৭  আশ্বিন  ১৪২৯  রবিবার ২৫ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ভারতীয় শিবিরে বড় ধাক্কা, চোটের কারণে শ্রীলঙ্কা সিরিজ থেকে ছিটকে গেলেন দীপক চাহার

Published by: Sulaya Singha |    Posted: February 22, 2022 9:42 pm|    Updated: February 22, 2022 9:42 pm

Hamstring injury rules out Deepak Chahar from Sri Lanka T20I series | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাঝে মাত্র একটা দিন। তারপরই লখনউয়ে শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ শুরু রোহিত (Rohit Sharma) অ্যান্ড কোংয়ের। আর তার ঠিক আগেই বড় ধাক্কা। চোটের কারণে তিন ম্যাচের সিরিজ থেকে ছিটকে গেলেন ভারতীয় পেসার দীপক চাহার। এমনকী আইপিএলেও তাঁর খেলা নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়ে গেল।

গত বরিবার ওয়েস্ট ইন্ডিজের (West Indies) বিরুদ্ধে ইডেনে খেলার সময় হ্যামস্ট্রিংয়ে চোট পান দুরন্ত ফর্মে থাকা দীপক চাহার। সেই কারণেই তাঁকে আসন্ন সিরিজে রাখা যাচ্ছে না বলে মঙ্গলবার জানিয়ে দিল ভারতীয় ক্রিকেট বোর্ড (BCCI)। আপাতত বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাব করবেন তিনি। তবে পুরোপুরি ম্যাচ ফিট হতে তাঁর ঠিক কত সময় লাগবে, তা এখনও স্পষ্ট নয়। তাই মার্চের শেষ সপ্তাহ থেকে শুরু হতে চলা আইপিএলের প্রথম থেকেই তাঁকে দলে পাওয়া যাবে কি না, তা নিয়ে ধোঁয়াশা জিইয়ে রইল।

[আরও পড়ুন: কোন সাংবাদিক পাঠিয়েছিলেন ‘হুমকি’ ভরা মেসেজ? মুখ খুললেন ঋদ্ধিমান সাহা]

উল্লেখ্য, এবার মেগা নিলামে এই ভারতীয় পেসারকে ১৪ কোটি টাকার বিনিময়ে কিনে নিয়েছে চেন্নাই সুপার কিংস (CSK)। জাতীয় দলের জার্সি গায়ে দুর্দান্ত ছন্দে থাকার জন্যই এই মোটা অঙ্কে বিক্রি হয়েছেন তিনি। কিন্তু সমস্যায় ফেলে দিল তাঁর চোট। তবে শ্রীলঙ্কা সিরিজের জন্য তাঁর বিকল্প নেওয়া হচ্ছে না। বিসিসিআইয়ের তরফে জানানো হয়েছে, যেহেতু পেসার হিসেবে সহ-অধিনায়ক জশপ্রীত বুমরাহ দলে রয়েছেন, তাই নতুন করে চাহারের বিকল্পের প্রয়োজন নেই।

ঘরের মাটিতে শ্রীলঙ্কার বিরুদ্ধে এমনিতেই বিশ্রাম দেওয়া হয়েছিল বিরাট কোহলি (Virat Kohli) এবং ঋষভ পন্থকে। বায়োবাবলে থেকে লাগাতার ম্যাচ খেলছিলেন তাঁরা। সেই কারণেই তাঁদের বিশ্রামের সিদ্ধান্ত নেয় বিসিসিআই। তাছাড়া এই সিরিজে নেই ভারতীয় ওপেনার কেএল রাহুলও। আর এবার চোটের জন্য ছিটকে গেলেন চাহার। তবে কোহলি-পন্থ ছাড়াও সদ্য ক্যারিবিয়ানদের টি-টোয়েন্টি সিরিজে হোয়াইটওয়াশ করেছে টিম ইন্ডিয়া (Team India)। তাই শ্রীলঙ্কার বিরুদ্ধেও আত্মবিশ্বাসী রোহিত শর্মারা।

[আরও পড়ুন: মানবিক উদ্যোগ, বিরল রোগে আক্রান্ত কিশোরকে আর্থিক সাহায্য কেএল রাহুলের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে