Advertisement
Advertisement
ICC World Cup 2023

ICC World Cup 2023: সেঞ্চুরি ফসকালেও সারার মন জিতলেন শুভমান, ভারতীয় ওপেনারকে অভিনন্দন শচীনকন্যার

এদিন দর্শকাসনে হাজির ছিলেন শচীন তেণ্ডুলকরও।

ICC World Cup 2023: Sara Tendulkar congratulates Shubhman Gill after his innings | Sangbad Pratidin
Published by: Anwesha Adhikary
  • Posted:November 2, 2023 6:03 pm
  • Updated:November 2, 2023 6:31 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেশ কিছুদিন ধরেই তাঁদের প্রেমের গুঞ্জন চলছে। নানা জায়গায় তাঁদের যুগলে দেখাও গিয়েছে। বৃহস্পতিবারের ওয়াংখেড়ে সেই গুঞ্জন আরও বাড়িয়ে দিল। শতরান হাতছাড়া করে শুভমান গিল (Shubhman Gill) প্যাভিলিয়নে ফিরে গেলেও হাততালি দিয়ে অভিনন্দন জানালেন সারা তেণ্ডুলকর (Sara Tendulkar)। সেঞ্চুরি ফসকালেও সারার মন জিতেই মাঠ ছাড়লেন তারকা ওপেনার। প্রসঙ্গত, এদিন মুম্বইতে শ্রীলঙ্কার (India vs Sri Lanka) বিরুদ্ধে বিশ্বকাপের ম্যাচ খেলছে ভারত।

ডেঙ্গুর জন্য বিশ্বকাপের (ICC World Cup 2023) প্রথম দুই ম্যাচে খেলতে পারেননি শুভমান। তার পর মেগা টুর্নামেন্টে নামলেও ব্যাট হাতে তাঁর সেরা পারফরম্যান্স দেখা যায়নি। তবে বৃহস্পতিবার শুরু থেকেই আত্মবিশ্বাসী শট মারতে দেখা যায় তরুণ ওপেনারকে। দ্রুত গতিতে রান তুলতে থাকেন। বিশ্বকাপে প্রথমবার সেঞ্চুরি হাঁকাবেন তরুণ তারকা, সেই আশাতেই বুক বাঁধতে শুরু করেন ক্রিকেটপ্রেমীরা। কিন্তু মধুশঙ্কার ডেলিভারি মারতে গিয়েই আউট শুভমান।

Advertisement

[আরও পড়ুন: নীতি কমিটির বৈঠকেই ‘অশালীন’ প্রশ্ন, ক্ষোভে ওয়াক আউট মহুয়া-সহ বিরোধী সাংসদদের]

মাত্র ৮ রানের জন্য সেঞ্চুরি ফস্কান তরুণ তারকা। তবে চলতি বিশ্বকাপে এটাই তাঁর সেরা পারফরম্যান্স। শতরান না হলেও ওয়াংখেড়ের দর্শকদের মন জিতে নেন ভারতীয় ওপেনার। সেই তালিকায় ছিলেন সারা তেণ্ডুলকরও। যদিও শুভমান আউট হওয়ার সঙ্গে সঙ্গেই দুহাতে মুখ ঢেকে বসে পড়েন হতাশ সারা। তবে আউট হয়ে শুভমান যখন মাঠ ছাড়ছেন, সেই সময়ে উঠে দাঁড়িয়ে তাঁকে অভিনন্দন জানান শচীনকন্যা। সেই ছবি নিমেষে ভাইরাল হয় নেটদুনিয়ায়।

Advertisement

প্রসঙ্গত, মঙ্গলবারই একফ্রেমে দেখা গিয়েছিল সারা-শুভমানকে। একসঙ্গেই অনুষ্ঠান থেকে বেরিয়ে আসছিলেন দুজন। আচমকা শুভমানের নজরে পড়ে পাপারাজ্জির ক্যামেরা। সঙ্গে সঙ্গে ঘুরে যান ক্রিকেটার। খুঁজতে থাকেন আড়াল। অন্যদিকে, এদিন ওয়াংখেড়ে স্টেডিয়ামে খেলা দেখতে এসেছিলেন শচীন তেণ্ডুলকরও। তাঁর সামনেই দুরন্ত পারফরম্যান্স শুভমানের।

[আরও পড়ুন: ‘আবারও হবে ৭ অক্টোবর’, ইজরায়েলে ফের ‘আল-আকসা ফ্লাড’ করার হুমকি হামাসের

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ