Advertisement
Advertisement
ICC ODI World Cup 2023

ICC ODI World Cup 2023: চোট সারিয়ে দলে ফেরার তাগিদ, তিরুপতি মন্দিরে গেলেন ঋষভ-অক্ষর, দেখুন ভাইরাল ভিডিও

জাতীয় দলে ফেরার লক্ষ্যে ঋষভ-অক্ষর।

ICC ODI World Cup 2023: Rishabh Pant, Axar Patel visit Tirupati Balaji temple, video gone viral। Sangbad Pratidin

তিরুপতি মন্দিরে ঋষভ-অক্ষর।

Published by: Sabyasachi Bagchi
  • Posted:November 3, 2023 2:27 pm
  • Updated:November 3, 2023 2:27 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একজন মারাত্মক চোটের জন্য অনেক আগেই বিশ্বকাপের দল (ICC ODI World Cup 2023) থেকে ছিটকে গিয়েছিলেন। আর একজন ছিলেন কাপ যুদ্ধের দলে। কিন্তু এশিয়া কাপে (Asia Cup 2023) বাংলাদেশের (Bangladesh) বিরুদ্ধে খেলার সময় চোট তাঁর কেরিয়ারে বাধা হয়ে দাঁড়ায়। ঋষভ পন্থ (Rishabh Pant) ও অক্ষর প্যাটেলের (Axar Patel) কথা বলা হচ্ছে। বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে (National Cricket Academy) থাকা টিম ইন্ডিয়ার (Team India) দুই তারকা রিহ্যাব করে এখন অনেকটাই সুস্থ আছেন। এবার এহেন ঋষভ এবং অক্ষর এবার তিরুপতি (Tirupati) বালাজি মন্দিরে (Balaji Temple) গেলেন। সোশাল মিডিয়ার সৌজন্যে সেই ভিডিও ভাইরাল হতে সময় লাগেনি।

গত বছরের ৩০ ডিসেম্বর। ভোরের আলো ফোটার আগেই মারাত্মক গাড়ি দুর্ঘটনার মুখে পড়েছিলেন ঋষভ। কিছুটা সুস্থ হওয়ার পর থেকেই তাঁকে সোশাল মিডিয়াতে দেখা গিয়েছিল। আইপিএল (IPL) চলার সময় দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) খেলাও দেখতে এসেছিলেন। এমনকি ভারতীয় এশিয়া কাপ খেলতে যাওয়ার আগে, সতীর্থদের সঙ্গে দেখাও করেছিলেন সেই সময় এনসিএ-তে থাকা ঋষভ। এহেন ঋষভের সঙ্গে এবার অন্ধ্রপ্রদেশে (Andhra Pradesh) গেলেন অক্ষর।

Advertisement

 

[আরও পড়ুন: প্রতিপক্ষের রাতের ঘুম কেড়েছেন শামি-বুমরাহ-সিরাজ, ‘থ্রি মাস্কেটিয়ার্স’-কে নিয়ে কী বললেন শ্রেয়স?]

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rishabh Pant (@rishabpant)

এর আগে গত ৩ অক্টোবর কেদার-বদ্রিতে গিয়েছিলেন ঋষভ। তাঁর বাড়িও দেরাদুনে। শৈল শহরের সশত্রধারা হ্যালিপোর্টে ঋষভকে তাঁর কয়েক জন কাছের মানুষের সঙ্গে দেখা যায়। সেখান থেকে ভারতের তারকা উইকেটকিপার হ্যালিকপ্টারে কেদারনাথ-বদ্রিনাথের দর্শন করেন। যদিও শোনা যাচ্ছে ঋষভের স্বাস্থের কথা ভেবে তাঁকে কেদার-বদ্রি দর্শনে যেতে নিষেধ করেছিলেন ডাক্তাররা। তবে যখন জানা যায় তিনি হ্যালিকপ্টারে উড়ে যাবেন, তখন তাঁকে পাহাড়ে ওঠার পরামর্শ দেন ডাক্তাররা।

 

ভয়ংকর গাড়ি দুর্ঘটনার মুখে পড়লেও, বরাত জোরে বেঁচে গিয়েছেন ঋষভ। একাধিক অস্ত্রোপচারের পর তিনি ধীরে ধীরে ফিরেছেন স্বাভাবিক জীবনে। শুরু করেছেন নিয়মিত অনুশীলন। আর সুযোগ পেলেই ঋষভ চলে এসেছেন খেলার মাঠে। কখনও দেখেছেন আইপিএল, কখনও বা ঘরোয়া ক্রিকেট। কখনও আবার শ্রেয়স আইয়ার, কেএল রাহুলদের প্র্যাকটিসে থেকেছেন তিনি। অক্ষর ভারতীয় দলে ফিরে আসার জন্য মরিয়া হয়ে লড়াই করছেন। এবার ভারতীয় দলের দুই তারকা কবে জাতীয় দলে ফিরে আসেন সেটাই দেখার।

[আরও পড়ুন: ৩ ম্যাচে ১৪ উইকেটের সঙ্গে তিনটি রেকর্ড, বিশ্বকাপে মহম্মদ শামির রূপকথা চলছেই]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ