BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শামিকে ফের নিশানা স্ত্রীর, ব্লক করা হল হাসিনের ফেসবুক অ্যাকাউন্ট

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 8, 2018 7:09 pm|    Updated: September 14, 2019 1:52 pm

Indian pacer Mohammed Shami blocked my Facebook account: Hasin Jahan

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বামীর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিতে সোশ্যাল মিডিয়াকেই হাতিয়ার করেছিলেন মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান। কিন্তু ব্লক করে দেওয়া হল তাঁর ফেসবুক অ্যাকাউন্টটিই।

দীর্ঘদিন ধরে অত্যাচার করতেন মহম্মদ শামি। তাঁকে হত্যা করারও চেষ্টা করেছিলেন। এমনকী একাধিক বিবাহ-বহির্ভূত সম্পর্কও রয়েছে তাঁর। পাকিস্তানের মহিলার সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। ভারতীয় পেসারের বিরুদ্ধে এমনই সব বিস্ফোরক অভিযোগ তুলেছিলেন হাসিন। মঙ্গলবার দুই মহিলার সঙ্গে চ্যাটের একটি স্ক্রিনশটও ফেসবুকে পোস্ট করেন তিনি। হাসিন জাহানের দাবি, ওই দুই মহিলার সঙ্গে শামি চ্যাট করছিলেন। যে চ্যাটের ভাষাতেই স্পষ্ট, শামির সঙ্গে বন্ধুত্বের চেয়ে গভীর সম্পর্ক রয়েছে তাঁদের। সুবিচারের আশায় বুধবার দ্বারস্থ হয়েছিলেন লালবাজারেও। বৃহস্পতিবার ফের নয়া অভিযোগ তুললেন হাসিন। তাঁর দাবি, পাকিস্তানের মহিলা টাকা দিতেন শামিকে। অর্থ আনতে দুবাই-ব্রিটেনেও যেতেন শামি। যখন তিনি বাড়ি ফিরতেন, তখনও তাঁর ব্যাগে তালা লাগানো থাকত। অনেকবার জিজ্ঞেস করেও কোনও উত্তর মেনেনি। জানতে চাইলে শামি বলতেন, এসব তাঁর ব্যক্তিগত ব্যাপার। তাই হাসিনের অনুরোধ, কেন পাক মহিলা তাঁকে অর্থ দেন? ব্রিটেন-দুবাইয়ের সঙ্গে তাঁর কী যোগসূত্র রয়েছে? এসব খতিয়ে দেখুক বিসিসিআই।

[বোর্ডের কন্ট্রাক্ট লিস্ট থেকেও বাদ শামি, প্রশ্নের মুখে কেরিয়ার]

এদিকে, এদিনই ব্লক করে দেওয়া হয়েছে তাঁর ফেসবুক অ্যাকাউন্টও। ফলে বেশ হতাশ হয়ে পড়েছেন হাসিন। তাঁর দাবি, শামিই কোনওভাবে অ্যাকাউন্টটি ব্লক করিয়েছেন। বলছেন, “আমি আমার স্বামীকে বদনাম করতে পোস্টগুলি করিনি। তাঁর সম্মানহানি করা আমার উদ্দেশ্য ছিল না। বরং আমি সত্যিটাকে তুলে ধরে প্রতিবাদ জানাতে চেয়েছিলাম। ভেবেছিলাম সোশ্যাল মিডিয়াকে পাশে পাব। কিন্তু আমার অ্যাকাউন্টটাই ব্লক করে দেওয়া হল। নিজের সেলিব্রিটি হওয়ার ক্ষমতা প্রয়োগ করে শামিই নিশ্চয় এটা করেছে। সব ভুলে গিয়ে স্বামীকে ক্ষমা করে দিতে চেয়েছিলাম। কিন্তু নিজের ভুলগুলো স্বীকারই করেনি শামি।” তবে পুলিশের দ্বারস্থ
হওয়ার পর থেকে শামির সঙ্গে আর কোনও যোগাযোগ হয়নি হাসিনের।

তবে মিডিয়ার সামনে মুখ খুলেছেন শামি। তিনি বলেন,  তাঁর স্ত্রীকে হয়তো কেউ ভুল বোঝাচ্ছে। তিনি আগেই জানিয়েছিলেন স্ত্রী ও তাঁর পরিবারের সঙ্গে কথা বলবেন। কিন্তু তার আগেই বিষয়টি অনেক দূর গড়িয়ে যায়। শামির ব্যক্তিগত জীবনের প্রভাব যে ক্রিকেট কেরিয়ারেও পড়ছে, সে ইঙ্গিতও মিলেছে ইতিমধ্যেই। বিসিসিআইয়ের প্লেয়ার্স কনট্রাক্ট থেকে বাদ পড়েছেন তিনি। তবে তাঁর বিরুদ্ধে আনা অভিযোগকে ভিত্তিহীন বলে ভারতীয় পেসারের বক্তব্য, “দেশের হয়ে খেলা আমার কাছে সবার উপরে। কোনও খারাপ কাজ করার চেয়ে ভাল মরে যাব।”

[পাকিস্তানের মহিলার সঙ্গে শারীরিক সম্পর্ক শামির, লালবাজারে স্ত্রী হাসিন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে