BREAKING NEWS

৮ বৈশাখ  ১৪২৮  বৃহস্পতিবার ২২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

রাঁচির মন্দিরে পুজো দিলেন ধোনি, প্রিয় তারকাকে ছুঁতে ভিড় অনুরাগীদের

Published by: Sulaya Singha |    Posted: February 28, 2021 5:00 pm|    Updated: February 28, 2021 5:00 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁর দেব-দ্বিজে ভক্তির কথা সকলেরই জানা। কখনও একা তো কখনও পরিবারের সঙ্গে বিভিন্ন মন্দিরে পুজো দিতে দেখা গিয়েছে তাঁকে। এবার রাঁচির দেওরি মন্দিরে দেখা মিলল তাঁর। কথা হচ্ছে মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni)। পুজো দিতে হঠাৎই হাজির তিনি। আর তাঁকে দেখতে ভিড় জমালেন অনুরাগীরা।

২০১৯ বিশ্বকাপের পরই নিজেকে ক্রিকেট থেকে সরিয়ে নিয়েছিলেন তিনি। তারপর গত বছর ১৫ আগস্ট লকডাউনের মাঝেই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়ে দেন টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক। তারপর থেকে বেশিরভাগ সময়টাই কাটিয়েছেন স্ত্রী ও মেয়ের সঙ্গে। মাঝে অবশ্য আইপিএলের মঞ্চে ফের ধোনির পারফরম্যান্স দেখার সুযোগ পেয়েছিলেন ক্রিকেটপ্রেমীরা। যদিও গত মরশুমে টুর্নামেন্টে নজর কাড়তে ব্যর্থ হয় ধোনির চেন্নাই সুপার কিংস (CSK)। তবে আসন্ন আইপিএলেও (IPL 14) ক্যাপ্টেন কুলের উপরই ভরসা রাখছে ফ্র্যাঞ্চাইজি। আর টুর্নামেন্ট শুরুর আগেই দেওরি মাতার দর্শন করে এলেন ধোনি।

[আরও পড়ুন: আসন্ন আইপিএলের জন্য কলকাতা-সহ এই ৬টি শহরকে বেছে নিল বিসিসিআই]

তিনি নিজে পোস্ট না করলেও ইতিমধ্যেই ইনস্টাগ্রামে ছড়িয়ে পড়েছে মাহির বেশ কয়েকটি ছবি। যেখানে দেখা যাচ্ছে, কালো টি-শার্ট গায়ে চাপিয়ে মন্দিরে হাজির ধোনি। গালে কাঁচা-পাকা দাড়ি। তবে সঙ্গে সাক্ষী ধোনি কিংবা মেয়ে জিভাকে দেখা যায়নি। জানা গিয়েছে, ছোটবেলার বন্ধু সীমাত লোহানি ওরফে চিট্টুর সঙ্গে মন্দিরে গিয়েছিলেন ধোনি।

রাঁচিতে থাকলে যে কোনও বড় টুর্নামেন্টের আগেই এই মন্দিরে পুজো দিতে আসেন ধোনি। এবারও তার ব্যতিক্রম হল না। নয়া মরশুমে চেন্নাইয়ের জার্সিতে নিজের সেরাটা উজাড় করে দেওয়ার আগে ঈশ্বরের আশীর্বাদ নিলেন ক্যাপ্টেন কুল।

[আরও পড়ুন: এক ম্যাচে ১১ গোল! লাস্ট বয়ের কাছে হেরেই আইএসএল শেষ করল এসসি ইস্টবেঙ্গল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement