১২ কার্তিক  ১৪২৭  বৃহস্পতিবার ২৯ অক্টোবর ২০২০ 

Advertisement

নেটে আগুন ঝড়াচ্ছেন পাওয়ার হিটার রাসেল, এক শটে ভাঙলেন ক্যামেরার কাচ, দেখুন ভিডিও

Published by: Sulaya Singha |    Posted: September 22, 2020 7:01 pm|    Updated: September 22, 2020 7:01 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএল ১৩-র চার-চারটে দিন অতিক্রান্ত। মাঠে নেমে পড়েছে সবকটি দল। বাকি শুধু কলকাতা নাইট রাইডার্স। ‘শো স্টপারে’র মতোই তারা যেন একেবারে শেষে এসে চমকে দিতে প্রস্তুত হচ্ছে। সে ইঙ্গিত পাওয়া গেল নাইট শিবিরের প্র্যাকটিসেই। আন্দ্রে রাসেলের (Andre Russell) ব্যাট দিয়ে রীতিমতো আগুন ঝড়ছে। এক-একটা শট হাঁকিয়ে তাঁর ব্যাট যেন বিপক্ষ বোলারদের সতর্ক করে দিল, ‘সাবধান’!

সোমবার কেকেআরের অফিসিয়াল টুইটারে হ্যান্ডেলে দ্রে-রাসেলের প্র্যাকটিসের একটি ভিডিও পোস্ট করা হয়েছে। ভিডিওটির শেষে হঠাৎ মনে হতে পারে, ক্যারিবিয়ান তারকার শট সোজা হয়তো এসে আপনার মুখে লাগল। কিন্তু তখনই বুঝবেন, একটা কাচ আপনাকে এ যাত্রায় রক্ষা করেছে। হ্যাঁ, এক শটে ক্যামেরার লেন্সই ভেঙে দিলেন নাইট শিবিরের পাওয়া হিটার। ১৪ সেকেন্ডের ভিডিওতে তাঁর প্রতিটি শটই ছিল মারকাটারি। আর শেষে তো ক্যামেরার লেন্সটিই ভাঙল। এহেন ব্যাটসম্যানকে রুখতে মুম্বইকে যে শক্ত করে কোমর বাঁধতে হবে, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: টিভি ভিউয়ারশিপে বিশ্বরেকর্ড আইপিএলের উদ্বোধনী ম্যাচের, হার মানল ফুটবল বিশ্বকাপও]

আইপিএলে (IPL) মুম্বইকে কেকেআরের (KKR) শক্ত গাঁট হিসেবেই ধরা হয়। আর এবার তো সেই ম্যাচ দিয়েই নিজেদের আইপিএল অভিযান শুরু করতে চলেছে কার্তিক অ্যান্ড কোং। তবে মাঠে নামার আগে আত্মবিশ্বাসী নাইট নেতা। বলছেন, “ওদের দলে বিশ্বমানের সব ক্রিকেটার রয়েছে। ভালই হয়েছে এবার ওদের সঙ্গে আগেই খেলাটা পড়ে। প্রতি বছরই ভিন্ন পরিস্থিতিতে খেলা হয়। এবারও আশা করি ভাল একটা ম্যাচ হবে।” কার্তিকের দলে রাসেল, সুনীল নারিন, প্যাট কামিন্স, ইয়ন মর্গ্যানের মতো তারকারা রয়েছেন, যাঁরা একাই ম্যাচ ঘুরিয়ে দেওয়ার ক্ষমতা রাখেন। তবে আরও একজনকে এবার দলের ট্রাম্প কার্ড বলেই মানছেন তিনি। তিনি নাইট দলের তরুণ তুর্কি শুভমান গিল। কেকেআর অধিনায়কের আশা, এবার সমস্ত প্রত্যাশাকে ছাপিয়ে যাবে গিলের পারফরম্যান্স। আইপিএলের অন্যতম উজ্জ্বল তারকা হয়ে উঠতে পারেন গিল।

ইতিমধ্যেই আইপিএলের অভিষেক ম্যাচে অবাক করেছেন আরসিবির ওপেনার দেবদত্ত পাল্লিকল। এবার দেখার কেকেআর জার্সি গায়ে গিল নিজেকে মেলে ধরতে পারেন কি না।

[আরও পড়ুন: ফের সৌরভের বিরুদ্ধে স্বার্থের সংঘাতের অভিযোগ! শ্রেয়স আইয়ারের মন্তব্যে শোরগোল]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement