Advertisement
Advertisement
IND vs ENG

ইংল্যান্ডের বিরুদ্ধে বাকি তিনটি টেস্ট খেলতে পারবেন জাদেজা? দিলেন বড় আপডেট

কবে মাঠে নামবেন রবীন্দ্র জাদেজা?

IND vs ENG: Ravindra Jadeja gives injury update as BCCI set to announce India squad for next 3 Tests। Sangbad Pratidin

এনসিএ-তে রিহ্যাব করার ফাঁকে খোশমেজাজে রয়েছেন রবীন্দ্র জাদেজা। ছবি: ইনস্টাগ্রাম

Published by: Sabyasachi Bagchi
  • Posted:February 8, 2024 1:43 pm
  • Updated:February 8, 2024 1:57 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্যক্তিগত জীবনকে বেশি প্রাধান্য দিচ্ছেন! ফলে ইংল্যান্ডের (England) বিরুদ্ধে পুরো সিরিজেই নাকি বিরাট কোহলিকে (Virat Kohli) খেলতে দেখা যাবে না। বাকি তিন টেস্টের জন্য টিম ইন্ডিয়ার (Team India) দল ঘোষণার আগে এই খবরে তোলপাড় ভারতীয় ক্রিকেট। এমন প্রেক্ষাপটে রবীন্দ্র জাদেজার (Ravindra Jadeja) ব্যাপারেও আপডেট পাওয়া গেল। ১৫ ফেব্রুয়ারি থেকে শুরু হবে বেন স্টোকসের (Ben Stokes) দলের বিরুদ্ধে সিরিজের তৃতীয় টেস্ট। ভেন্যু রাজকোট। নিজের হোম গ্রাউন্ডে কি আদৌ কামব্যাক করতে পারবেন জাড্ডু? হ্যামস্ট্রিংয়ে চোট সারাতে এই মুহূর্তে বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে (National Cricket Academy) রয়েছেন। সেখান থেকেই ইনস্টাগ্রামে ফের একবার বার্তা দিয়েছেন তারকা অলরাউন্ডার। কিন্তু তারকা অলরাউন্ডারকে কি আদৌ পরবর্তী তিনটি টেস্টে খেলতে দেখা যাবে? সেটা নিয়ে অবশ্য কোনও ইঙ্গিত দেননি জাড্ডু।

ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন জাদেজা। সেখানে রিহ্যাব করার একটি ছবি পোস্ট করেছেন। এবং ক্যাপশনে লিখেছেন, ‘Getting better🤞#NCA’। এদিকে গত ২ ফেব্রুয়ারি ইনস্টাগ্রামেই একটি ভিডিও পোস্ট করেছিলেন ‘স্যর জাদেজা।’ সেই ভিডিওতে দেখা যায়, মাঠের এক দিক থেকে অন্য দিকে দৌড়ে বেড়াচ্ছিলেন তিনি। ভিডিওর ক্যাপশনে লিখেছিলেন, ‘#Donotgiveup’। বেশ বোঝা যাচ্ছে গুরুত্বপূর্ণ সিরিজের বাকি ম্যাচগুলোতে খেলতে মুখিয়ে রয়েছেন স্যর জাদেজা। এর আগে গত ৩০ জানুয়ারি তারকা অলরাউন্ডার ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছিলেন, ‘আপাতত এটাই আমার ঘর।’ ছবিতে দেখা যাচ্ছিল এনসিএ-এর একটি লোগো। তবে তাঁর লেখা বার্তায় কোথাও উল্লেখ নেই যে তিনি কতদিনের মধ্যে ফিট হয়ে আবার দলে ফিরবেন।

Advertisement

[আরও পড়ুন: ব্যক্তিগত জীবনকে অগ্রাধিকার, ভুগছে ভারত, কোহলির অনুপস্থিতি প্রসঙ্গে অকপট ইংল্যান্ডের প্রাক্তন তারকা]

 

Advertisement
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ravindrasinh jadeja (@royalnavghan)

প্রথম টেস্টে ২৮ রানে হেরে যাওয়ার পর দ্বিতীয় টেস্টে ১০৬ রানে জিতেছে ভারত। স্বভাবতই সিরিজে এগিয়ে যেতে মরিয়া হয়ে আছেন অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) ও হেড কোচ রাহুল দ্রাবিড় (Rahul Dravid)। এমন অবস্থায় জাদেজার দলে ফিরতে আরও সময় লাগলে, টিম ম্যানেজমেন্ট আরও ব্যাকফুটে চলে যাবে।

প্রথম টেস্টে স্টোকসের (Ben Stokes) থ্রোতে জাদেজা দ্বিতীয় ইনিংসে রান আউট হয়েছিলেন। সেটাই ছিল ম্যাচের অন্যতম টার্নিং পয়েন্ট। কিন্তু একইসঙ্গে জাদেজার হ্যামস্ট্রিংয়ের চোটও কিন্তু দলকে আরও বড় ধাক্কা দিয়েছে। প্রথম ইনিংসে ১৮০ বলে ৮৭ রান করেছিলেন জাড্ডু। এর পর বোলিং করতে নেমে দুই ইনিংসেই উইকেট নিয়েছিলেন। প্রথম ইনিংসে ৮৮ রানে ৩ উইকেট নেওয়ার পর দ্বিতীয় তাঁর ঝুলিতে এসেছিল ১৩১ রানে ২ উইকেট। বিরাটের পর ম্যাচ উইনার জাদেজার সার্ভিস যদি সিরিজের বাকি তিন টেস্টে না পাওয়া যায় তাহলে টিম ম্যানেজমেন্টের চিন্তা আরও বাড়বে।

[আরও পড়ুন: ব্যাটে ছেলেবেলার বন্ধুর দোকানের স্টিকার, অনুশীলনে মগ্ন ধোনি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ