BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

India vs Sri Lanka: ভুবি-চাহালের বোলিংয়ে নাস্তানাবুদ শ্রীলঙ্কা, দেখে নিন স্কোরবোর্ড

Published by: Sulaya Singha |    Posted: July 20, 2021 6:53 pm|    Updated: July 20, 2021 8:37 pm

India vs Sri Lanka: home team scored 275 in 9 wickets | Sangbad Pratidin

শ্রীলঙ্কা: ২৭৫/৯ (ফার্নান্দো-৫০, আশালঙ্কা- ৬৫, চাহাল-৫০/৩, ভুবি-৫৪/৩)
ভারতের ব্যাটিং বাকি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শ্রীলঙ্কা সফরে ভারতের টিম বি পাঠিয়ে সে দেশকে অপমান করা হয়েছে। এমনই দাবি করে ক্ষোভ উগরে দিয়েছিলেন প্রাক্তন লঙ্কা তারকা অর্জুন রণতুঙ্গা। কিন্তু সেই বি টিমের কাছেই রীতিমতো নাস্তানাবুদ হতে হচ্ছে মিনোদ ভানুকাদের। প্রথম ম্যাচে সহজ জয়ের পর দ্বিতীয় ম্যাচেও হোম ফেভারিটদের বিরুদ্ধে দুর্দান্ত বোলিং করলেন ভুবি-চাহালরা। আর তাতেই ২৭৫ রানে বেঁধে ফেলা গেল তাদের। ভুবনেশ্বরের (B Kumar) সুইং হোক কিংবা চাহালের গুগলি, কোনও ঝড়ই সামলাতে পারেনি লঙ্কাবাহিনীর ব্যাটিং অর্ডার।    

[আরও পড়ুন: বঙ্গ ক্রিকেটে খেলবেন খোদ মন্ত্রী! ‘দিদিই খেলা চালিয়ে যেতে বলেছিলেন’, জানালেন মনোজ]

এদিন টসে জিতে শুরুটা মন্দ করেনি শ্রীলঙ্কা (Sri Lanka)। ফার্নান্দো ও ভানুকার ওপেনিং জুটি বেশ ভালভাবেই সামলাচ্ছিলেন পেসারদের। ৪২ বলে ৬টি বাউন্ডারি হাঁকিয়ে ৩৬ রান করেন অধিনায়ক ভানুকা। হাফ সেঞ্চুরি করে ভুবির ডেলিভারিতে প্যাভিলিয়নে ফেরেন ফার্নান্দো। কিন্তু তাঁরা ফেরার পরই ধস নামে মিডল অর্ডারে। আশালঙ্কা ছাড়া আর কাউকেই ক্রিজে টিকতে দেননি ভারতীয় পেসার ও স্পিনাররা। তিনটি করে উইকেট তুলে নেন ভুবি ও চাহাল। দু’টি উইকেট পান দীপক চাহার।

একদিকে যখন কাউন্টি সিলেক্ট একাদশের বিরুদ্ধে রোহিতের নেতৃত্বে প্র্যাকটিস ম্যাচে নেমেছে টিম ইন্ডিয়া (Team India), তখন শ্রীলঙ্কায় আজই ওয়ানডে সিরিজ পকেটে পুরতে মরিয়া শিখর ধাওয়ানরা।

প্রথমবার ভারতীয় সিনিয়র দলের কোচিংয়ের দায়িত্ব নিয়েছেন রাহুল দ্রাবিড় (Rahul Dravid)। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে তরুণদের তৈরি করার গুরু দায়িত্ব তাঁর কাঁধে। পাশাপাশি অধিনায়ক হিসেবে নিজেকে প্রমাণ করার তাগিদ ধাওয়ানেরও। একই সঙ্গে ব্যাট হাতে নিজেকে প্রমাণ করে বিশ্বকাপের দল জায়গা করে নেওয়ারও মরিয়া চেষ্টা তাঁর।

[আরও পড়ুন: ৩১ মিনিট ৩৭ সেকেন্ড হাঁটুতে ভর দিয়ে পর্বতাসন! রেকর্ড বুকে নাম রানিগঞ্জের ছাত্রীর]       

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement