Advertisement
Advertisement
Rohit Sharma

পাঁচদিনে খেলতে হবে ৩ ম্যাচ! সুপার এইটের সূচি নিয়ে অখুশি রোহিত

প্র্যাকটিসে সূর্যকুমার যাদবের হঠাৎ করে চোট পেয়ে যাওয়া ভারতীয় টিমকে সামান‌্য চিন্তায় ফেলে দিয়েছে টিম ইন্ডিয়াকে।

ICC T20 World Cup 2024: Indian Captain Rohit Sharma is unhappy over Super Eight fixture
Published by: Subhajit Mandal
  • Posted:June 19, 2024 2:21 pm
  • Updated:June 19, 2024 5:16 pm

স্টাফ রিপোর্টার: গ্রুপ পর্বে ম‌্যাচের মাঝে তবু দিন দুয়েকের গ‌্যাপ ছিল। কিন্তু সুপার এইট রাউন্ড প্রচণ্ড চ‌্যালেঞ্জিং হতে চলেছে। একে তো একদিন পর পরই নামতে হবে টিমগুলোকে। তার মধ্যে আবার থাকছে ট্রাভেল। যা নিয়ে খুব একটা খুশি নন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)।

বিসিসিআইয়ের (BCCI) তরফ থেকে একটা ভিডিও পোস্ট করা হয়। সেখানে রোহিতের কথা শুনেই মনে হচ্ছে, এই পর্বের সূচি নিয়ে তিনি বেশ অখুশি। তবে একইসঙ্গে এটাও বলে দিয়েছেন, এই পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিতে তাঁর টিম অভ‌্যস্ত। বৃহস্পতিবার সুপার এইটে আফগানিস্তানের বিরুদ্ধে প্রথম ম‌্যাচ টিম ইন্ডিয়ার (Team India)। পরের দুটো ম‌্যাচ যথাক্রমে ২২ জুন (বাংলাদেশ) ও ২৪ জুন (অস্ট্রেলিয়া)। রোহিত বলেন, “যে সূচি রয়েছে, সেটা বেশ ধকলের। বিশ্রামের তেমন সুযোগ পাওয়া যাবে না। পরপর ম‌্যাচ খেলতে হবে। তবে ঠিক আছে। আমরা এসবে অভ‌্যস্ত। আমরা প্রচুর ট্রাভেল করি। আর আর প্রচুর ক্রিকেট খেলি। তাই আশা করি কোনও সমস‌্যা হবে না। আর আমরা কোনও অজুহাতও দিতে চাই না।”

Advertisement

[আরও পড়ুন: গ্রামের দখল কার হাতে? লাগাতার বোমাবাজি, গোষ্ঠীদ্বন্দ্বে উত্তপ্ত পাড়ুই]

বিশ্বকাপের (ICC T20 World Cup 2024) শুরুটা খুব ভালো করেছে ভারতীয় দল। গ্রুপ পর্বে তিনটে ম‌্যাচ জয়। কানাডার বিরুদ্ধে শেষ ম‌্যাচটা বৃষ্টিতে ভেস্তে গিয়েছে। মাস ছয়েক আগে ঘরের মাঠে ফাইনালে উঠেও ট্রফি অধরা থেকে গিয়েছিল। এবার টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতে সেই খরা কাটাতে মরিয়া রোহিতরা। ভারতীয় অধিনায়ক বলেও দিলেন, স্পেশ্যাল কিছু করার জন‌্য টিম মুখিয়ে রয়েছে। রোহিত বলছিলেন, “মাঠে নেমে স্পেশ্যাল কিছু করার জন‌্য পুরো টিম মুখিয়ে রয়েছে। আমি ওদের মধ্যে সেই তাগিদটা দেখতে পারছি। প্রথম ম‌্যাচটা খেলার তিন-চারদিনের মধ্যেই আবার দুটো ম‌্যাচ খেলতে হবে। সেটা একটু ধকলের। তবে আবারও কোনও অজুহাত দিতে চাই না আমরা। বরং নিজেদের স্কিলের উপর জোর দেওয়া হচ্ছে। সেটার উপরই ফোকাস করছি। টিম হিসাবে আমাদের ভালো খেলতে হবে। এর বাইরে খুব একটা কিছু ভাবছি না আমরা।”

Advertisement

[আরও পড়ুন: খাবার নেই, জলও শেষ! বীরভূমের ২৮ পড়ুয়া আটকে ধস কবলিত সিকিমে]

তবে আগের দিন প্র্যাকটিসে সূর্যকুমার যাদবের (Suryakumar Yadav) হঠাৎ করে চোট পেয়ে যাওয়া ভারতীয় টিমকে সামান‌্য চিন্তায় ফেলে দিয়েছিল। কেনিংটন ওভালে সোমবার ঐচ্ছ্বিক প্র্যাকটিস রাখা হলেও পুরো টিম এসেছিল নেট করতে। প্র্যাকটিস চলাকালীন হাতে চোট পান সূর্য। ভারতীয় টিম ম‌্যানেজমেন্টের তরফ থেকে পরে জানিয়ে দেওয়া হয়, সূর্যর চোট তেমন কিছু নয়। অর্থাৎ আফগানিস্তানের বিরুদ্ধে সূর্যের খেলা নিয়ে কোনও অনিশ্চয়তা নেই।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ