BREAKING NEWS

১৮ অগ্রহায়ণ  ১৪২৯  সোমবার ৫ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘ভুল করেছিলাম’, শ্রীসন্থকে চড় মারার ১৪ বছর পর ক্ষমা চাইলেন হরভজন

Published by: Tiyasha Sarkar |    Posted: June 5, 2022 5:15 pm|    Updated: June 5, 2022 7:54 pm

Harbhajan Singh apologizes on slap gate after 14 years | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএলের প্রথম মরশুমেই (IPL 2008) বিতর্কে জড়িয়েছিলেন হরভজন সিং। সেই সময়ে মুম্বই ইন্ডিয়ান্স দলের হয়ে আইপিএলে খেলতেন তিনি। ম্যাচের শেষে আচমকাই কিংস ইলেভেন পাঞ্জাবের শ্রীসন্থকে চড় কষিয়েছিলেন ভাজ্জি। টিভি ক্যামেরায় আরও দেখা গিয়েছিল, চড় খেয়ে শ্রীসন্থের চোখ থেকে জল পড়ছে। ঘটনার ১৪ বছর পরে অবশেষে সেই ‘স্ল্যাপগেট’ (Slap Gate) বিতর্ক নিয়ে মুখ খুললেন হরভজন সিং। জানালেন, এই কাজ করা তাঁর অত্যন্ত অন্যায় হয়েছিল।

ঘটনাটি ঘটেছিল মোহালিতে মুম্বই বনাম পাঞ্জাব ম্যাচে। সেই ম্যাচে ৬৬ রানে হেরে যায় মুম্বই। ম্যাচের শেষে মাঠ থেকে বেরনোর সময়েই বিপত্তি ঘটে। হেরে যাওয়ার রাগ সামলাতে না পেরে শ্রীসন্থকে চড় মারেন সেই ম্যাচে মুম্বইয়ের অধিনায়ক হরভজন। এই ঘটনার ফলে সেই মরশুমের আইপিএল থেকে নির্বাসিত হন তিনি। বিসিসিআইও পাঁচটি ম্যাচের জন্য তাঁকে নির্বাসনে পাঠায়।

[আরও পড়ুন: ফাইনালে সামনে নরওয়ের রুড, চোদ্দো নম্বর ফরাসি ওপেন জয়ের সন্ধিক্ষণে নাদাল]

একটি চ্যাট শোয়ে একসঙ্গে লাইভে এসেছিলেন হরভজন (Harbhajan Singh) এবং শ্রীসন্থ। সেখানেই সবার সামনে নিজের ভুল স্বীকার করেন হরভজন। তিনি বলেন, “যা ঘটেছিল তা খুবই খারাপ। আমি একটা ভুল করেছিলাম। আমার কারণে আমার সতীর্থদের অনেক হেনস্তা সহ্য করতে হয়েছে। আমি নিজেও খুব অস্বস্তিতে পড়েছিলাম।” এর পরে তিনি যোগ করেন, “যদি আমার কোনও ভুল ঠিক করার সুযোগ পাই, তাহলে আমি শ্রীসন্থের (S Sreesanth) কাছে ক্ষমা চাইব। ওর সঙ্গে এই রকম ব্যবহার করা উচিত হয়নি। এই ঘটনা ঘটা একদম ঠিক হয়নি। এই ঘটনার কথা মনে পড়লেই আমি ভাবি, এইরকম ব্যবহার করার কোনও দরকারই ছিল না।”

‘হরভজন আমার বড় দাদার মতো’, বলেছেন শ্রীসন্থ। ‘স্ল্যাপগেট’ কাণ্ডের পরে অনেক পরিণত হয়েছেন বলেও জানিয়েছেন বিশ্বকাপজয়ী ভারতীয় পেসার। ম্যাচ গড়াপেটা কাণ্ডে ক্রিকেট থেকে নির্বাসিত হয়েছিলেন শ্রীসন্থ। কিন্তু সেই সময়ে হরভজন তাঁর পাশে দাঁড়িয়ে মনোবল যুগিয়েছেন, এমনটাই জানিয়েছেন শ্রীসন্থ। হরভজনের সাহায্যের জন্য তিনি কৃতজ্ঞ, বলেছেন শ্রীসন্থ। 

[আরও পড়ুন: ইডেনের মতো রাজারহাটেও নতুন স্টেডিয়াম, তিরিশ কোটি দিয়ে জমি কিনল CAB]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে