BREAKING NEWS

২৪  মাঘ  ১৪২৯  বুধবার ৮ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

পরকীয়ায় জড়িত শামি, ফেসবুকে চাঞ্চল্যকর অভিযোগ স্ত্রীর

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 7, 2018 9:15 am|    Updated: September 13, 2019 7:58 pm

Indian pacer Mohammed Shami involved in multiple affairs, alleges wife

স্টাফ রিপোর্টার:  স্বামী যখন ভিন রাজ্যে ঘরোয়া ক্রিকেট ম্যাচ খেলতে ব্যস্ত, তখন স্ত্রীর ফেসবুকে পোস্টকে ঘিরে আলোড়ন পড়ল। ভারতীয় দলের পেসার মহম্মদ শামির বিরুদ্ধে বিবাহ-বর্হিভূত সম্পর্কে জড়ানোর মতো গুরুতর অভিযোগ তুললেন তাঁর স্ত্রী হাসিন জাহান! দুই মহিলার সঙ্গে চ্যাটের একটি স্ক্রিনশটও ফেসবুকে পোস্ট করেছেন তিনি। হাসিন জাহানের দাবি, ওই দুই মহিলার সঙ্গে শামি চ্যাট করছিলেন। তবে চ্যাটটি শামির ফেসবুক অ্যাকাউন্ট থেকেই করা হচ্ছিল, তার কোনও প্রমাণ মেলেনি। স্ত্রীর অভিযোগ নিয়ে অবশ্য শামির কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

[ত্রিদেশীয় সিরিজের শুরুতেই শ্রীলঙ্কার কাছে লজ্জার হার রোহিতদের]

উত্তরপ্রদেশের আমরোহে জন্ম ক্রিকেটার মহম্মদ শামির। তবে রনজি ট্রফিতে দীর্ঘদিন বাংলার হয়ে খেলছেন তিনি। এ রাজ্য থেকে জাতীয় দলে সুযোগ পেয়েছেন তিনি। বছর চারেক আগে কলকাতার মেয়ে হাসিন জাহানকে বিয়ে করেন। এককালে মডেলিং করতেন শামির স্ত্রী। এক ফুটফুটে কন্যাসন্তানও রয়েছে এই দম্পতির। কিন্তু, শামির সঙ্গে তাঁর স্ত্রীর সম্পর্কে যে সবকিছু ঠিকঠাক নেই, তা এবার প্রকাশ্যে চলে এল। ফেসবুকে রীতিমতো স্ক্রিনশট পোস্ট করে স্বামীর বিরুদ্ধে বিবাহ-বর্হিভূত সম্পর্কে জড়ানোর মতো গুরুতর অভিযোগ করলেন তাঁর স্ত্রী হাসিন। মঙ্গলবার প্রথমে একটি মেয়ের ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘এই মেয়েটা নাগপুরের। এঁকে চেনেন কেউ?’ শামির স্ত্রীর কাছে একজন জানতে চান, ‘মেয়েটি কে?’ হাসিন পালটা লেখেন, ‘খুব তাড়াতাড়িই জানতে পারবেন।’ এরপরই ঘটে  বিস্ফোরণ। ফের ওই মহিলার ছবি পোস্ট করে শামির স্ত্রী লেখেন, ‘দেখুন এই মেয়েটা কী নির্লজ্জভাবে ছেলেদের সঙ্গে কথা বলছে। আর সেই ছেলেটা আমার ক্রিকেটার স্বামী, সেলিব্রিটি মহম্মদ শামি।’ ওই মহিলার সঙ্গে শামি চ্যাটের একটি স্ক্রিনশটও ফেসবুকে পোস্ট করেন হাসিন জাহান। এরপর  আরও বেশ কয়েকটি পোস্ট করেন শামির স্ত্রী। একটি পোস্টে দেখা যায়, অন্য একটি মহিলার সঙ্গে দাঁড়িয়ে রয়েছেন বাংলার ক্রিকেটার। হাসিন জাহানের দাবি, ওই মহিলাও শামির বান্ধবী। যদিও এখন পর্যন্ত শামির বিরুদ্ধে সরকারিভাবে তাঁর স্ত্রী কোনও অভিযোগ দায়ের করেননি বলে জানা গিয়েছে।

[আপাতত ক্রিকেট থেকে বিশ্রাম, এভাবেই এখন সময় কাটাচ্ছেন বিরাট-পাণ্ডিয়া!]

হিমাচলপ্রদেশের ধরমশালায় এখন দেওধর ট্রফির ম্যাচ খেলছেন শামি। ঘটনাচক্রে, মঙ্গলবার ম্যাচে একেবারেই নজর করতে পারেননি তিনি। ১০ ওভার বল করে ৯৭ রান দিয়েছেন তিনি। স্ত্রীর অভিযোগে অবশ্য মুখ খোলেননি। বারবার চেষ্টা করেও যোগাযোগ করা যায়নি শামির স্ত্রীর সঙ্গেও। এখন দেখার, শামি বিতর্কের জল কতদূর গড়ায়!

[বিশ্বকাপে দ্বিতীয় ব্রোঞ্জ জয় মেহুলির, এবার মিক্সড ডাবলসে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে