BREAKING NEWS

৯ কার্তিক  ১৪২৮  বুধবার ২৭ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

চোটের জন্য আইপিএলে নেই রিঙ্কু সিং, পরিবর্ত ক্রিকেটারের নাম ঘোষণা করল KKR

Published by: Subhajit Mandal |    Posted: April 4, 2021 11:44 am|    Updated: April 4, 2021 3:40 pm

IPL 14: KKR signs Gurkeerat Singh Mann in place of Rinku Singh | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেকেআরে (KKR) তিনি আছেন ৩ মরশুম। তবে, সেভাবে দাগ কেটে উঠতে পারেননি। আসন্ন মরশুমে তাঁকে কেন রিটেন করা হল, তা নিয়ে সমর্থকরা প্রশ্ন তুলছিলেন। অনেকেই চাইছিলেন তাঁকে বাদ দিয়ে ভাল মানের কোনও ভারতীয় ক্রিকেটারকে সই করানো হোক। সেই রিঙ্কু সিংকে (Rinku Singh) সত্যি সত্যিই আইপিএলের চোদ্দতম সংস্করণে দেখা যাবে না। চোটের জন্য গোটা মরশুম থেকেই ছিটকে গিয়েছেন তিনি। রিঙ্কুর পরিবর্তে প্রাক্তন আরসিবি এবং কিংস ইলেভেন পাঞ্জাব তারকা গুরকিরাত সিং মানকে সই করাল নাইটরা।

রিঙ্কু সিংকে সই করানো নিয়ে কেকেআরকে বহু প্রশ্নের মুখে পড়তে হয়েছিল। তাঁর পরিবর্ত ক্রিকেটার হিসেবে অবশ্য রিঙ্কুর তুলনায় সফল এবং অভিজ্ঞ ক্রিকেটারকেই সই করিয়েছে নাইটরা। গুরকিরত (Gurkeerat Singh Mann) গত মরশুমে খেলেছেন আরসিবির হয়ে। তার আগেও খেলেছেন সব মিলিয়ে ৭ মরশুম। ২০১৩-১৪ মরশুমে পাঞ্জাবের হয়ে তাঁর পারফরম্যান্স ছিল রীতিমতো নজরকাড়া। আইপিএলের (IPL 14) ৪১ ম্যাচের ৩২ ইনিংসে তাঁর সংগ্রহ ৫১১ রান। গড় ২১.২৯। ব্যাটিংয়ের পাশাপাশি বোলিংটাও করতে দিতে পারেন তিনি। গুরকিরতকে নাইটরা সই করিয়েছে তাঁর বেস প্রাইস ৫০ লক্ষ টাকায়।

[আরও পড়ুন: আইপিএল ১৪: আগের তুলনায় অনেক শক্তিশালী সানরাইজার্স, কেমন হতে পারে প্রথম একাদশ?]

এদিকে আইপিএলের আগে করোনা রীতিমতো আতঙ্কের কারণ হয়ে দাঁড়িয়েছে। গতকালই আইপিএলের সঙ্গে যুক্ত মোট ১৮ জন এই মারণ ভাইরাসের কবলে পড়েছিলেন। এঁদের মধ্যে ১০জন ছিলেন ওয়াংখেড়ের মাঠকর্মী, আইপিএলের সংগঠন টিমের ৬ জন, চেন্নাই সুপার কিংসের (CSK) কনটেন্ট টিমের একজন। এবং টিম ইন্ডিয়ার তারকা ক্রিকেটার অক্ষর প্যাটেল। এবার সেই তালিকায় যুক্ত হল আরসিবির ওপেনার দেবদত্ত পাড়িক্কলের নাম। রবিবার সকালেই তাঁর করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। উদ্বেগের বিষয় হল, এতদিন পর্যন্ত টিমের সঙ্গেই যুক্ত ছিলেন তিনি। আর আরসিবির সেই শিবিরে টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি-সহ আরও অনেকেই যোগ দিয়েছেন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement