BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  রবিবার ২৬ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অবসর ভেঙে ফেব্রুয়ারিতে কামব্যাক যুবরাজের! ভিডিও পোস্ট করে জানালেন নিজেই

Published by: Sulaya Singha |    Posted: November 2, 2021 12:17 pm|    Updated: November 2, 2021 12:24 pm

Former Indian allrounder Yuvraj Singh hints at return to pitch | Sangbad Pratidin

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক বিশ্বকাপের সময় অবসর ঘোষণা করেছিলেন। আরেক বিশ্বকাপ চলাকালীন প্রত্যাবর্তনের কথা জানালেন। মাঠের বাইরের বিতর্ক ঝেড়ে ফেলে আবার মাঠে ফিরতে চলেছেন যুবরাজ সিং। অবসর ভেঙে ফের ২২ গজের লড়াইয়ে নামবেন তিনি। সোশ্যাল মিডিয়ায় নিজেই সে কথা বলে দিলেন ভারতীয় ক্রিকেটের যুবরাজ।

২০১৯ সালে ইংল্যান্ড ও ওয়েলসে বিশ্বকাপ চলাকালীন সব ধরনের ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেছিলেন যুবি (Yuvraj Singh)। ক্যানসারজয়ী তারকার গলায় শোনা গিয়েছিল জাতীয় দল থেকে বাদ পড়ার আক্ষেপও। তবে অবসর ঘোষণার পর থেকেই যুবরাজকে ঘরোয়া ক্রিকেটে ফেরার অনুরোধ জানায় পাঞ্জাব ক্রিকেট সংস্থা (Punjab Cricket Association)। তাদের অনুরোধ ফেলতে পারেননি পাঞ্জাব দা পুত্তর। ফের পাঞ্জাবের জার্সিতে মাঠে নামতে রাজি হয়ে যান। ফলে গত বছর সৈয়দ মুস্তাক আলিতেই (Syed Mushtaq Ali T20) তাঁকে দেখতে পাওয়ার আশায় বুক বেঁধেছিলেন ক্রিকেটপ্রেমীরা। কারণ পাঞ্জাবের সম্ভাব্য ৩০ জনের দলে নামও ছিল প্রাক্তন ভারতীয় অলরাউন্ডারের। এমনকী নিয়মিত অনুশীলনেও ছিলেন তিনি। কিন্তু শেষমেশ তাঁকে কামব্যাকের অনুমতি দেয়নি ভারতীয় ক্রিকেট বোর্ড (BCCI)।

[আরও পড়ুন: নিউজিল্যান্ডের কাছে লজ্জার হারের পর হুমকির মুখে কোহলিকন্যা, পাশে দাঁড়ালেন ইনজামাম]

কিন্তু সোমবার মধ্যরাতে ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে আবারও প্রত্যাবর্তনের জল্পনা উসকে দিলেন যুবি। দেশের জার্সি গায়ে নিজের পুরনো খেলার ভিডিও পোস্ট করে ২০১১ বিশ্বকাপের সিরিজ সেরা ক্রিকেটার লেখেন, “ঈশ্বরই আপনার গন্তব্য নির্ধারণ করেন। মানুষের ভালবাসায় আগামী বছর ফেব্রুয়ারিতে ক্রিকেটে ফিরছি। আপনাদের ভালবাসা অত্যন্ত দামী।” এরপরই চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে (T-20 World Cup 2021) ভারতকে সমর্থনের আহ্বান জানান তিনি। লেখেন, “ভারতকে সমর্থন করুন। সত্যিকারের ক্রিকেটপ্রেমীরা দলের দুঃসময়ে কিন্তু পাশেই থাকে।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Yuvraj Singh (@yuvisofficial)

এর আগে যুবরাজকে কানাডায় গ্লোবাল টি-টোয়েন্টি লিগ খেলার অনুমতি দিয়েছিল বোর্ড। অবসরপ্রাপ্ত ক্রিকেটার বলেই সম্মতি দেওয়া হয়েছিল তাঁকে। কিন্তু ঘরোয়া ক্রিকেটে খেলার ক্ষেত্রে সবুজ সংকেত পাননি। তাই এবার তাঁকে কোন টুর্নামেন্টে কিংবা কোন ফরম্যাটে দেখা যাবে, তা এখনও স্পষ্ট নয়।

[আরও পড়ুন: আগামী বছর আইপিএলে চেন্নাই জার্সিতে খেলতে চান না ধোনি! নিজেই দিলেন ইঙ্গিত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে