Advertisement
Advertisement
Hardik Pandya

‘জাতীয় কর্তব্য’, জল্পনার অবসান ঘটিয়ে বিশ্বকাপের অনুশীলনে মাঠে হার্দিক

এর আগে দলের সঙ্গে না গিয়ে লন্ডনে ছুটি কাটাতে দেখা গিয়েছিল হার্দিককে।

Hardik Pandya's T20 World Cup post goes viral
Published by: Biswadip Dey
  • Posted:May 29, 2024 9:48 am
  • Updated:May 29, 2024 9:48 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁর বিবাহবিচ্ছেদ নিয়ে জল্পনা রয়েছে। কিন্তু পেশাদার খেলোয়াড়কে বুঝি ব্যক্তিগত ওঠাপড়া নিয়ে ভাবলে চলে না। বিশেষত, যখন সামনেই বিশ্বকাপ। একথাই মনে পড়ে যাবে হার্দিক পাণ্ডিয়ার নতুন পোস্ট ঘিরে। বুধবাসরীয় সকালে নিজের এক্স হ্যান্ডলে তারকা অলরাউন্ডার শেয়ার করলেন বেশ কিছু ছবি। যার ক্যাপশন ‘অন ন্যাশনাল ডিউটি’। অর্থাৎ ‘জাতীয় কর্তব্যে’ আপাতত মনোনিবেশ করেছেন তিনি। ছবিগুলোয় তাঁকে দেখা যাচ্ছে সতীর্থদের সঙ্গে অনুশীলনে মন দিতে।

শুধু তো ব্যক্তিগত জীবন নয়। খেলোয়াড় হার্দিকের (Hardik Pandya) উপরও রয়েছে অপরিসীম চাপ। আইপিএলে অধিনায়ক হিসাবে চূড়ান্ত ব্যর্থ হয়েছেন। সমালোচনায় বিদ্ধ হয়েছেন প্রতি মুহূর্তে। লাগাতার ধেয়ে এসেছে দর্শকদের কটাক্ষ। তাঁর বোলিং, ব্যাটিং নিয়েও তুমুল নিন্দামন্দ হয়েছে। স্বাভাবিক ভাবেই প্রশ্ন উঠেছে, বিশ্বকাপেও (ICC T20 World Cup 2024) কি আইপিএলের মতোই ব্যর্থ হবেন হার্দিক?

Advertisement

[আরও পড়ুন: খারিজ উমর খালিদের জামিনের আর্জি, দিল্লি হিংসাকাণ্ডে জেলেই থাকবেন ছাত্রনেতা]

এদিকে আইপিএল-ব্যর্থতার সঙ্গে সঙ্গে বিবাহবিচ্ছেদের গুঞ্জনও বেড়েছে হার্দিককে ঘিরে। হার্দিক-নাতাশার দাম্পত্য জীবন এখন ‘জাতীয় আগ্রহে’র বিষয়বস্তু। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে ‘পাণ্ডিয়া’ পদবি সরিয়ে নেন নাতাশা। ইনস্টাগ্রাম থেকে হার্দিকের সঙ্গে নিজের সমস্ত ছবিও ডিলিট করে দেন তিনি। ফলে জল্পনার মাত্রা আরও বেড়েছে। যদিও নাতাশা এই নিয়ে কিছুই বলেননি। কোনও মন্তব্য করেননি হার্দিকও। এহেন পরিস্থিতিতে একদিকে খেলোয়াড়ি জীবনের চ্যালেঞ্জ, অন্যদিকে ব্যক্তিগত সম্পর্কের তিক্ততা সংক্রান্ত গুঞ্জন- জোড়া ফলায় বিদ্ধ হতে হতে মাঠে নেমে পড়লেন হার্দিক।

শনিবার রাতে মুম্বই থেকে দুবাই উড়ে যায় ভারতীয় দল (Indian Cricket Team)। সেই সময় অবশ্য দলের সঙ্গে যাননি হার্দিক। বরং দেখা যায় লন্ডনে ছুটি কাটাচ্ছেন তিনি। যদিও সেখানে স্ত্রী নাতাশা বা পুত্র অগস্ত্যকে দেখা যায়নি। প্রশ্ন উঠতে শুরু করে, কেন দলের সঙ্গে নেই তিনি? অবশেষে জল্পনার অবসান। মাঠে নেমে পড়লেন হার্দিক। এবারের বিশ্বকাপ যে তাঁর অগ্নিপরীক্ষা, তা ভালোই বুঝছেন তিনি। এবার তাই অনুশীলনে গা ঘামিয়ে নিজেকে গড়েপিটে নেওয়ার পালা।

[আরও পড়ুন: সামান্য বচসায় নৃশংস হত্যাকাণ্ড, ধারাল অস্ত্রে স্ত্রীর ধর-মুন্ডু আলাদা করলেন স্বামী!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ