Advertisement
Advertisement
Gautam Gambhir

গম্ভীর একা নন, ভারতীয় দলের কোচের পদে আরও দুজনের ইন্টারভিউ বিসিসিআইয়ের

এই দুজন কারা?

Frontrunner Gautam Gambhir has a fresh competitor in WV Raman

ফাইল ছবি।

Published by: Krishanu Mazumder
  • Posted:June 18, 2024 7:43 pm
  • Updated:June 18, 2024 7:43 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাহুল দ্রাবিড় পরবর্তী সময়ে টিম ইন্ডিয়ার রিমোট কন্ট্রোল কার হাতে উঠবে? এখনও পর্যন্ত যা খবর, তাতে গৌতম গম্ভীরের হাতেই উঠতে চলেছে টিম ইন্ডিয়ার কোচের রিমোট কন্ট্রোল। কিন্তু সূত্রের খবর, মঙ্গলবার কেবল একা গম্ভীরের ইন্টারভিউ নেয়নি ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। তাঁর সঙ্গে ইন্টারভিউ নেওয়া হয়েছে দেশের প্রাক্তন ক্রিকেটার ডব্লিউ ভি রামনেরও।
ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের ক্রিকেট উপদেষ্টা কমিটি হেড কোচ পদের জন্য ইন্টারিভউ নিয়েছে গম্ভীর ও রামনের। 

[আরও পড়ুন: অভিজ্ঞতা ও তারুণ্যের মিশেলে শক্তিশালী পর্তুগাল, ইউরো জিততে কতটা প্রস্তুত রোনাল্ডোরা?]

টি-টোয়েন্টি বিশ্বকাপের পরেই রাহুল দ্রাবিড় জমানা শেষ হবে ভারতীয় ক্রিকেটে। এই আবহে জানা গিয়েছে, গম্ভীর ও রামনের সঙ্গে কথাবার্তা বলেছে ক্রিকেট উপদেষ্টা কমিটি। রামনের উপস্থাপনা খুবই আকর্ষণীয় হয়েছে। বিস্তারিত ভাবে তিনি তাঁর চিন্তাভাবনা পরিবেশন করেছেন।
সূত্রের খবর, বুধবার বিদেশি এক কোচের ইন্টারভিউ নেবে ক্রিকেট উপদেষ্টা কমিটি। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের এক কর্তা জানিয়েছেন, ”গম্ভীর ভার্চুয়াল ইন্টারভিউ দিয়েছে। তবে রামনের ইন্টারভিউ খুবই আকর্ষণীয় হয়েছে। গম্ভীর রামনের থেকে এগিয়ে থাকলেও, রামনের ইন্টারভিউ খুবই বিস্তারিত হয়েছে।” 
ভারতীয় দল এই মুহূর্তে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে ব্যস্ত। ২০ জুন আফগানিস্তানের বিরুদ্ধে নামবেন রোহিতরা। বিশ্বকাপের পরই জাতীয় দলের দায়িত্ব থেকে সরে যাবেন রাহুল দ্রাবিড়। নতুন কোচের জন্য যে বিজ্ঞপ্তি দিয়েছিল বিসিসিআই (BCCI), তার সময়সীমা শেষ হয়ে গিয়েছে ২৭ মে। কিছুদিন আগে জানা যায়, গম্ভীরের সমস্ত শর্ত মেনে নিয়েছে বিসিসিআই। সবুজ সংকেতও দিয়েছেন তিনি। তবে একটি জাতীয় স্তরের সংবাদপত্রের রিপোর্ট অনুযায়ী, গম্ভীরই একমাত্র আবেদন করেছিলেন কোচের পদের জন্য। এদিন জানা গেল শুধু গম্ভীর নন, লড়াইয়ে রয়েছেন এক বিদেশি কোচও। রয়েছেন ডব্লিউভি রামনও। 

Advertisement

Advertisement

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ