×

৫ ফাল্গুন  ১৪২৫  সোমবার ১৮ ফেব্রুয়ারি ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
নিউজলেটার

৫ ফাল্গুন  ১৪২৫  সোমবার ১৮ ফেব্রুয়ারি ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিদ্যুৎ গতিতে বল ধরে তা ঠেকিয়ে দেন উইকেটে। কিছু বুঝে ওঠার আগেই আউট হয়ে যান স্ট্রাইকে থাকা ব্যাটসম্যান। সমস্ত ঘটনা ঘটে যায় চোখে নিমেষে। কিন্তু উইকেটের পিছনে এমন দক্ষতা তো আর সকলের নেই। এমন কীর্তির একমাত্র মালিক মহেন্দ্র সিং ধোনি। একথা এবার নির্দ্বিধায় জানিয়ে দিল আইসিসিও। ওয়েলিংটনে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারতের জয়ের পর সোশ্যাল মিডিয়ায় অন্যরকমভাবে ক্যাপ্টেন কুলের প্রশংসা করল বিশ্ব ক্রিকেটের নিয়ামক সংস্থা। যা মন জয় করেছে নেটিজেনদের।

[দৃষ্টিহীন ছেলেকে খেলার বিবরণ শোনাচ্ছেন মা, নেটদুনিয়ার মন জিতছে ভিডিও]

হ্যামস্ট্রিংয়ে চোটের জন্য কিউয়িদের বিরুদ্ধে দুটি ম্যাচে খেলতে পারেননি ধোনি। তবে পঞ্চম তথা শেষ ওয়ানডে-তে দলে ফেরেন তিনি। আর তাঁর সঙ্গেই যেন ফেরে ভারতীয় শিবিরের আত্মবিশ্বাসও। যদিও ব্যাট হাতে সোমবার জ্বলে উঠতে পারেননি প্রাক্তন অধিনায়ক। এক রান করেই প্যাভিলিয়নে ফেরেন তিনি। তবে, এদিনও তিনি বুঝিয়ে দিলেন দলে তাঁর গুরুত্ব কতটা। উইকেটের পিছনে দাঁড়িয়ে ফের দুর্দান্ত পারফরম্যান্স তাঁর। তখন কিউয়িদের ইনিংস চলছে। ৩৭ তম ওভারে ক্রিজে ব্যাট করছিলেন জেমস নিশাম। কেদার যাদবের ডেলিভারিতে একটি সুইপ শট মিস করেন জেমস। বলটি তাঁর প্যাডে লেগে পায়ের ফাঁক দিয়ে পিছনে চলে যায়। সঙ্গে সঙ্গে এলবিডব্লিউর জন্য আবেদন করেন ধোনি। তারই মধ্যে ক্রিজ থেকে খানিকটা বেরিয়ে আসেন জেমস। সেই সুযোগের যে এভাবে সদ্ব্যবহার করবেন ধোনি, তা বুঝতেও পারেননি তিনি। বল তুলে ততক্ষণে উইকেটের দিকে ছুঁড়ে দিয়েছেন মাহি। ব্যস, তাতেই প্যাভিলিয়নে ফেরা নিশ্চিত হয়ে যায় কিউয়ি ব্যাটসম্যানের।

[শেষ ম্যাচেও জয়ী, নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজ জয় ভারতের]

নিজের আউটে অবাক জেমসও। এরপরই ধোনির প্রশংসায় অভিনব টুইট করে আইসিসি। বলে, উইকেটের পিছনে এমএস ধোনি থাকলে ক্রিজ থেকে কখনও বেরনো উচিত নয়। এই টুইটে মুগ্ধ ধোনি ভক্তরা। আইসিসি-র মতো ধোনির প্রশংসায় পঞ্চমুখ ক্রিকেটপ্রেমীরাও।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং