Advertisement
Advertisement

Breaking News

Rohit Sharma

Rohit Sharma: কোন বিশেষ প্রশ্ন শুনেই হেসে লুটোপুটি খেলেন রোহিত? দেখুন ভাইরাল ভিডিও

বিতর্কে থাকতে রাজি নন রোহিত শর্মা।

ICC ODI World Cup 2023: Rohit Sharma’s hilarious reaction to a question during captain’s meet, video gone viral। Sangbad Pratidin

বিতর্কে জড়াতে রাজি নন রোহিত শর্মা। ফাইল ছবি

Published by: Sabyasachi Bagchi
  • Posted:October 5, 2023 3:56 pm
  • Updated:October 5, 2023 4:50 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাংবাদিক বৈঠকে রোহিত শর্মাকে (Rohit Sharma) বিভিন্ন মেজাজে দেখা যায়। কখনও তিনি মেজাজ হারান। আবার অনেক সময় মজার মন্তব্য করে বসেন। হ্যাঁ, রোহিত শর্মার (Rohit Sharma) কথা বলা হচ্ছে। এবারও তেমনটাই হল। এবারের বিশ্বকাপ (ICC ODI World Cup 2023) শুরু হওয়ার আগে আইসিসি-র (ICC) তরফ থেকে ‘ক্যাপ্টেন্স মিট’-এর আয়োজন করা হয়েছিল। সেখানেই রোহিতের দিকে উড়ে আসে একটা আলটপকা প্রশ্ন। টিম ইন্ডিয়ার (Team India) অধিনায়কের সেই মজার জবাব ভাইরাল হতে একেবারেই সময় লাগেনি।

এক সাংবাদিক হিটম্যান-কে প্রশ্ন করেছিলেন, ‘আচ্ছা ২০১৯ সালের বিশ্বকাপে ইংল্যান্ড ও নিউজিল্যান্ডকে কি যুগ্ম চ্যাম্পিয়ন হিসেবে ঘোষণা করে দেওয়া যেত না?’ একগাল হেসে রোহিতের ছোট্ট জবাব, ‘মহাশয় ঘোষণা করা আমার কাজ নয়।’ মজার ছলে দেওয়া রোহিতের সেই জবাব মুহূর্তের মধ্যে সোশাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। তাঁর কথা শুনে জস বাটলারের (Jos Buttler) পাশে বসে বাবর আজমও (Babar Azam) হেসে ফেলেন।

Advertisement

[আরও পড়ুন: ঝাঁপিয়ে জাতীয় পতাকা ধরে দেশের মান বাঁচালেন ‘সোনার ছেলে’, দেখুন ভাইরাল ভিডিও]

 

Advertisement

২০১৯ বিশ্বকাপের ফাইনাল ম্য়াচে ইংল্যান্ড এবং নিউজিল্যান্ড একে অপরের বিরুদ্ধে খেলতে নেমেছিল। দুই দলের মধ্যেই ৫০ ওভারের ক্রিকেট ম্যাচ আয়োজন করা হয়। কিন্তু, ফলাফল নির্ধারণ করা সম্ভব হয়নি। শেষ পর্যন্ত সুপার ওভারে এই ম্যাচের মীমাংসা করার চেষ্টা করা হয়। কিন্তু, সেটাও শেষ পর্যন্ত ড্র হয়ে যায়। এই পরিস্থিতিতে যে দল সবথেকে বেশি বাউন্ডারি হাঁকিয়েছে, তাদেরই বিজয়ী ঘোষণা করা হয়। সেক্ষেত্রে নিউজিল্যান্ডের থেকে ইংল্যান্ড কিছুটা এগিয়ে ছিল এবং সেই সুবাদে অইন মর্গ্যানের দলকে বিজয়ী হিসাবে ঘোষণা করেছিল ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা।

এবার চার বছর আগের ঘটনায় রোহিতকে জুড়ে দেওয়ার চেষ্টা করা হয়েছিল। তবে বিশ্বকাপ অভিযান শুরু করার আগে, রোহিত অহেতুক বিতর্কে জড়াতে চাইলেন না। 

[আরও পড়ুন: বিশ্বকাপের শুভ সূচনা, বিশ্বজয়ের স্মৃতি উসকে ফের ট্রফি হাতে শচীন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ