BREAKING NEWS

১ আষাঢ়  ১৪২৮  বুধবার ১৬ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

‘উপরের ঘরে স্মিথ থাকলে, রাতে একদমই ঘুমাতে পারবেন না,’ ‘অভিযোগ’ ওয়ার্নারের

Published by: Abhisek Rakshit |    Posted: June 2, 2021 5:25 pm|    Updated: June 2, 2021 6:22 pm

If his room is above you, you ain't sleeping: David Warner on Steve Smith's weird bat testing habit | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘হোটেল হোক বা বাড়ি, উপরের ঘরে স্টিভ স্মিথ থাকলে, আপনি ঘুমোতে পারবেন না।’ বক্তা আর কেউ নন, স্মিথেরই জাতীয় দলের সতীর্থ ডেভিড ওয়ার্নার (David Warner)। হ্যাঁ, শুনতে অবাক লাগলেও এক সাক্ষাৎকারে এই কথাই বলেছেন এই অজি ক্রিকেটার।

কিন্তু হঠাৎ করে কেন এমন মন্তব্য করলেন ডেভিড ওয়ার্নার? আসলে সম্প্রতি এক সাক্ষাৎকারে জাতীয় দলের সতীর্থের একটি ‘অভ্যাস’-এর কথা জানান অস্ট্রেলিয়ার বাঁ হাতি ওপেনার। যে অভ্যাসের জন্য রাতে ঘুমোতে পারেননি স্বয়ং ওয়ার্নারও। ক্রিকেটের প্রতি খুবই আবেগপ্রবণ স্টিভ স্মিথ (Steve Smith)। রাতে নিজের ঘরে থাকলেও ব্যাট নিয়ে শ্যাডো প্র্যাকটিসের অভ্যাস রয়েছে তাঁর। আর এই কথাটিই জানিয়েছেন ওয়ার্নার। ফিৎজি এবং উইপ্পা নামে একটি ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে ওয়ার্নারকে বলতে শোনা যায়, “হোটেল রুমে স্টিভ স্মিথের একটি কথা শুনুন। যদি স্মিথ আপনার হোটেল রুমের উপরের ঘরে থাকে, তাহলে রাতে আপনি ঘুমোতে পারবেন না। সারাক্ষণ কানে আওয়াজ আসবে। ট্যাপ, ট্যাপ শব্দে ঘুমের ব্যাঘাত ঘটবে। কেউ যদি ভাবে অত রাতে ঘর পরিষ্কারের জন্য কেউ এসেছে, তাহলে সেই ধারণা ভুল। আসলে ওই সময় স্মিথ নিজের ব্যাট পরীক্ষা করে দেখে।” এর সঙ্গেই তাঁর সংযোজন, “আসলে স্মিথ চোখ বন্ধ করে ব্যাটের ওজন অনুভব করতে পছন্দ করে।”

[আরও পড়ুন: ভারতে টি-২০ বিশ্বকাপ আয়োজন ও বিশ্ব ক্রিকেটের ভবিষ্যৎ নিয়ে বড়সড় সিদ্ধান্ত নিল ICC]

তবে ওয়ার্নার যে কোনওভাবে মিথ্যে বলছেন না, তার প্রমাণ পাওয়া যায় স্টিভ স্মিথের স্ত্রী ড্যানি উইলসের একটি ইনস্টাগ্রাম পোস্ট থেকে। যেখানে তিনি স্মিথের একটি ছবি পোস্ট করেছিলেন। সেই ছবিতে স্মিথ চোখে রুমাল বেঁধে নিজের ব্যাট খুঁজছেন। সঙ্গে তিনি ক্যাপশনে লেখেন, “স্টিভ ঠিক স্টিভের মতো কাজ করছে। কোন ব্যাটটি সবচেয়ে ভাল তোলা যায়, সেটিই হয়তো খোঁজার চেষ্টা করছে।”

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Dani Willis (@dani_willis)

[আরও পড়ুন: চাপে পড়ে চুক্তিতে সই করতে হলে পদত্যাগ করবে ইস্টবেঙ্গলের কার্যকরী কমিটি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement