BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বিশ্বকাপে বিরাটদের সমর্থনে ভারতের জার্সি গায়ে চাপালেন জার্মান তারকা মুলার

Published by: Sulaya Singha |    Posted: June 3, 2019 9:55 pm|    Updated: June 4, 2019 1:03 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বজয়ের স্বাদ পেয়েছেন তিনি। তাই জানেন সেরা হওয়ার আনন্দ ঠিক কতখানি। দলকে ফুটবল বিশ্বকাপ খেতাব জিতিয়েছেন। এবার চান তাঁর প্রিয় দলের হাতেই উঠুক ক্রিকেট বিশ্বকাপের ট্রফি। কথা হচ্ছে টমাস মুলারের। কিন্তু তাঁর দেশ জার্মানি তো আর ক্রিকেট বিশ্বকাপে অংশ নেয় না। তাহলে কাকে সমর্থক করছেন তিনি? এমন কোনও দল যে ফুটবল বিশ্বকাপেও খেলে? না। বললে নাও বিশ্বাস করতে পারেন। বিখ্যাত জার্মান স্ট্রাইকারের ফেভরিট দল বিরাট কোহলি অ্যান্ড কোং।

[আরও পড়ুন: একটা ফোন বদলে দিয়েছিল জীবন, চাঞ্চল্যকর স্বীকারোক্তি শচীনের]

ক্রিকেটের শক্তিধর দেশগুলির অন্যতম ভারত। ঝুলিতে দুটি বিশ্বকাপও রয়েছে। এবার সেই টিম ইন্ডিয়ার দায়িত্বে বিরাট কোহলি। আর মুলারের আশা, আরও একবার বিশ্বখেতাব পাবে ভারতই। তাই তো চলতি টুর্নামেন্টে টিম ইন্ডিয়ার জন্যই গলা ফাটাচ্ছেন তিনি। শুধু তাই নয়, রীতিমতো ভারতের জার্সি গায়ে ব্যাট হাতে ছবিও তুলেছেন মুলার। যে ছবি পোস্ট করেছে তাঁর ক্লাব বায়ার্ন মিউনিখ। আর এথেকেই স্পষ্ট তিনি কতখানি ‘ভারত-ভক্ত’। মুলারের তরফে বিরাট কোহলি অ্যান্ড কোংকে শুভেচ্ছা জানিয়েছে বায়ার্নও। তবে শুধুই বায়ার্ন তারকা নন, সম্প্রতি ভারতকে সমর্থন করতে দেখা গিয়েছে ইংল্যান্ড ফুটবল দলের অধিনায়ক হ্যারি কেন, চেলসি তারকা ডেভিড লুইসকেও। প্রত্যেকেই কোহলি ও তাঁর দলকে বিশ্বকাপ জয়ের জন্য শুভেচ্ছা জানিয়েছেন।

Muller

ইতিমধ্যেই বিশ্বকাপে ন’টি দল দু-একটি করে ম্যাচ খেলে ফেলেছে। বাকি কেবল ভারত। তাদের অভিযান শুরু আগামী বুধবার। প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকা। আর তার আগে সোশ্যাল মিডিয়ায় টিম ইন্ডিয়াকে শুভেচ্ছা জানালেন, পুরুষ এবং মহিলা ভারতীয় ফুটবল অধিনায়ক সুনীল ছেত্রী এবং অদিতি চৌহান। ভিডিওতে দেখা গিয়েছে সন্দেশ ঝিঙ্গান, গুরপ্রিত সিং সান্ধু, ডালিমাদেরও। প্রত্যেকেই কোহলি ও গোটা টিমকে ভাল পারফর্ম করার শুভেচ্ছা জানিয়েছেন।

এদিকে সোমবার প্র্যাকটিসের পর টিম ইন্ডিয়ার সাংবাদিক সম্মেলনকে ঘিরে তৈরি হয় বিতর্ক। প্রত্যেকেই আশা করেছিলেন, দলের কোনও গুরুত্বপূর্ণ ক্রিকেটারকেই পাঠানো হবে সাংবাদিকদের কাছে। কিন্তু দেখা গেল, দুই নেট বোলার আবেশ খান এবং দীপক চাহারের আসার কথা ঘোষণা করলেন টিম ম্যানেজার। ফলে অনেকেই প্রতিবাদ জানান। শেষমেশ দলের তরফে কাউকেই পাঠানো হয়নি।

[আরও পড়ুন: বিশ্বকাপ শুরু হতেই কলকাতায় রমরমিয়ে চলছে বেটিং চক্র]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement