BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৯  বৃহস্পতিবার ১ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘তিনি সর্বত্র আছেন’, ধোনির ছবি পোস্ট করে হঠাৎ কেন এমন বার্তা বিরাটের?

Published by: Anwesha Adhikary |    Posted: November 21, 2022 4:01 pm|    Updated: November 21, 2022 4:01 pm

'He's Everywhere', Virat Kohli shares funny post about MS Dhoni | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রিকেট মাঠের মধ্যে হোক বা বাইরে, সবসময়ে তাঁরা একে অপরের পাশে দাঁড়িয়েছেন। গোটা পৃথিবীর সমালোচনায় যখন একজনের মন ছিন্নভিন্ন হয়ে যাচ্ছে, সকলের অলক্ষ্যে অনুজের পাশে দাঁড়িয়েছেন অগ্রজ। বিরাট কোহলি (Virat Kohli) ও মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)- দু’জনের মধ্যে বরাবরের সুসম্পর্ক আবারও প্রকাশ্যে এল। কোহলির একটি ইনস্টা স্টোরি ঘিরে উল্লসিত নেটিজেনরা। ভারতীয় দলের দুই প্রাক্তন অধিনায়কের মধ্যে এহেন বন্ধুত্বপূর্ণ সম্পর্ক দেখে আপ্লুত ক্রিকেটভক্তরা।

ভবিষ্যতের অধিনায়ক হিসাবে অনেক আগে থেকেই বিরাটকে তৈরি করার পক্ষপাতী ছিলেন ধোনি। সেই ভাবেই দীর্ঘদিন ভারতীয় দলের সহ অধিনায়ক হিসাবে কাজ করে ধোনির ছত্রছায়ায় বেড়ে উঠেছিলেন কিং কোহলি। ক্যাপটেন কুল সরে দাঁড়াতেই দায়িত্ব নিয়েছিলেন বিরাট। তবে দরকার পড়লেই ধোনির থেকে পরামর্শ নিতেন বিরাট। মাঠের মধ্যে একাধিকবার এহেন ঘটনার সাক্ষী থেকেছেন ক্রিকেটপ্রেমীরা।

[আরও পড়ুন: বিশ্বকাপ ফাইনালে নেইমার-রোনাল্ডোকেই দেখছেন ব্যারেটো, কতদূর এগোবে মেসির আর্জেন্টিনা?]

লাগাতার সমালোচনায় বিদ্ধ হয়ে টেস্ট ক্রিকেটের অধিনায়কত্ব ছেড়ে দেন বিরাট। সেই সময়ে নিয়মিতভাবে রানও পাচ্ছিলেন না কিং কোহলি। ক্রিকেট বিশেষজ্ঞ থেকে সাধারণ ক্রিকেট প্রেমী- সকলেই বিরাটের সমালোচনায় মুখর। কোন পথে হাঁটলে রান পাবেন বিরাট, সেই বিষয়ে পরামর্শ দিতে পিছপা হননি কোনও বিশেষজ্ঞই। কিন্তু এই সময়ে একবারও মুখ খোলেননি ধোনি। বরং সকলের অজান্তে বিরাটকে মেসেজ করে অনুপ্রাণিত করেছিলেন। এক মাস পরে ফের ক্রিকেট ব্যাট তুলে নিয়ে খেলার সাহস জুগিয়েছিলেন।

পূর্বসূরির প্রতি বরাবরই শ্রদ্ধাশীল থেকেছেন বিরাট। তবে সোমবারে তাঁর আচরণ খানিক ফ্যানবয়ের মতো। একটি জলের বোতলের ছবি তুলে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেছেন কিং কোহলি। জলের বোতলে ধোনির ছবি দেখা যাচ্ছে। এই ছবি পোস্ট করে বিরাটের মন্তব্য, “সব জায়গাতেই তিনি রয়েছেন, মহেন্দ্র সিং ধোনি।” নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে এই ছবি। নিমেষেই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং হয়ে গিয়েছেন ধোনি। নেটিজেনদের একাংশের মতে, ধোনির সবচেয়ে বড় ভক্ত আসলে বিরাট কোহলি। ভারতীয় ক্রিকেটের দুই মহাতারকার এহেন মিষ্টি সম্পর্ক দেখে হাসি ফুটেছে নেটিজেনদের মুখেও।

[আরও পড়ুন:বিজয় হাজারেতে রেকর্ডের হ্যাটট্রিক, ২৭৭ রান করে তাক লাগালেন এই ব্যাটার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে