Advertisement
Advertisement
Arshdeep Singh Stumps

জোড়া স্টাম্প ভেঙে বোর্ডের বড় লোকসান করলেন অর্শদীপ, ওই টাকায় কেনা যেত SUVও

স্টাম্পের টাকায় কেনা যেত ৫টি আইফোন!

Have a look at stumps price Arshdeep Singh has broken twice against Mumbai Indians | Sangbad Pratidin
Published by: Anwesha Adhikary
  • Posted:April 23, 2023 3:33 pm
  • Updated:April 23, 2023 3:33 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শেষ ওভারে জয়ের জন্য মাত্র ১৬ রান দরকার ছিল মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians)। কিন্তু বল হাতে ম্যাজিক দেখালেন তরুণ পেসার অর্শদীপ সিং (Arshdeep Singh)। পরপর দুই বলে দু’টি উইকেট নিলেন। বিপক্ষ ব্যাটারদের প্যাভিলিয়নে ফেরত পাঠানো ছাড়াও আরেকটি কাজ করে ফেলেছেন তিনি। পরপর দু’টি উইকেট তুলতে গিয়ে ভেঙে টুকরো করেছেন মিডল স্টাম্প। তারপরেই জানা গিয়েছে, এই দু’টি স্টাম্পের যা দাম, সেই টাকা খরচ করলে ৫টি আইফোন ১৪ প্রো ম্যাক্স কিনে ফেলা যায়!

ওয়াংখেড়ে স্টেডিয়ামে শনিবার মুখোমুখি হয় মুম্বই ইন্ডিয়ান্স ও পাঞ্জাব কিংস (Punjab Kings)। ২১৫ রানের বিশাল রান তাড়া করতে গিয়ে বেশ ভালই ব্যাটিং করে মুম্বই। সূর্যকুমার যাদব ও ক্যামেরন গ্রিনের ইনিংসে ভর করে ২০০ রান তুলে ফেলে রোহিত শর্মার দল। শেষ ওভারে জয়ের জন্য দরকার ছিল মাত্র ১৬ রান। ক্রিজে ছিলেন ফর্মে থাকা ব্যাটার তিলক বর্মা। অনেকেই ভেবেছিলেন, এই ম্যাচ জিতে যাবে মুম্বই।

Advertisement

[আরও পড়ুন: স্বস্তির বৃষ্টিতে ভিজল বাংলা, কমল তাপমাত্রা, সোমবারই খুলছে রাজ্যের শিক্ষা প্রতিষ্ঠান!]

কিন্তু শেষ ওভারে বল করতে আসা অর্শদীপ অন্যরকম পরিকল্পনা করেছিলেন। ওভারের প্রথম দুই বলে মাত্র এক রান দেন। তারপরেই দুরন্ত গতিতে ছিটকে দেন মিডল স্টাম্প। তিলক বর্মাকে আউট করতে গিয়ে একেবারে স্টাম্প উপড়ে ভেঙে দু’টুকরো হয়ে যায়। পরের বলে নেহাল ওয়াধেরা আউট হন। তাঁর ক্ষেত্রেও একই ঘটনা, টুকরো হয়ে যায় মিডল স্টাম্প। দুরন্ত বোলিংয়ের জোরে ম্যাচ জেতে পাঞ্জাব কিংস।

Advertisement

এহেন পারফরম্যান্সের পর চর্চায় উঠে এসেছে দু’টি স্টাম্পের দাম। বর্তমানে আইপিএলে যে স্টাম্প ব্যবহার হয়, সেখানে থাকে উন্নতমানের এলইডি আলো। সেইসঙ্গে শক্তিশালী ক্যামেরা লাগানো থাকে। উইকেটের উপরে বিশেষ প্রযুক্তিসম্পন্ন জিং বেলস। সবমিলিয়ে মার্কিন ডলারে দু’টি স্টাম্পের দাম ৫০ হাজার। ভারতীয় মুদ্রায় এর দাম প্রায় ৪১ লক্ষ টাকা। পাঁচটি আইফোন প্রো ম্যাক্সের দামের সমান। এই টাকা খরচ করলে কিনে ফেলা যাবে এসইউভি গাড়িও। তবে এর থেকে কম দামেও পাওয়া যায় উইকেটগুলি। 

[আরও পড়ুন: একদিনে প্রণামী পড়ল ‘মোটে’ ২.৮৫ কোটি, গরিব হচ্ছে বিশ্বের সবচেয়ে ধনী মন্দির!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ