Advertisement
Advertisement
ICC T20 World Cup 2024

ফ্লোরিডায় ভারত-কানাডার প্রতিপক্ষ হতে পারে বৃষ্টি, বল কি আদৌ গড়াবে?

সুপার এইটের আগে একাধিক ক্রিকেটারকে দেখে নিতে চায় টিম ইন্ডিয়া। কিন্তু সেই সুযোগ কি পাবে তারা?

ICC T20 World Cup 2024: Rain might play spoilsport in India vs Canada match

টানা তিন ম্যাচ জিতে সুপার এইটে ভারত।

Published by: Krishanu Mazumder
  • Posted:June 15, 2024 12:46 pm
  • Updated:June 15, 2024 1:33 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুপার এইটের পাসপোর্ট পেয়েই গিয়েছে ভারত (Indian Cricket Team)। দ্বিতীয় দল হিসেবে গ্রুপ এ থেকে সুপার এইটের ছাড়পত্র পেয়েছে মার্কিন যুক্তরাষ্ট্রও। সুপার এইটে ভারত নামার আগে গ্রুপের কানাডা (Canada) ম্যাচ টিম ইন্ডিয়ার কাছে পরীক্ষা নিরীক্ষার। টিম ইন্ডিয়ার দলে আনা হতে পারে দুটো পরিবর্তন। 
কিন্তু আদৌ কি ভারত-কানাডা ম্যাচের (India vs Canada) বল গড়াবে? ফ্লোরিডায় প্রবল বৃষ্টি হচ্ছে। শুক্রবার বাবর আজমদের ভাগ্যে জল ঢেলে দিয়েছে বৃষ্টি। পাকিস্তানের বিশ্বকাপ অভিযান শেষ হয়ে গিয়েছে। ভারতের কাছে এই ম্যাচ নেহাতই নিয়মরক্ষার। 

[আরও পড়ুন: একটুর জন্য হল না অঘটন, দক্ষিণ আফ্রিকাকে কাঁপিয়ে দিয়েও হৃদয় ভাঙল নেপালের]

কানাডারও বিশ্বকাপ (ICC T20 World Cup 2024) শেষ হয়ে গিয়েছে। ফলে বল গড়ালে দুদলের মধ্যে উপভোগ্য ম্যাচই হত। মন খুলে খেলতে পারত দুদল। কিন্তু ফ্লোরিডায় বৃষ্টি কখনও জোরালো ভাবে হচ্ছে। আবার কখনও তার তীব্রতা খানিক কমছে। সূর্যদেবও লুকোচুরি খেলছে। ঘন কালো মেঘ উড়ছে ফ্লোরিডার আকাশে। স্থানীয় সংবাদমাধ্যম থেকে শুরু করে মোবাইল সার্ভিস প্রোভাইডার- সকলেই লাগাতার সতর্কবার্তা জারি করছে বৃষ্টি নিয়ে।
সুপার এইটের আগে বিরাট কোহলির ফর্ম নিয়ে চিন্তিত কোহলি ভক্তরা। প্রথম তিনটি ম্যাচে রানই পাননি ভারতের তারকা ব্যাটার। কানাডার বিরুদ্ধে ম্যাচ হলে কোহলি ব্যাটিং অনুশীলন করতে পারতেন। রান করে আত্মবিশ্বাস সঞ্চয় করে নিতে পারতেন কোহলি।
রবীন্দ্র জাদেজার কাছেও এই ম্যাচের গুরুত্ব রয়েছে। কারণ জাদেজা বড় ম্যাচের প্লেয়ার। কিন্তু এখনও পর্যন্ত জাদেজা নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি। তবে টিম ইন্ডিয়ার তারকারা কি সেই সুযোগ পাবেন?

Advertisement

[আরও পড়ুন: ‘আমরা গলির ক্রিকেট দল নই’, বিশ্বকাপ থেকে ছিটকে গিয়ে সমর্থকদের পাশে থাকার অনুরোধ আফ্রিদির]

Advertisement

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ