএল আগামী বছরই, রাজ্য ক্রিকেট সংস্থাগুলিকে জানিয়ে দিলেন সৌরভ]

পরিস্থিতি সামাল দিতে লাঠিচার্জ করতে বাধ্য হয় স্থানীয় পুলিশ। বেশ কিছুক্ষণ পরে পরিস্থিতি স্বাভাবিক হয়। আহতদের মধ্যে সাতজনকে হাসপাতালে ভরতি করা হয়েছে বলে জানা গিয়েছে। ভিড়ের মধ্যে পুলিশের লাঠিচার্জের ভিডিও ভাইরাল হয়েছে। তবে আহতদের শারীরিক অবস্থা স্থিতিশীল বলেই জানা গিয়েছে।

পুলিশের তরফে জানানো হয়েছে, প্রচুর মানুষ টিকিট কাটতে এসেছিলেন। কিন্তু সেই পরিমাণ টিকিট বিক্রি করা সম্ভব ছিল না। তার মধ্যে বৃষ্টি পড়তে থাকায় অনেকেই মাঠের দরজার সামনে গিয়ে দাঁড়াতে চাইছিলেন। স্থানীয় ডিসিপি সি দীপ্তি বলেছেন, “আমরা সকলকে লাইনে দাঁড়াতে বলছিলাম। তাতেই ধাক্কাধাক্কি শুরু হয়। গোটা ঘটনায় আহত হয়েছে পুলিশও।”

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি হিসাবে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলছে ভারত। প্রথম ম্যাচে চার উইকেটে ভারতকে হারিয়ে দিয়েছে অস্ট্রেলিয়া। সেই ম্যাচে রান পাননি বিরাট কোহলি ও রোহিত শর্মা। তবে কেএল রাহুল, সূর্যকুমার যাদব ও হার্দিক পাণ্ডিয়ার দাপটে ২০৮ রান তোলে ভারত। রেকর্ড রান তাড়া করে ম্যাচ জিতে নেয় অস্ট্রেলিয়া। শুক্রবারে দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে দুই দল। সেই ম্যাচে জিতে সিরিজে সমতা ফেরাতে মরিয়া রোহিত ব্রিগেড।

[আরও পড়ুন: ডোপ পরীক্ষায় পজিটিভ আশুতোষ মেহতা, দু’বছর নির্বাসিত মোহনবাগানের ফুটবলার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে