BREAKING NEWS

৫ আশ্বিন  ১৪২৮  বুধবার ২২ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ক্রুণালের সংস্পর্শে আসার জের, দ্বিতীয় T-20 থেকে বাদ যেতে পারেন Dhawan-সহ ৬ তারকা

Published by: Subhajit Mandal |    Posted: July 28, 2021 2:08 pm|    Updated: July 28, 2021 2:59 pm

India vs Sri Lanka: skipper Shikhar Dhawan could miss 2nd T20I | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা আক্রান্ত ক্রুণাল পাণ্ডিয়ার (Krunal Pandya) সংস্পর্শে আসার জের। শ্রীলঙ্কার বিরুদ্ধে T-20 থেকে বাদ পড়তে পারেন অধিনায়ক শিখর ধাওয়ান। ক্রুণালের সংস্পর্শে আসা ভারতীয় দলের মোট ৮ সদস্যকে শনাক্ত করেছে শ্রীলঙ্কার বোর্ড। এদের প্রত্যেকেরই RT-PCR টেস্ট করানো হয়েছে। সূত্রের খবর, সকলের রিপোর্টই নেগেটিভ এসেছে। তবে, তা সত্ত্বেও দ্বিতীয় টি-২০-তে এঁদের খেলতে দেওয়া হবে না বলে স্থানীয় একাধিক সংবাদমাধ্যমে খবর।

ক্রুণাল পাণ্ডিয়ার করোনা (Coronavirus) সংক্রমণ যেন বিনা মেঘে বজ্রপাতের মতো ধেয়ে এসেছে ভারতীয় শিবিরে। এমনিতে শ্রীলঙ্কা সিরিজে প্রত্যাশামতোই ভাল পারফর্ম করেছে টিম ইন্ডিয়া। তৃতীয় ODI ছাড়া সবকটি ম্যাচই জিতেছে টিম ইন্ডিয়া। লঙ্কা ব্রিগেডের বিরুদ্ধে প্রথম টি-২০-তেও সহজেই জয় এসেছে। প্রত্যাশা ছিল শেষ দুটি টি-টোয়েন্টিতেও অনায়াস জয় পাবে ভারতীয় শিবির। কিন্তু এরই মধ্যে ক্রুণালের করোনা আক্রান্ত হওয়ার খবর ভারতীয় শিবিরকে (Team India) কার্যত তছনছ করে দিল।

[আরও পড়ুন: একাত্মতা বাড়াতে কথা বলতে হবে বাংলায়, অনূর্ধ্ব-২৩ দলের কোচ হয়েই নির্দেশ Laxmi Ratan Shukla’র]

খোদ অধিনায়ক ধাওয়ানকে (Sikhar Dhawan) দ্বিতীয় টি-২০তে খেলানো হবে না বলেই সূত্রের খবর। আরও ৭ ক্রিকেটারকে এই ম্যাচে খেলানো নাও হতে পারে। এঁরা হলেন হার্দিক পাণ্ডিয়া, যুজবেন্দ্র চাহাল, সূর্যকুমার যাদব, পৃথ্বী শ’, ঈশান কিষাণ এবং ম্যানেজমেন্টের দুই সদস্য। তাই যদি হয়, তাহলে দ্বিতীয় টি-২০তে প্রথম একাদশ সাজাতেই চাপে পড়তে হবে টিম ইন্ডিয়াকে। নীতীশ রানা, কৃষ্ণাপ্পা গৌতমরা (K Gawtham) এই ম্যাচেও সুযোগ পেতে পারেন। শিখর ধাওয়ানের পরিবর্তে অধিনায়ক বেছে নেওয়া হতে পারে ভুবনেশ্বর কুমারকে। এই দলে তিনিই সবচেয়ে সিনিয়র এবং ভাইস ক্যাপ্টেনও। সেই সঙ্গে দুই ওপেনার ঋতুরাজ গায়কোয়াড় এবং দেবদত্ত পাড়িক্কলের অভিষেক হতে পারে। খেলতে পারেন সঞ্জু স্যামসন। স্বস্তির খবর একটাই, প্রথম একাদশের অধিকাংশ বোলারকেই এদিনের ম্যাচে পাওয়া যাবে। সেক্ষেত্রে ভারতের বোলিং বিভাগ খুব একটা দুর্বল হচ্ছে না। তবে, ব্যাটিং বিভাগ নিয়ে সত্যিই চাপে পড়তে হবে Team India-কে। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×