BREAKING NEWS

১৯ আষাঢ়  ১৪২৭  রবিবার ৫ জুলাই ২০২০ 

Advertisement

বিয়ের আগেই অন্তঃসত্ত্বা বাগদত্তা, সুখবর শোনালেন হার্দিক পাণ্ডিয়া

Published by: Sandipta Bhanja |    Posted: May 31, 2020 8:07 pm|    Updated: May 31, 2020 8:09 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি বছরের শুরুর দিকের কথা। প্রেমিকাকে প্রকাশ্যে আনার ঘণ্টাখানেকের মধ্যেই বাগদান পর্ব সেরে ফেলার খবর জানিয়েছিলেন ভারতীয় ক্রিকেট দুনিয়ার নামকরা এই অলরাউন্ডার, হার্দিক পাণ্ডিয়া। সার্বিয়ান অভিনেত্রী প্রেমিকা নতাশা স্তানকোভিচের সঙ্গে বাগদান সারার পর বিয়ের পিঁড়িতে বসেননি এখনও, তবে মাস কয়েক ঘুরতেই এবার অনুরাগীদের ফের সারপ্রাইজ দিলেন হার্দিক। জানালেন, বাবা হতে চলেছেন তিনি।

রবিবার সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন হার্দিক, যেখানে নতাশার বেবিবাম্পের ছবি স্পষ্ট! আর সেই ছবি শেয়ার করেই নতাশার মন্তব্য, “এযাবৎকাল হার্দিক এবং আমি একসঙ্গে জীবনের প্রতিটা মুহূর্ত ভীষণ সুন্দরভাবে উপভোগ করেছি। আমাদের এই আনন্দে শামিল হতে আসছে আরও একটি নতুন প্রাণ। জীবনের নতুন জার্নির জন্য আমরা দুজনেই ভীষণ খুশি তো বটেই, উচ্ছ্বসিতও! আপনাদের শুভেচ্ছা এবং আশীর্বাদ কাম্য।”

[আরও পড়ুন: করোনায় আক্রান্ত এশিয়ান গেমসে সোনাজয়ী ভারতীয় বক্সার, পাশে দাঁড়ালেন কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী]

বছরের প্রথম থেকেই ভক্তদের সারপ্রাইজ দিয়ে চলেছেন হার্দিক পাণ্ডিয়া। কখনও অভিনেত্রী প্রেমিকার সঙ্গে পরিচয় করিয়ে দিয়ে আবার কখনও বা চুপিসারে বাগদান পর্ব সেরে ফেলে। এবারও ভক্তদের একেবারে অবাক করে দিয়েই বাবা হওয়ার খবর প্রকাশ্যে আনলেন হার্দিক। প্রসঙ্গত হার্দিকের এই সুখবরে ক্রীড়মহলেও বেশ শোরগোল পড়ে গিয়েছে।

[আরও পড়ুন: খেলরত্ন সম্মানে ভূষিত হতে চলেছেন রোহিত! অর্জুনের জন্য মনোনীত এই তিন ক্রিকেটার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement