২৯ চৈত্র  ১৪২৭  সোমবার ১২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

ইংল্যান্ডের বিরুদ্ধে ওয়ানডে সিরিজের জন্য ১৮ জনের দল ঘোষণা বিসিসিআইয়ের

Published by: Abhisek Rakshit |    Posted: March 19, 2021 11:41 am|    Updated: March 19, 2021 11:45 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টেস্ট সিরিজ অতীত। ভারত-ইংল্যান্ড টি-টোয়েন্টি সিরিজেও চারটি ম্যাচ হয়ে গিয়েছে। আপাতত দুই দলই দুটি করে ম্যাচ জিতেছে। অর্থাৎ সিরিজের শেষ ম্যাচটি হতে চলেছে নির্ণায়ক। এই পরিস্থিতিতে ইংল্যান্ডের (England) বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য দল ঘোষণা করল BCCI।

শুক্রবার নির্বাচক প্রধান চেতন শর্মার নেতৃত্বে বৈঠকে বসেন জাতীয় নির্বাচক কমিটির বাকি সদস্যরা। তারপরই বোর্ডের তরফ থেকে সচিব জয় শাহ (Jay Shah) এক বিবৃতির মাধ্যমে ১৮ জনের দল ঘোষণা করেছেন। শেষ টেস্ট, টি-টোয়েন্টির পর ওয়ানডেতেও নাম নেই দলের তারকা পেসার জসপ্রীত বুমরাহকে। বিয়ের জন্যই আপাতত জাতীয় দলের জার্সিতে দেখা যাবে না বুমরাহকে।

[আরও পড়ুন: সুযোগ পেয়েই দুরন্ত ব্যাটিং সূর্যর, কষ্টার্জিত জয়ে সিরিজে সমতা ফেরালেন বিরাটরা]

তবে বৃহস্পতিবারই টিম ইন্ডিয়ার হয়ে প্রথমবার টি-টোয়েন্টিতে ব্যাট করতে নেমে দুরন্ত পারফর্ম করা সূর্যকুমার যাদবের নাম ১৮ জনের দলে রয়েছে। এর পাশাপাশি ভুবনেশ্বর কুমার, ক্রুনাল পাণ্ডিয়াকেও দলে নেওয়া হয়েছে। নাম রয়েছে প্রসিদ্ধ কৃষ্ণারও। তবে নাম নেই রবীন্দ্র জাদেজা কিংবা পৃথ্বী শ’র। এমনকী রবিচন্দ্রন অশ্বিনকে সাদা বলের ক্রিকেটে ফেরানোর জন্য বিশেষজ্ঞরা সওয়াল করলেও, তাঁর নামও নেই ১৮ জনের দলে।

প্রসঙ্গত, ২৩ মার্চ থেকে পুণেতে শুরু হতে চলেছে ভারত-ইংল্যান্ডের ওয়ানডে সিরিজ। সূচি অনুযায়ী, তিনটি ম্যাচই আয়োজিত হবে পুণেতে। ২৩ তারিখের পর ২৬ এবং ২৮ মার্চ বাকি দু’টি ওয়ানডে খেলা হবে।

[আরও পড়ুন: ফাইনালে হারের অবসাদে আত্মঘাতী কুস্তিগীর গীতা ও ববিতা ফোগতের বোন রীতিকা]

এক নজরে দেখে নিন ওয়ানডে সিরিজের দল:
বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা (সহ-অধিনায়ক), শিখর ধাওয়ান, শুভমন গিল, শ্রেয়স আইয়ার, সূর্যকুমার যাদব, হার্দিক পাণ্ডিয়া, ঋষভ পন্থ (উইকেট কিপার), কেএল রাহুল (উইকেট কিপার), যুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, ক্রুনাল পাণ্ডিয়া, ওয়াশিংটন সুন্দর, টি নটরাজন, ভুবনেশ্বর কুমার, মহম্মদ সিরাজ, প্রসিদ্ধ কৃষ্ণা, শার্দূল ঠাকুর।

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement